অনার্স ১ম বর্ষের ফরম ফিলাপ ২০২৪

অনার্স ১ম বর্ষের ফরম ফিলাপ ২০২৪ বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে। জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে ২০২৩ সালের অনার্স ১ম বর্ষ পরীক্ষার ফরম পূরণের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে জাতীয় বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে ০৬ মে ২০২৪ তারিখে এই নোটিশ প্রকাশ করা হয়েছে। ফরম পূরণের নোটিশ অনুযায়ী আগামী ১২ মে ২০২৪ তারিখ থেকে অনার্স ১ম বর্ষ ফরম পূরণ করা যাবে।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০২৩ সালের অনার্স ১ম বর্ষের ২০২২-২০২৩ শিক্ষাবর্ষের নিয়মিত, ২০২১-২০২২, ২০২০-২১ ও ২০১৯-২০২০ শিক্ষাবর্ষের অনিয়মিত ও গ্রেড উন্নয়ন এবং ২০১৬-২০১৭, ২০১৭-২০১৮ ও ২০১৮-২০১৯ শিক্ষাবর্ষের শুধুমাত্র Promoted ‘F’ গ্রেড প্রাপ্ত শিক্ষার্থীদের পরীক্ষার ফরম পূরণ এর বিজ্ঞপ্তি ২০২৪ প্রকাশ করা হয়েছে। 

কর্তৃপক্ষ জাতীয় বিশ্ববিদ্যালয়
শিরোনাম অনার্স ১ম বর্ষের ফরম ফিলাপ ২০২৪ বিজ্ঞপ্তি
শিক্ষাবর্ষ ২০২২-২০২৩
ফরম পূরণ শুরুর তারিখ ১২ মে ২০২৪ তারিখ থেকে
ওয়েবসাইট https://www.nu.ac.bd/

অনার্স ১ম বর্ষ পরীক্ষার ফরম পূরণ ২০২৪ গুরুত্বপূর্ণ তারিখসমূহ:

  • আবেদন ফরম পূরণের শুরু ও শেষ তারিখঃ ১২/০৫/২০২৪ থেকে ০৯/০৬/২০২৪ পর্যন্ত।
  • ডাটা এন্ট্রি নিশ্চয়নের শেষ তারিখঃ ১১/০৬/২০২৪ তারিখ (রাত ১১ঃ৫৯ মিনিট) পর্যন্ত।
  • সোনালী সেবার মাধ্যমে টাকা জমা দেওয়ার  শেষ তারিখঃ  ১৩/০৬/২০৩ তারিখ বিকাল ৪টা পর্যন্ত।
  • বিবরণী ফরম এবং অন্যান্য কাগজপত্র জমা দেওয়ার শেষ তারিখঃ ২০২৩ সালের পরীক্ষার ফলাফল প্রকাশের তারিখ হতে ৪ মাস পর্যন্ত কলেজে সংরক্ষণ করবেন।

অনলাইনে ফরমপূরণের লিঙ্কঃ www.nubd.info/honours 

অনার্স ১ম বর্ষ ফরম পূরণ বিজ্ঞপ্তি ২০২৪

ফরম পূরণ বিজ্ঞপ্তি pdf ডাউনলোড

উপসংহার: প্রিয় ভিজিটর, আজকের এই পোস্টে আমরা অনার্স ১ম বর্ষের ফরম ফিলাপ ২০২৪ বিজ্ঞপ্তি – অনার্স ফরম ফিলাপ 2024 সম্পর্কে তুলে ধরেছি। এই পোস্ট থেকে অনার্স প্রথম বর্ষ ফরম পূরণের বিস্তারিত তথ্য জানা যাবে। এবং কিভাবে ফরম পূরণ করবেন অনলাইনে কিভাবে ফরম পূরণ করতে হয় বিস্তারিত তথ্য জানিয়েছি।





About মোঃ মিলন ইসলাম 1011 Articles
মোঃ মিলন ইসলাম , বাংলাদেশের প্রথম শিক্ষা বিষয়ক বাংলা কমিউনিটি ব্লগ সাইট "লেখাপড়া বিডি"র "চিফ ইডিটর" হিসেবে নিয়োজিত আছেন। এছাড়া, লেখাপড়া বিডি"র প্রতিষ্ঠাতা ও পরিচালক হিসেবে নিয়োজিত আছেন আল মামুন মুন্না।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*