এইচএসসি আইসিটি চূড়ান্ত সাজেশন ২০২৩ pdf ডাউনলোড করুন – সব বোর্ডের জন্য প্রযোজ্য

আইসিটি সাজেশন

প্রিয় শিক্ষার্থীরা, আশা করি তোমরা নিশ্চই আল্লাহর রহমতে ভালো আছো। তোমরা নিশ্চই অবগত আছো তোমাদের এইচএসসি পরীক্ষা ১৭ আগস্ট থেকে শুরু হয়েছে। এবং তোমাদের পরবর্তী পরীক্ষা হলো তথ্য ও যোগাযোগ প্রযুক্তি (আইসটি) পরীক্ষা। ২০২৩ সালের এইচএসসি আইসিটি পরীক্ষার সাজেশন নিয়ে আজকের এই পোস্টটি আমরা সাজিয়েছি। এইচএসসি পরীক্ষার সর্বশেষ প্রস্তুতির জন্য আইসিটি সাজেশন নিয়ে এখানে আলোচনা করেছি। আরো দেখুনঃ এইচএসসি তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বহুনির্বাচনি প্রশ্ন সমাধান ২০২৩এইচএসসি তথ্য ও যোগাযোগ প্রযুক্তি সিলেবাস ২০২৩

 

এইচএসসি আইসিটি সাজেশন ২০২৩

এইচএসসি আইসিটি সাজেশন ২০২৩

তোমরা যদি তোমাদের আইসিটি পরীক্ষার ফাইনাল ও সর্বশেষ সাজশেন পেতে চাও তাহলে তোমরা আমাদের এই পোস্টটি ফলো করতে পারো। তোমরা এখান থেকে HSC ICT পরীক্ষার সাজেশন ২০২৩ পেয়ে যাবে। তোমরা চাইলে আমাদের এই পোস্ট থেকে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি সাজেশন ২০২৩ পিডিএফ ডাউনলোড করতে পারবে। টেন মিনিট স্কুল তোমাদের জন্য ফাইনাল ও সর্বশেষ প্রস্তুতির জন্য কিছু সাজেশন তৈরি করেছে এই সাজেশন গুলো তোমরা ফলো করতে পারো।

পরীক্ষা এইচএসসি ও সমমান
শিরোনাম এইচএসসি আইসিটি সাজেশন ২০২৩
পরীক্ষার বিষয় তথ্য ও যোগাযোগ প্রযুক্তি (আইসিটি)
পরীক্ষার তারিখ ২৭ আগস্ট ২০২৩
বিষয় কোড ২৭৫
আমাদের ওয়েবসাইট http://lekhaporabd.net

এইচএসসি আইসিটি চূড়ান্ত সাজেশন ২০২৩ pdf ডাউনলোড

২০২৩ সালের এইচএসসি পরীক্ষা মোট ৭৫ নস্বরের অনুষ্ঠিত হবে। এর মধ্যে ৩০ নম্বর সৃজনশীল, ২০ নম্বর এমসিকিউ ও ২৫ নম্বর ব্যাবহারিক। আমরা আজকের এই পোস্টে তোমাদের জন্য HSC আইসিটি সাজেশন তুলে ধরলাম এবং তোমরা ইতিমধ্যেই জানো আমাদের ওয়েবসাইটে প্রত্যেকটি পরীক্ষার পর এইচএসসি পরীক্ষার প্রশ্ন সমাধান সংক্রান্ত পোস্ট করে থাকি। তোমাদের এইচএসসি আইসিটি পরীক্ষার প্রশ্নের সমাধান পেতে আমাদের লেখাপড়া বিডি ওয়েবসাইট ভিজিট করতে পারো। 





About মোঃ মিলন ইসলাম 1010 Articles
মোঃ মিলন ইসলাম , বাংলাদেশের প্রথম শিক্ষা বিষয়ক বাংলা কমিউনিটি ব্লগ সাইট "লেখাপড়া বিডি"র "চিফ ইডিটর" হিসেবে নিয়োজিত আছেন। এছাড়া, লেখাপড়া বিডি"র প্রতিষ্ঠাতা ও পরিচালক হিসেবে নিয়োজিত আছেন আল মামুন মুন্না।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*