বাংলাদেশ টেক্সটাইল বিশ্ববিদ্যালয় ভর্তি বিজ্ঞপ্তি ২০২৪

বাংলাদেশ টেক্সটাইল বিশ্ববিদ্যালয় ভর্তি বিজ্ঞপ্তি ২০২৪

বাংলাদেশ টেক্সটাইল বিশ্ববিদ্যালয় ভর্তি বিজ্ঞপ্তি ২০২৪ প্রকাশিত হয়েছে। আমাদের লেখাপড়া বিডির এই ভর্তি বিষয়ক পোস্ট থেকে আপনারা বিস্তারিত তথ্য জানতে পারবেন। আমাদের এই পোস্ট থেকে অথবা www.butex.edu.bd ওয়েবসাইটে বুটেক্স এডমিশন সার্কুলার পিডিএফ সহ ছবি ডাউনলোড করে নিতে পারবেন। এছাড়াও আমাদের এই পোস্ট থেকে ভর্তি বিষয়ক সকল তথ্য , ভর্তির যোগ্যতা, আবেদন করার পদ্ধতি সহ বিস্তারিত তথ জেনে নিতে পারবেন।

যেসেকল শিক্ষার্থীরা বাংলাদেশ টেক্সটাইল বিশ্ববিদ্যালয়ে ভর্তি হতে চাচ্ছেন তারা আমাদের এই পোস্ট থেকে ভর্তি সার্কুলার দেখে বিস্তারিত সকল ইনফরমেশন দেখে সঠিক নিয়মে আবেদন করতে পারবেন। আমরা নিচে ভর্তি বিজ্ঞপ্তিটি ছবি আকারে তুলে ধরেছি।

শিক্ষা প্রতিষ্ঠান বাংলাদেশ টেক্সটাইল বিশ্ববিদ্যালয়
পোস্ট শিরোনাম বাংলাদেশ টেক্সটাইল বিশ্ববিদ্যালয় ভর্তি বিজ্ঞপ্তি ২০২৪
আবেদন শুরুর তারিখ ২৮ জানুয়ারি ২০২৪
আবেদন করার শেষ তারিখ ১৯ ফেব্রুয়ারি ২০২৪
প্রবেশপত্র ডাউনলোডের সময়সীমা ২৬ ফেব্রুয়ারি থেকে ০৫ মার্চ ২০২৪
ভর্তি পরীক্ষার তারিখ ০৮ মার্চ শুক্রবার সকাল ৯.৩০ হতে ১১:৩০ টা পর্যন্ত
ফলাফল প্রকাশ ২৮ মার্চ ২০২৪

বাংলাদেশ টেক্সটাইল বিশ্ববিদ্যালয় ভর্তি বিজ্ঞপ্তি ২০২৪

বাংলাদেশ টেক্সটাইল বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন অনুষদে ৪ বছর মেয়াদী বি. এসসি. ইন টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং প্রোগ্রামে ২০২৩-২০২৪ শিক্ষাবর্ষে লেভেল ১ এ ভর্তির জন্য ভর্তি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। আসন সংখ্যা, আবেদন করার সময়সীমা, প্রবেশপত্র ডাউনলোডের সময়সীমা, ভর্তি পরীক্ষার তারিখ , ফলাফল প্রকাশের তারিখ সহ বিস্তারিত নিচে তুলে ধরা হয়েছে।

আবেনকারীকে ৩০০ টাকা ফি প্রদানের মাধ্যমে অনলাইনে আবেদন করতে হবে। এবং লিখিত পরীক্ষায় অংশগ্রহণ এর জন্য যোগ্য প্রার্থীকে ১০০০ টাকা প্রদান করে প্রবেশপত্র সংগ্রহ করতে হবে।

উপসংহার: প্রিয় শিক্ষার্থীরা, আমরা আজকের এই পোস্টে বাংলাদেশ টেক্সটাইল বিশ্ববিদ্যালয়ে ভর্তি বিজ্ঞপ্তি ২০২৩-২০২৪ তুলে ধরেছি। বিশ্ববিদ্যালয়ে ভর্তির যোগ্যতা, আবেদন করার সময়সীমা সহ বিস্তারিত সকল তথ্য এখানে তুলে ধরা হয়েছে।





About মোঃ মিলন ইসলাম 1010 Articles
মোঃ মিলন ইসলাম , বাংলাদেশের প্রথম শিক্ষা বিষয়ক বাংলা কমিউনিটি ব্লগ সাইট "লেখাপড়া বিডি"র "চিফ ইডিটর" হিসেবে নিয়োজিত আছেন। এছাড়া, লেখাপড়া বিডি"র প্রতিষ্ঠাতা ও পরিচালক হিসেবে নিয়োজিত আছেন আল মামুন মুন্না।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*