বোর্ড চ্যালেঞ্জ করে লোহাগাড়ার “মুহাম্মদ ওয়াহিদুল ইসলাম A+ পেয়েছে

মুহাম্মদ ওয়াহিদুল ইসলাম চট্টগ্রামের সুনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান, ঐতিহ্যবাহী স্কুল পদুয়া এ.সি.এম উচ্চ বিদ্যালয় থেকে সদ্য প্রকাশিত মাদরাসা শিক্ষা বোর্ডের অধীনে ২০২৪ সালে অনুষ্ঠিত SSC পরীক্ষার সংশোধিত ফলাফলে GPA 5 তথা A + পেয়েছে।

জ্ঞাতব্য যে, সে ২০১৮ সালে অনুষ্ঠিত পিএসসিতেও A + সহ সাধারণ বৃত্তি অর্জন করেছে। তাঁর এ অর্জনে সে মহান আল্লাহ তা’আলা ও তাঁর হাবীব সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামার দরবারে শোকরিয়া জ্ঞাপন করেছে। সাথেসাথে প্রধান শিক্ষক সহ সম্মানিত শিক্ষক-শিক্ষিকামন্ডলী, মা-বাবা, সহপাঠী, আত্মীয় স্বজনসহ সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছে।

উল্লেখ্য যে, সে চট্টগ্রাম লোহাগাড়া থানার, পদুয়া ইউনিয়নের ছগিরাপাড়ার ছৈয়দুল আলম ও শামসুন নাহারের বড় পুত্র । ৪ (চার) ভাই-বোনের মধ্যে সে ২য়। সে ছগিরাপাড়ার ঐতিহ্যবাহি সামাজিক সংগঠন – হযরত ইমাম হাসান হোসাইন রাদ্বিঃ একতা সংঘের অন্যতম কার্যকরী সদস্য।

মেধাবী এই ছাত্র স্বপ্ন দেখেন থেকে উচ্চতর পড়াশোনা শেষ করে ডাক্তার হয়ে সমাজ ও দেশের জন্য অবদান রাখবে। তাঁর উজ্জ্বল ভবিষ্যতের জন্য সে সকলের কাছে দোয়া কামনা করছে।





About মাওলানা মুহাম্মদ বোরহান উদ্দীন 50 Articles
তিনি বর্তমানে জামেয়া আহমদিয়া সুন্নিয়া মহিলা ফাযিল মাদরাসা, ষোলশহর, চট্টগ্রামে শিক্ষকতা করছেন এবং মসজিদ- এ রহমানিয়া গাউসিয়া, শীতলঝর্ণা আ/এ, অক্সিজেন, বায়েজিদ, চট্টগ্রাম-এ সম্মানিত খতিব হিসেবে নিযুক্ত আছেন। এর আগে তিনি মাদরাসা-এ তৈয়্যবিয়া তাহেরিয়া সুন্নিয়া দরসে নেযামী, মোহরা, চট্টগ্রামে ৫ বছর শিক্ষক হিসেবে কর্মরত ছিলেন।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*