নূরানী তা’লীমুল কুরআন বোর্ড চট্টগ্রাম রেজাল্ট ২০২৩ -নূরানী তালিমুল কুরআন বোর্ডের ফলাফল 2023

নূরানী তা’লীমুল কুরআন বোর্ড চট্টগ্রাম রেজাল্ট ২০২৩  প্রকাশ হয়েছে -নূরানী তালিমুল কুরআন বোর্ডের ফলাফল 2023 নিয়ে আমরা এই পোস্টে বিস্তারিত তুলে ধরেছি। আমাদের এই পোস্ট থেকে আপনারা নূরানী তালীমুল বোর্ড চট্রগ্রাম এর রেজাল্ট দেখতে পারবেন। নূরানী তা’লীমুল কুরআন বোর্ড চট্টগ্রাম রেজাল্ট ২০২৩ দেখতে হলে আপনাকে আমাদের এই পোস্টটি পড়তে হবে।  

কোরআন শেখানোর প্রতিষ্ঠান নূরানী তা লিমুল কোরআন বোর্ড এর কেন্দ্রেীয় সমাপনী পরীক্ষার ফলাফল ২০২৩ প্রকাশিত হয়েছে। এই ফলাফলে পাসের হার ৮৫ দশমিক ৯২ শতাংশ। এবার সারাদেশ থেকে মোট ২৬ হাজার ২৭৩ জন ছাত্রছাত্রী এই পরীক্ষায় অংশগ্রহণ করেছিল। এই ফলাফল আমাদের এই পোস্ট থেকে দেখা যাবে। এছাড়া নূরানী বোর্ড চট্রগ্রাম এর অফিসিয়াল ওয়েবসাইট থেকে ফলাফল দেখা যাবে। নূরানী তালিমুল কুরআন বোর্ডের ফলাফল 2023:

নূরানী তা’লীমুল কুরআন বোর্ড চট্টগ্রাম রেজাল্ট ২০২৩

নূরানী তা”লীমুল কুরআন বোর্ড চট্রগ্রাম রেজাল্ট ২০২৩ দেখা যাবে নূরানী তালীমুল কুরআন চট্রগ্রাম অফিসিয়াল ওয়েবসাইট থেকে। ফলাফল দেখার লিংক গুলো নিচে দেওয়া হলো:
http://nooraniboard.com/board-exam-result 

http://nooraniboardctg.com/result/

http://result.nooraniboardctg.com/

উপসংহার: প্রিয় ভিজিটর আজকের পোস্টে আমরা , নূরানী তা’লীমুল কুরআন বোর্ড চট্টগ্রাম রেজাল্ট ২০২৩ -নূরানী তালিমুল কুরআন বোর্ডের ফলাফল 2023 তুলে ধরেছি। এখান থেকে সকলেই এই ফলাফল খুব সহজেই বের করতে পারবে।





About মোঃ মিলন ইসলাম 1011 Articles
মোঃ মিলন ইসলাম , বাংলাদেশের প্রথম শিক্ষা বিষয়ক বাংলা কমিউনিটি ব্লগ সাইট "লেখাপড়া বিডি"র "চিফ ইডিটর" হিসেবে নিয়োজিত আছেন। এছাড়া, লেখাপড়া বিডি"র প্রতিষ্ঠাতা ও পরিচালক হিসেবে নিয়োজিত আছেন আল মামুন মুন্না।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*