শবে কদর ২০২৪ – শবে কদর ছবি, শবে কদরের পিকচার ২০২৪

শবে বরাত ২০২৪

শবে কদর ২০২৪ –  আজ শবে কদর আজকের রাতটি অন্যতম একটি রাত। এই শবে কদরের রাত হাজার মাসের চেয়ে উত্তম। আরবি হিজরী বছরের নবম মাস মাহে রমজান। অন্যান্য মাসের চেয়ে এ মাসের গুরুত্ব ও ফযিলত অত্যধিক। কেননা এ মাস কুরআন নাজিলের মাস, এ মাস লাইলাতুল কদরের মাস, রহমত, মাগফিরাত ও নাজাতের পবিত্র মাস। শয়তানকে শিকলাবদ্ধ করার ফলে বান্দারা একাগ্রচিত্তে ইবাদত বান্দেগী করার মাস।  শবে কদর হাদিস দেখুন এখানে..

এক নজরে এই পোষ্টে কি কি থাকছে দেখে নিনঃ

আজ শবে কদরের পিকচার ২০২৪ ডাউনলোড করতে চাইলে আমাদের এই পোস্ট থেকে করতে পারবেন। শবে কদর ছবি , স্যাটাস ডাউনলোড ও দেখতে পারবেন আমাদের এই একই পোস্ট থেকে। অনেকেই আছেন শবে কদর সম্পর্কে হাদিস সহ ছবি ফেসবুকে পোস্ট করতে চায়। অনেকেই শবে কদর নিয়ে স্ট্যাটাস দিতে চায় আজকে তাদের জন্য এই পোস্টটি। আমরা আজকের এই পোস্টে শবে কদর এর ছবি তুলে ধরেছি।

শবে কদরের পিকচার ২০২৪

শবে কদরের পিকচার ২০২৪ ডাউনলোড করতে পারবেন এখান থেকে। আমরা এখানে শবে কদর এর ইমেজ আপলোড করেছি এখানে থেকে এসব পিকচার বা ছবি নিয়ে বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে আপলোড করতে পারবেন। 

Advertisement

Advertisement

শবে কদর ক্যাপশন

শবে কদরের রাত আপনার জীবনের আনন্দ সুখ ও সৌভাগিনা এ নিয়ে আসুক এই কামনা করি 

 

শবে কদরের রাতের দোয়া আল্লাহর কাছে বেশি কবুল হয় এবং মনের আশা আল্লাহর কাছে চাওয়ার সুযোগ থাকে

শবে কদর ছবি ২০২৪

Advertisement

উপসংহার: প্রিয় মুসলিম ভাই ও বোনেরা, আপনারা জানেন আজ পবিত্র শবে কদর , আজকের রাতটি অন্যতম গুরুত্বপুর্ণ। আজকের শবে বরা উপলক্ষে আমরা শবে কদর এর ছবি , ব্যানার আপলোড করেছি। এখান থেকে আপনারা শবে কদরের শুভেচ্ছা ছবি ডাউনলোড করতে পারবেন। 





About মোঃ মিলন ইসলাম 984 Articles
মোঃ মিলন ইসলাম , বাংলাদেশের প্রথম শিক্ষা বিষয়ক বাংলা কমিউনিটি ব্লগ সাইট "লেখাপড়া বিডি"র "চিফ ইডিটর" হিসেবে নিয়োজিত আছেন। এছাড়া, লেখাপড়া বিডি"র প্রতিষ্ঠাতা ও পরিচালক হিসেবে নিয়োজিত আছেন আল মামুন মুন্না।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*