অনার্স ১ম বর্ষ পরীক্ষার রুটিন ২০২৩ – অনার্স ১ম বর্ষের পরীক্ষার রুটিন ২০২৩ pdf

অনার্স ১ম বর্ষ পরীক্ষার রুটিন ২০২৩ – অনার্স ১ম বর্ষের পরীক্ষার রুটিন ২০২২-২০২৩ – অনার্স ১ম বর্ষ পরীক্ষার রুটিন ২০২৩ pdf সংক্রান্ত বিস্তারিতঃ জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে ২০২২ সালের অনার্স ১ম বর্ষ পরীক্ষার সময়সূচী প্রকাশ করা হয়েছে। চলুন জেনে নেওয়া যাক অনার্স ১ম বর্ষের পরীক্ষা কবে হবে ২০২৩?

অনার্স ১ম বর্ষের পরীক্ষা কবে শুরু হবে? 

প্রকাশিত অনার্স ১ম বর্ষ পরীক্ষার রুটিন ২০২৩ অনুসারে এবারের পরীক্ষা ১৬ অক্টোবর ২০২৩ তারিখ থেকে শুরু হবে। পরীক্ষা দুপুর ১:০০ টায় আরম্ভ হবে। তত্ত্বীয় বিষয় সমূহের পরীক্ষা শেষ হবে ২৮ নভেম্বর ২০২৩ তারিখ।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০২১-২২ শিক্ষাবর্ষের নিয়মিত এবং ২০২০-২০২১, ২০১৯-২০ ও ২০১৮-১৯  শিক্ষাবর্ষের অনিয়মিত ও গ্রেড উন্নয়ন শুধুমাত্র Promoted শিক্ষার্থীগণ F গ্রেড প্রাপ্ত কোর্সের ২০২২ সালের স্নাতক (সম্মান) ১ম বর্ষের পরীক্ষার্থীরা প্রকাশিত সময়সূচী অনুসারে এই পরীক্ষায় অংশগ্রহণ করবেন।

তত্ত্বীয় বিষয় সমূহের পরীক্ষা শেষ হওয়ার পরে ব্যবহারিক পরীক্ষা শুরু হবে যার তারিখ পরবর্তীতে জানানো হবে। সংশ্লিষ্ট পরীক্ষার্থীদেরকে নিজ নিজ কলেজে যোগাযোগ করে ব্যবহারিক পরীক্ষার তারিখ ও সময়সূচী জেনে নিতে হবে। পরীক্ষার বিস্তারিত সময়সূচি ও কেন্দ্রতালিকা আপনাদের সুবিধার্থে নিচে তুলে দেওয়া হলোঃ

কর্তৃপক্ষ জাতীয় বিশ্ববিদ্যালয়
শিরোনাম অনার্স ১ম বর্ষ পরীক্ষার রুটিন ২০২৩
শিক্ষাবর্ষ ২০২২
অনার্স ১ম বর্ষের পরীক্ষা শুরুর তারিখ ১৬/১০/২০২৩
পরীক্ষা শেষ হবে  ২৮ নভেম্বর ২০২৩ তারিখে
ওয়েবসাইট https://www.nu.ac.bd

অনার্স ১ম বর্ষ পরীক্ষার রুটিন ২০২৩

অনার্স ১ম বর্ষ পরীক্ষার রুটিন ২০২৩

অনার্স ১ম বর্ষ পরীক্ষার রুটিন ২০২৩

অনার্স ১ম বর্ষের রুটিন ২০২৩ pdf ডাউনলোড

আপনারা যারা জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ১ম বর্ষ পরীক্ষার সময়সূচী pdf ডাউনলোড করতে চান তারা খুব সহজেই আমাদের এই পোস্ট থেকেই অনার্স ১ম বর্ষ পরীক্ষার রুটিন পিডিএফ ডাউনলোড করতে পারবেন। উপরে আমরা পিডিএফ আপলোড করেছি এখান থেকে আপনারা ডাউনলোড করে নিয়ে আপনার ফোন থেকে অনার্স প্রথম বর্ষ পরীক্ষার রুটিন দেখতে পারবেন।

উপসংহার

প্রিয় শিক্ষার্থীরা, আমরা আমাদের এই পোস্টে জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ১ম বর্ষ পরীক্ষার রুটিন ২০২৩ তুলে ধরেছি। আপনারা যারা অনার্স ১ম বর্ষ পরীক্ষার রুটিন 2023 pdf খুজছেন তারা খুব সহজেই এখান থেকে অনার্স প্রথম বর্ষ পরীক্ষার সময়সূচী দেখতে পারবেন। এছাড়াও এখান থেকে অনার্স প্রথম বর্ষ পরীক্ষার সময়সূচী ডাউনলোড করে নিতে পারবেন। এবং অনার্স ১ম বর্ষ পরীক্ষার কেন্দ্রতালিকা ২০২৩ দেখতে আমাদের ওয়েবসাইটে ও জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে চোখ রাখুন।





About মোঃ মিলন ইসলাম 1011 Articles
মোঃ মিলন ইসলাম , বাংলাদেশের প্রথম শিক্ষা বিষয়ক বাংলা কমিউনিটি ব্লগ সাইট "লেখাপড়া বিডি"র "চিফ ইডিটর" হিসেবে নিয়োজিত আছেন। এছাড়া, লেখাপড়া বিডি"র প্রতিষ্ঠাতা ও পরিচালক হিসেবে নিয়োজিত আছেন আল মামুন মুন্না।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*