অনার্স ১ম বর্ষের রেজাল্ট ২০২৪ | অনার্স ১ম বর্ষের ফলাফল 2024 জিপিএসহ দেখার নিয়ম

অনার্স ১ম বর্ষ ফলাফল ২০২৪

অনার্স ১ম বর্ষের রেজাল্ট ২০২৪: জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ১ম বর্ষ পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়েছে। জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০২২ সালের অনার্স ১ম বর্ষ ফলাফল প্রকাশিত হয়েছে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে। এনইউ অফিসিয়াল ওয়েবসাইট থেকে অনার্স প্রথম বর্ষ পরীক্ষার ফলাফল 2024 দেখা যাবে। অনেকেই অনার্স ১ম বর্ষের রেজাল্ট কবে দিবে ২০২৪ সম্পর্কে জানতে চেয়েছিলেন তাদের অপেক্ষার প্রহর শেষ করে জাতীয় বিশ্ববিদ্যালয়  ০৩ এপ্রিল ২০২৪ তারিখে এই ফলাফল প্রকাশ করেছে। ফলাফল দেখা যাবে আমাদের এই ওয়েবসাইট থেকেই।

অনার্স ১ম বর্ষ ফলাফল ২০২৪

Advertisement

যারা জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ১ম বর্ষের পরীক্ষার ফলাফল ২০২৪ সবার আগে দেখতে চান তারা আমাদের এই পোস্টটি ফলো করুন ও নিচের নির্দেশনা অনুযায়ী সবার আগে Honours 1st year result 2024 দেখুন। অনার্স ১ম বর্ষের রেজাল্ট দেখার নিয়ম ২০২৪ আমরা এই পোস্টে তুলে ধরেছি। এই নিয়ম ফলো করে সবার আগে অনার্স ১ম বর্ষ রেজাল্ট দেখা যাবে।

প্রতিষ্ঠান জাতীয় বিশ্ববিদ্যালয়
শিরোনাম অনার্স ১ম বর্ষের রেজাল্ট ২০২৪
অনার্স ১ম বর্ষ রেজাল্ট দেখার নিয়ম অনলাইন ও এসএমএস
অনার্স ১ম বর্ষ রেজাল্ট প্রকাশের তারিখ ০৩ এপ্রিল ২০২৪
ওয়েবসাইট  http://www.nubd.info/results/

অনার্স ১ম বর্ষ রেজাল্ট ২০২৪

অনার্স ১ম বর্ষ রেজাল্ট ২০২৪ আজ ০৩ এপ্রিল ২০২৪ তারিখে প্রকাশিত হয়েছে। শিক্ষার্থীরা অনলাইনে এনইউ এর ওয়েবসাইট থেকে এই পরীক্ষার ফল দেখতে পারবেন। ২০২২ সালের অনার্স পরীক্ষার্থীরা তাদের রোল ও রেজিস্ট্রেশন নাম্বার দিয়ে এই ফল দেখতে পারবেন। ২০২২ সালের অনার্স ১ম বর্ষ পরীক্ষার রেজাল্ট দেখার নিয়ম আমরা এখানে বর্ণনা করেছি।

অনার্স ১ম বর্ষ রেজাল্ট দেখার নিয়ম ২০২৪

অনার্স ১ম বর্ষ পরীক্ষার রেজাল্ট ২০২৪ অনলাইন ও এসএমস এর মাধ্যমে দেখা যাবে। অনলাইনে ও এসএমস এ অনার্স প্রথম বর্ষ পরীক্ষার ফলাফল দেখার নিয়ম নিচে তুলে ধরা হয়েছে। নিচের লিংক থেকে আপনারা অনার্স ১ম বর্ষ পরীক্ষার রেজাল্ট অনলাইনের মাধ্যমে দেখতে পারবেন। 

অনলাইনে অনার্স ১ম বর্ষ রেজাল্ট ২০২৪: অনলাইনে জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ১ম বর্ষ পরীক্ষার রেজাল্ট দেখতে এই http://www.nubd.info/results/ লিংকে প্রবেশ করতে হবে। তারপর Honours সেকশন থেকে First Year সিলেক্ট করুন তারপর রোল , রেজিস্ট্রেশন ও পাশের বছর লিখে সার্চ করুন । 

এসএমএস এর মাধ্যমে অনার্স ১ম বর্ষ রেজাল্ট দেখার নিয়ম: ২০২২ সালের অনার্স ১ম বর্ষ রেজাল্ট এসএমএস মাধ্যমে পেতে নিচের এই পদ্ধতি অনুযায়ী মেসেজ করুন। এবং ফিরতি মেসেজে আপনি অনার্স ১ম বর্ষ রেজাল্ট দেখতে পারবেন।

আপনার মোবাইলের মেসেজ অপশনে গিয়ে লিখুনঃ NU<space>H1<space>আপনার রেজিস্ট্রেশন/রোল নম্বর

উদাহরণঃ NU<space>H1<space>10111868195

এরপর মেসেজটি পাঠিয়ে দেন 16222 এই নম্বরে।

উপসংহার: আমরা এই পোস্টে জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ১ম বর্ষ পরীক্ষার ফলাফল ২০২৪ তুলে ধরেছি। অনার্স ১ম বর্ষ পরীক্ষার রেজাল্ট দেখার নিয়ম সহ বিস্তারিত তুলে ধরেছি। ২০২২ সালের অনার্স ১ম বর্ষ পরীক্ষা ১৭ অক্টোবর ২০২২ তারিখে একযোগে শুরু হয়েছিল এবং শেষ হয়েছিল ০৫ ডিসেম্বর ২০২২ তারিখে । 





About মোঃ মিলন ইসলাম 982 Articles
মোঃ মিলন ইসলাম , বাংলাদেশের প্রথম শিক্ষা বিষয়ক বাংলা কমিউনিটি ব্লগ সাইট "লেখাপড়া বিডি"র "চিফ ইডিটর" হিসেবে নিয়োজিত আছেন। এছাড়া, লেখাপড়া বিডি"র প্রতিষ্ঠাতা ও পরিচালক হিসেবে নিয়োজিত আছেন আল মামুন মুন্না।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*