অনার্স ২য় বর্ষের রেজাল্ট ২০২৪ দেখার লিংক

অনার্স ২য় বর্ষের রেজাল্ট ২০২৪: জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০২২ সালের অনার্স ২য় বর্ষ পরীক্ষার ফলাফল আজ ১৬ মে ২০২৪ তারিখ জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে প্রকাশ হয়েছে। জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটের পাশাপাশি আপনাদের সুবিধার্থে উক্ত ফলাফল লেখাপড়া বিডি থেকেও জানা যাবে।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে ২০২২ সালের অনার্স ২য় বর্ষ পরীক্ষার ফলাফল আজ প্রকাশিত হয়েছে। জাতীয়  বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে এই ফলাফল প্রকাশ করা হয়েছে। এই পরীক্ষায় ৩১ টি বিষয়ে ৮৮০ কলেজের মোট ৪লক্ষ ৩৩ হাজার ৮১৯ জন শিক্ষার্থী ৩৩৯ টি কেন্দ্রের মাধ্যমে পরীক্ষা দিয়েছিল। অনার্স ২য় বর্ষ পরীক্ষায় গড় পাশের হার ৯৪.৪০% । এই ফলাফল জাতীয় বিশ্ববিদ্যালয়ের রেজাল্ট দেখার সাইট থেকে দেখা যাবে। নিচে বিস্তারিত দেওয়া হলো। 

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ২য় বর্ষ পরীক্ষার রেজাল্ট ২০২৪

অফিসিয়াল ওয়েবসাইট থেকে অনার্স ২য় বর্ষের রেজাল্ট দেখতে এখানে ক্লিক করুন

আপনার গ্রেড পয়েন্ট জানতে এখানে ক্লিক করুন

 ফলাফল দেখতে সমস্যা হলে নিচের কমেন্ট বক্স এ আপনার রেজিস্ট্রেশন নম্বর লিখুন। আমরা আপনার ফলাফল রিপ্লাই করে জানিয়ে দিব।

মোবাইলে এসএমএস এর মাধ্যমে ফলাফল দেখার পদ্ধতিঃ

রাত ৮ টা থেকে এসএমএস মাধ্যমে ফলাফল জানা যাবে। মোবাইলে এসএমএস এর মাধ্যমে জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ২য় বর্ষের ফলাফল দেখতে নিচে প্রদত্ত পদ্ধতি অনুসরণ করুনঃ

আপনার টেলিটক মোবাইলের মেসেজ অপশনে গিয়ে লিখুনঃ NU<space>H2<space>আপনার রোল/রেজিস্ট্রেশন নম্বর

উদাহরণঃ NU<space>H2<space>9787600

এরপর মেসেজটি পাঠিয়ে দেন ১৬২২২ এই নম্বরে

উল্লেখ্য, প্রকাশিত ফলাফল সম্পর্কে কোন পরীক্ষার্থী বা সংশ্লিষ্ট কারো কোন আপত্তি/অভিযোগ থাকলে ফলাফল প্রকাশের ৩০ দিনের মধ্যে পরীক্ষা নিয়ন্ত্রক বরাবর আবেদন করতে হবে। এরপর আর কোন আপত্তি/অভিযোগ কোন ভাবেই গ্রহণ করা হবে না।

এছাড়া ফলাফল পুনঃনিরীক্ষণের জন্য আবেদন করতে পারবেন। আবেদনের বিস্তারিত পদ্ধতি পাবেন এই লিংকে





About মোঃ মিলন ইসলাম 1008 Articles
মোঃ মিলন ইসলাম , বাংলাদেশের প্রথম শিক্ষা বিষয়ক বাংলা কমিউনিটি ব্লগ সাইট "লেখাপড়া বিডি"র "চিফ ইডিটর" হিসেবে নিয়োজিত আছেন। এছাড়া, লেখাপড়া বিডি"র প্রতিষ্ঠাতা ও পরিচালক হিসেবে নিয়োজিত আছেন আল মামুন মুন্না।

1 Comment

Leave a Reply

Your email address will not be published.


*