ডিগ্রি ১ম বর্ষের পরীক্ষার রুটিন 2024 – ডিগ্রি পাস ও সার্টিফিকেট কোর্স ১ম বর্ষ পরীক্ষার সময়সূচি ২০২৪

ডিগ্রি ১ম বর্ষ পরীক্ষার রুটিন ২০২৪: জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০২২ সালের ডিগ্রি পাস ও সার্টিফিকেট কোর্স ১ম বর্ষ পরীক্ষার সময়সূচি প্রকাশ হয়েছে। প্রকাশিত সময়সূচি অনুসারে ২০২২ সালের ডিগ্রি পরীক্ষা ২২/০২/২০২৪ তারিখ থেকে শুরু হয়ে ১২/০৫/২০২৪ তারিখে শেষ হবে।

২৯ জানুয়ারি ২০২৪ তারিখ জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে ডিগ্রি ১ম বর্ষ পরীক্ষার  সময়সূচী ২০২৪ প্রকাশ করা হয়। জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট থেকে এছাড়াও আমাদের এই পোস্ট থেকে ডিগ্রি ১ম বর্ষ পরীক্ষার সময়সূচী ডাউনলোড করা যাবে। 

নির্ধারিত দিনসমূহে বেলা ১:০০ টা থেকে পরীক্ষা আরম্ভ হবে। প্রকাশিত ডিগ্রি ১ম বর্ষ পরীক্ষার রুটিন ২০২৪ ও pdf ডাউনলোড লিংক আপনাদের সুবিধার্থে নিচে তুলে দেওয়া হলোঃ

কর্তৃপক্ষ জাতীয় বিশ্ববিদ্যালয়
শিরোনাম ডিগ্রি ১ম বর্ষ পরীক্ষার রুটিন ২০২৪
পরীক্ষা শুরুর তারিখ ২২ ফেব্রুয়ারি ২০২৪
পরীক্ষা চলবে ১২ মে ২০২৪ তারিখ পর্যন্ত
ওয়েবসাইট https://www.nu.ac.bd/

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ডিগ্রি ১ম বর্ষের পরীক্ষার রুটিন ২০২৪

ডিগ্রি ১ম বর্ষ রুটিন ২০২৪ pdf ডাউনলোড

প্রকাশ হওয়ার পর থেকে ডিগ্রী পরীক্ষার্থীরা অনলাইনে ডিগ্রী ১ম বর্ষ পরীক্ষার রুটিন ২০২৪ pdf অনুসন্ধ্যান করে থাকেন। লেখাপড়া বিডি সব সময় জাতীয় বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন পরীক্ষার রুটিন এর পিডিএফ ফাইল শিক্ষার্থীদের সুবিধার্থে আপলোড করে থাকে। তাই জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটের সার্ভার ব্যস্ত থাকলে আমাদের সাইট থেকেই সরাসরি ডিগ্রি ১ম বর্ষ রুটিন ২০২৪ pdf ডাউনলোড করা যাবে। আশা করছি এই পোস্টটি আপনাদের উপকারে আসবে।

ডিগ্রি ১ম বর্ষ রুটিন ২০২৪ pdf ডাউনলোড করুন

উপসংহার: প্রিয় শিক্ষার্থীরা, আজকের এই পোস্টে আমরা জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০২২ সালের ডিগ্রি ১ম বর্ষ পরীক্ষার রুটিন ২০২৪ তুলে ধরেছি। আমাদের এই পোস্ট থেকে আপনারা জাতীয় বিশ্ববিদ্যালয়ের ডিগ্রি প্রথম বর্ষ পরীক্ষার সময়সূচী পিডিএফ ডাউনলোড করতে পারবেন।





About মোঃ মিলন ইসলাম 1011 Articles
মোঃ মিলন ইসলাম , বাংলাদেশের প্রথম শিক্ষা বিষয়ক বাংলা কমিউনিটি ব্লগ সাইট "লেখাপড়া বিডি"র "চিফ ইডিটর" হিসেবে নিয়োজিত আছেন। এছাড়া, লেখাপড়া বিডি"র প্রতিষ্ঠাতা ও পরিচালক হিসেবে নিয়োজিত আছেন আল মামুন মুন্না।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*