অনার্স ২য় বর্ষ পরীক্ষার ফলাফল পুনঃনিরীক্ষণ পদ্ধতি ২০২৪ – অনার্স ২য় বর্ষের রেজাল্ট বোর্ড চ্যালেঞ্জ ২০২৪

সম্প্রতি প্রকাশিত জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০২২ সালের অনার্স ২য় বর্ষ পরীক্ষার ফলাফলে যারা প্রত্যাশিত ফলাফল অর্জন করেননি তাদেরকে ফলাফল পুন:নিরীক্ষণের সুযোগ দেওয়া হয়েছে। অনার্স ২য় বর্ষ পরীক্ষার ফলাফল পুনঃনিরীক্ষণ পদ্ধতি ২০২৪ অর্থাৎ অনার্স ২য় বর্ষ ফলাফল বোর্ড চ্যালেঞ্জ ২০২৪ করার নিয়ম, আবেদন কবে শুরু হবে ইত্যাদি সংক্রান্ত বিস্তারিত নির্দেশনা নিচে তুলে দেওয়া হলো।

অনার্স ২য় বর্ষ রেজাল্ট বোর্ড চ্যালেঞ্জ ২০২৪ এর আবেদনের সময়সীমা

অনলাইনে অনার্স ২য় বর্ষ ফলাফল বোর্ড চ্যালেঞ্জ ২০২৪ এর আবেদন কবে শুরু হবে জানতে চান? যারা আবেদন করতে চান তাদেরকে অবশ্যই নির্দিষ্ট সময়ের মধ্যে করতে হবে। সময় অতিবাহিত হয়ে গেলে অনলাইনে আবেদনের লিংক আর সচল থাকবে না। ২১/০৫/২০২৪ তারিখ থেকে ২০/০৬/২০২৪ তারিখ পর্যন্ত অনলাইনে আবেদন ও ব্যাংকে টাকা জমা করা যাবে।

অনার্স ২য় বর্ষ পরীক্ষার ফলাফল পুনঃনিরীক্ষণের আবেদন ফি

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ২য় বর্ষ পরীক্ষার ফলাফল পুনঃনিরীক্ষণের আবেদন ফি কোর্স প্রতি ৮০০ টাকা।

অনার্স ২য় বর্ষের রেজাল্ট বোর্ড চ্যালেঞ্জ আবেদনের নিয়ম পদ্ধতি 2023

এই লিঙ্কে গেলে নির্ধারিত সময়ের মধ্যে (এর আগে কিংবা পরে পাবেন না) আবেদন ফরম পাবেন। এই ফরম পূরণ করে Pay Slip ডাউনলোড করে নিকটস্থ যে কোন সোনালী ব্যাংকের শাখায় নির্ধারিত সময়ের মধ্যে টাকা জমা দিতে হবে অথবা সোনালী ব্যাংকের Online Payment Gateway ব্যবহার করে মোবাইল ব্যাংকিং সেবা- নগদ, বিকাশ, রকেট অথবা বিভিন্ন ধরণের কার্ড যেমনঃ American Express, VISA, DBBL, Nexus, Master Card অথবা সোনালী ব্যাংকের হিসাবধারীরা নিজ হিসাব থেকে Online-এ টাকা ট্রান্সফার করে আবেদন করতে পারবে। ফি জমাদানের সাথে সাথে আবেদন প্রক্রিয়া শেষ হবে।

সতর্কতা

নির্ধারিত সময়ের পূর্বে ও পরে আবেদন ফরম পূরণ করা, Pay Slip ডাউনলোড করা এবং টাকা জমা দেওয়া যাবে না। ব্যাংকে প্রচলিত অন্য কোন ফরমে টাকা জমা দিলে সমস্যা হতে পারে। তাই ভুলেও এই কাজ করবেন না।

বিঃদ্রঃ আবেদনের সময় পত্র কোড যথাযথভাবে পূর্ণ করতে হবে।

অনার্স ২য় বর্ষ ফলাফল বোর্ড চ্যালেঞ্জ ২০২৪ নোটিশ

 

ভিডিওতে দেখুন

অনার্স ২য় বর্ষ পরীক্ষার পুনঃনিরীক্ষণের ফলাফল ২০২৪

অনার্স ২য় বর্ষ পরীক্ষার পুনঃনিরীক্ষণের ফলাফল ২০২৪ হলে তা আবেদনের সময় প্রদত্ত নম্বরে এসএমএস এর মাধ্যমে জানিয়ে দেওয়া হবে। এছাড়াও উক্ত ফলাফল এর ডাউনলোড লিংক লেখাপড়া বিডিতেও পাওয়া যাবে।





About আল মামুন মুন্না 800 Articles
আল মামুন মুন্না, বাংলাদেশের প্রথম শিক্ষা বিষয়ক বাংলা কমিউনিটি ব্লগ সাইট "লেখাপড়া বিডি"র প্রতিষ্ঠাতা ও পরিচালক হিসেবে নিয়োজিত আছেন। জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীন যশোর সরকারী এম. এম. কলেজ থেকে ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিষয় নিয়ে বি.বি.এ অনার্স ও আজম খান সরকারী কমার্স কলেজ থেকে এমবিএ সম্পন্ন করেছেন।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*