অনার্স ফাইনাল ইয়ার রেজাল্ট ২০২৩ – অনার্স ৪র্থ বর্ষ রেজাল্ট ২০২৩

অনার্স ৪র্থ বর্ষ রেজাল্ট ২০২৩

অনার্স ফাইনাল ইয়ার রেজাল্ট ২০২৩ প্রকাশিত হয়েছে। আজ জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ৪র্থ বর্ষের পরীক্ষার রেজাল্ট ২০২৩ পাবলিশড হয়েছে। জাতীয় বিশ্ববিদ্যালয়ের অফিসিয়াল ওয়েবসাইটের পাশাপাশি আমাদের ওয়েবসাইট থেকে এই ফলাফল দেখতে পারবেন। অনার্স চতুর্থ বর্ষের রেজাল্ট ২০২৩, অনার্স ৪র্থ বর্ষ পরীক্ষার ফলাফল ২০২৩, এন ইউ অনার্স ৪র্থ বর্ষ পরীক্ষার রেজাল্ট ২০২৩; জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে অনুষ্ঠিত ২০২২ সালের অনার্স ৪র্থ বর্ষ পরীক্ষার ফলাফল ০৬/১১/২০৩২ তারিখ প্রকাশ করা হয়েছে। 

এবার এ পরীক্ষায় সারাদেশে সারাদেশে ৭৯৭ টি কলেজে ৩১টি বিষয়ে -টি কেন্দ্রে ২ লাখ ৫৫ হাজার ৬৪৪ জন পরীক্ষার্থী অংশ নেয়। এতে গড় পাসের হার ৭১ শতাংশ। চলুন জেনে নেওয়া যাক এই ফলাফল সংক্রান্ত বিস্তারিত তথ্য.

কর্তৃপক্ষ জাতীয় বিশ্ববিদ্যালয়
বিষয় অনার্স ৪র্থ বর্ষ পরীক্ষার ফলাফল ২০২৩
ফলাফল প্রকাশের তারিখ আজ ০৬ নভেম্বর ২০২৩
ফলাফল দেখার মাধ্যম অনলাইন ও এসএমএস
অফিসিয়াল ওয়েবসাইট https://www.nu.ac.bd

অনার্স ফাইনাল ইয়ার রেজাল্ট ২০২৩

অনার্স ফাইনাল ইয়ার রেজাল্ট ২০২৩ আজ ০৬ নভেম্বর ২০২৩ তারিখে প্রকাশ করা হয়েছে। অনার্স চতুর্থ বর্ষ পরীক্ষার ফলাফল জাতীয় বিশ্ববিদ্যালয়ের অফিসিয়াল ওয়েবসাইটে প্রকাশ করা হয়েছে। ফলাফল সংক্রান্ত বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে , গড় পাশের হার ৭১% । 

অনার্স ৪র্থ বর্ষ রেজাল্ট ২০২৩

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ‍প্রকাশিত অনার্স ৪র্থ বর্ষ পরীক্ষার রেজাল্ট ২০২৩ জাতীয় বিশ্ববিদ্যালয়ের অফিসিয়াল ওয়েবসাইট থেকে জানা যাবে , পাশাপাশি আমাদের লেখাপড়া বিডি ওয়েবসাইটের এই পোস্ট থেকেও জানা যাবে। অনার্স ফাইনাল ইয়ার রেজাল্ট 2023 অনলাইন ও এসএমএস এর মাধ্যমে জানা যাবে।

অনলাইনে অনার্স ৪র্থ বর্ষের ফলাফল ২০২৩

অনলাইনে এনইউ অফিসিয়াল ওয়েবসাইট থেকে এই ফলাফল দেখা যাচ্ছে। আজ রাত ৮ টা থেকে ফলাফল অনলাইনে দেখা যাচ্ছে। অনলাইনে ফলাফল দেখুন এখান থেকে , অনার্স ফাইনাল ইয়ার রেজাল্ট দেখুন 

এস.এম.এস এর মাধ্যমে অনার্স ৪র্থ বর্ষের পরীক্ষার ফলাফল জানার নিয়মঃ

০৬ নভেম্বর রাত ৮ টার পর থেকে এসএমএস ও অনলাইনের  মাধ্যমে রেজাল্ট দেখা যাবে।

যে কোন  মোবাইল থেকে Message অপশনে গিয়ে nu<space>h4<space>Registration Number লিখে 16222 নম্বরে পাঠাবে হবে।

ফিরতি SMS এ আপনার ফলাফল পেয়ে যাবেন।

প্রকাশিত ফলাফল সম্পর্কে পরীক্ষার্থী অথবা সংশ্লিষ্ট কলেজের কোন আপত্তি/অভিযোগ থাকলে তা এক মাসের মধ্যে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটের মাধ্যমে সংশ্লিষ্ট কলেজ/পরীক্ষার্থীকে প্রয়োজনীয় তথ্য সহ আবেদন করতে হবে। এরপর কোন আপত্তি/অভিযোগ কোন ভাবেই গ্রহণ করা হবে না। জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০২১ সালের ৪র্থ বর্ষ অনার্স  পরীক্ষার পুনঃনিরীক্ষণের বিস্তারিত তথ্য পাবেন এই লিঙ্কে

জাতীয় বিশ্ববিদ্যালয়ের গ্রেডিং সিস্টেম/ সিজিপিএ গণনা পদ্ধতি জেনে নিন

উপসংহার

আজকের এই পোস্টে আমরা ২০২১ সালের অনার্স চতুর্থ বর্ষ ফাইনাল পরীক্ষার রেজাল্ট সম্পর্কে জানিয়েছি। আজ জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স চতুর্থ বর্ষ পরীক্ষার ফলাফল প্রকাশ হয়েছে। ফলাফল দেখার নিয়ম সহ বিস্তারিত তথ্য এখানে শেয়ার করা হয়েছে।





About মোঃ মিলন ইসলাম 1011 Articles
মোঃ মিলন ইসলাম , বাংলাদেশের প্রথম শিক্ষা বিষয়ক বাংলা কমিউনিটি ব্লগ সাইট "লেখাপড়া বিডি"র "চিফ ইডিটর" হিসেবে নিয়োজিত আছেন। এছাড়া, লেখাপড়া বিডি"র প্রতিষ্ঠাতা ও পরিচালক হিসেবে নিয়োজিত আছেন আল মামুন মুন্না।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*