স্কুল ভর্তি রেজাল্ট ২০২৪ – সরকারি স্কুলে লটারির ফলাফল ২০২৪

সরকারি স্কুলে লটারির ফলাফল ২০২৪

স্কুল ভর্তি রেজাল্ট ২০২৪ প্রকাশিত হয়েছে। সরকারি স্কুলে লটারির ফলাফল ২০২৪ আজ ২৮ নভেম্বর ২০২৩ তারিখ (মঙ্গলবার) প্রকাশ করেছে। স্কুল ভর্তি রেজাল্ট ২০২৪: সরকারি স্কুল ভর্তি রেজাল্ট ২০২৩-২০২৪ কিভাবে জানবেন। সরকারি ও বেসরকারি মাধ্যমিক বিদ্যালয়ের ভর্তি লটারি রেজাল্ট প্রকাশ ও ভর্তি রেজাল্ট প্রকাশের তারিখ, স্কুল ভর্তি রেজাল্ট ২০২৪ দেখার নিয়ম সহ বিস্তারিত আলোচনা এখান করা হবে। যেসকল শিক্ষার্থীরা সরকারি স্কুলে ভর্তির জন্য অনলাইনে gsa teletalk ওয়েবসাইট এর মাধ্যমে আবেদন করেছিলেন তাদের ভর্তি লটারি রেজাল্ট ২৮ নভেম্বর প্রকাশ করা হয়েছে। যেসকল শিক্ষার্থীরা ৬ষ্ঠ শ্রেণিতে ভর্তির জন্য আবেদনক করেছিলেন তাদেরও ভর্তি রেজাল্ট ২০২৩-২০২৪ একই দিনে প্রকাশ করা হয়েছে। স্কুল ভর্তি লটারি ড্র ফলাফল ২০২৪:

সরকারি স্কুলে লটারির ফলাফল ২০২৪

যারা সরকারি ও বেসরকারি মাধ্যমিক বিদ্যালয়ে ৬ষ্ঠ শ্রেণি সহ ১ম শ্রেণি থেকে ৯ম শ্রেণিতে ভর্তির জন্য অনলাইনে আবেদন করেছিলেন তাদের স্কুল ভর্তি ফলাফল ২০২৪ আজকে প্রকাশ করা হচ্ছে। যারা ৬ষ্ঠ শ্রেণির লটারি রেজাল্ট ২০২৪ জানতে চান তারা আমাদের এই ওয়েবসাইট থেকে জানতে পারবেন। যারা ক্লাস সিক্সে তথা ৬ষ্ঠ শ্রেণিতে ভর্তি হতে চান এবং যারা ইতিমধ্যেই gsa teletalk সাইট থেকে আবেদন করেছিলেন তারা এখান থেকে তাদের স্কুল ভর্তির ফলাফল দেখতে পারবেন। তাই এই পোস্টটি সম্পুর্ন পড়ার জন্য অনুরোধ রইলো।

স্কুল ভর্তি রেজাল্ট ২০২৪

অধিদপ্তর মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর
রেজাল্ট সরকারি স্কুল ভর্তি লটারি রেজাল্ট ২০২৪
সরকারি স্কুল ভর্তি লটারি রেজাল্ট প্রকাশের তারিখ ২৮ নভেম্বর ২০২৩ (মঙ্গলবার)
সরকারি বিদ্যালয়ে শূন্য আসন সংখ্যা
আবেদনকারীর সংখ্যা
প্রতি আসনে লড়বে
বেসরকারি বিদ্যালয়ে শূন্য আসন সংখ্যা 
আবেদনকারীর সংখ্যা
সরকারি স্কুলে ভর্তির মেরিট লিস্ট রেজাল্ট ২০২৪ এখানে ক্লিক করুন
সরকারি স্কুলে ভর্তির লটারির ১ম অপেক্ষমাণ তালিকার রেজাল্ট ২০২৪ এখানে ক্লিক করুন
বেসরকারি বিদ্যালয়ে ভর্তির লটারির ফলাফল ২০২৪ এখানে ক্লিক করুন
১ম শ্রেণিতে ভর্তি রেজাল্ট ২০২৪ এখানে ক্লিক করুন
২য় শ্রেণিতে ভর্তি রেজাল্ট ২০২৪ এখানে ক্লিক করুন
৩য় শ্রেণিতে ভর্তি রেজাল্ট ২০২৪ এখানে ক্লিক করুন
৪র্থ শ্রেণিতে ভর্তি রেজাল্ট ২০২৪ এখানে ক্লিক করুন
৫ম শ্রেণিতে ভর্তি রেজাল্ট ২০২৪ এখানে ক্লিক করুন
৬ষ্ঠ শ্রেণিতে ভর্তি রেজাল্ট ২০২৪ এখানে ক্লিক করুন
৭ম শ্রেণিতে ভর্তি রেজাল্ট ২০২৪ এখানে ক্লিক করুন
৮ম শ্রেণিতে ভর্তি রেজাল্ট ২০২৪ এখানে ক্লিক করুন
৯ম শ্রেণিতে ভর্তি রেজাল্ট ২০২৪ এখানে ক্লিক করুন

সরকারি স্কুল ভর্তি রেজাল্ট ২০২৪ জানার নিয়ম

সরকারি স্কুল ভর্তি রেজাল্ট ২০২৩-২০২৪ শিক্ষাবর্ষ ২৮ নভেম্বর প্রকাশ হয়েছে। এই সরকারি স্কুল ভর্তি রেজাল্ট pdf  তালিকা সহ ফলাফল দেখার নিয়ম আমাদের পোস্ট থেকে জানা যাবে। এছাড়াও আমাদের এই পোস্ট থেকে সরকারি স্কুল ভর্তি রেজাল্ট দেখা যাবে। 

স্কুল লটারি ফলাফল ২০২৪ 

সরকারি স্কুল ভর্তি রেজাল্ট ২০২৪ জানা যাবে gsa.teletalk.com.bd ওয়েবসাইট থেকে। স্কুল ভর্তি লটারি রেজাল্ট প্রকাশ হলে আমরা এখানে লটারি রেজাল্ট pdf  তালিকা আপলোড করবো। এছাড়াও আমরা নিচে লিংক দিয়েছি আপনারা এখান থেকে স্কুল ভর্তি রেজাল্ট ২০২৪ দেখতে পারবেন।

স্কুল ভর্তি  লটারি ফলাফল দেখুন ও ডাউনলোড করুন

উপসংহার:

প্রিয় শিক্ষার্থীরা ও অভিভাবকগণ, আজকের পোস্টে আমরা সরকারি স্কুলে ভর্তির রেজাল্ট ২০২৪ সম্পর্কে বিস্তারিত তথ্য তুলে ধরেছি। কিভাবে শিক্ষার্থীরা স্কুল ভর্তির ফলাফল জানবেন বিস্তারিত তথ্য আমরা এখানে তুলে ধরেছি। এছাড়াও স্কুল ভর্তির ফলাফল পিডিএফ ফাইল আমাদের এই পোস্ট থেকে ডাউনলোড করতে পারবেন।





About মোঃ মিলন ইসলাম 1011 Articles
মোঃ মিলন ইসলাম , বাংলাদেশের প্রথম শিক্ষা বিষয়ক বাংলা কমিউনিটি ব্লগ সাইট "লেখাপড়া বিডি"র "চিফ ইডিটর" হিসেবে নিয়োজিত আছেন। এছাড়া, লেখাপড়া বিডি"র প্রতিষ্ঠাতা ও পরিচালক হিসেবে নিয়োজিত আছেন আল মামুন মুন্না।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*