বাংলাদেশ কোস্ট গার্ড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ – ১১টি পদে ২৬ জনকে নিয়োগ দেওয়া হবে

বাংলাদেশ কোস্ট গার্ড নিয়োগ বিজ্ঞপ্তি 2023

বাংলাদেশ কোস্ট গার্ড নিয়োগ 2023 বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। আজ নতুন করে বাংলাদেশ কোস্ট গার্ড চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। কোস্ট গার্ড নিয়োগ বিজ্ঞপ্তি অনুসারে ১১টি পদে মোট ২৬ জনকে নিয়োগ দেওয়া হবে। বিজ্ঞপ্তি অনুযায়ী যোগ্যতা সম্পন্ন প্রার্থীরা এই পদ গুলোর জন্য আবেদন করতে পারবেন। আমরা নিচে এই কোস্ট গার্ড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ বিস্তারিত তুলে ধরেছি। আপনারা এখান থেকে কোস্ট গার্ড নিয়োগ বিজ্ঞপ্তিটি ডাউনলোড করতে পারবেন ও বিস্তারিত তথ্য জানতে পারবেন।

বাংলাদেশ কোস্ট গার্ড নিয়োগ বিজ্ঞপ্তি 2023

আপনারা যারা বাংলাদেশ কোস্ট গার্ড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ খুঁজছিলেন তাদের জন্য সুখবর। বাংলাদেশ কোস্ট গার্ড নতুন করে ২০২৩ সালে আবারও নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। কোস্ট গার্ড নিয়োগ বিজ্ঞপ্তি অনুযায়ী ২৬ জনকে নিয়োগ দেবে কোস্ট গার্ড। কোস্ট গার্ড চাকরির বিজ্ঞপ্তি ২০২৩  অনুসারে কিভাবে অনলাইনে আবেদন করতে হবে। আবেদন করার শিক্ষাগত যোগ্যতা সহ বিস্তারিত নিতে দেওয়া হলো। Coast Guard job circuar 2023:

কর্তৃপক্ষ বাংলাদেশ কোস্ট গার্ড
শিরোনাম কোস্ট গার্ড নিয়োগ 2023
পদ সংখ্যা  ১১টি পদে মোট ২৬ জন
আবেদন করার মাধ্যম অনলাইন
আবেদন করার সময়সীমা ০৫ আগস্ট ২০২৩ তারিখ পর্যন্ত
ওয়েবসাইট https://coastguard.gov.bd

বাংলাদেশ কোস্ট গার্ড নিয়োগ 2023

বাংলাদেশ কোস্ট গার্ড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ মোট ২টি পদে ২৬ জনের নিয়োগ সার্কুলার প্রকাশ করেছে। আগ্রহী যোগ্যতা সম্পন্ন প্রার্থীদেরকে অনলাইনে ০৫/০৮/২০২৩ তারিখের মধ্যে আবেদন দাখিল করতে বলা হয়েছে। নিচে কোস্ট গার্ড নিয়োগ ২০২৩ এর পদ গুলোর নাম ও বিস্তারিত তথ্য উল্লেখ্য করা হয়েছে।

পদের নাম  পদসংখ্যা 

  • ১। ড্রাফটসম্যান-০১
  • ২। সাঁটলিপিকার কাম কম্পিউটার অপারেটর-০১
  • ৩। ইউডিএ/ কম্পিউটার অপারেটর-০২
  • ৪। ধর্মীয় শিক্ষক-০৫
  • ৫। সাঁট্মুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর-০৪
  • ৬। অটোমেকানিক-০৩
  • ৭। ড্রাইভার-০৩
  • ৮। অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক-০২
  • ৯। স্টোর কিপার-০১
  • ১০। ফটোকপি অপারেটর-০১
  • ১১। অফিস সহায়ক-০৩

বাংলাদেশ কোস্ট গার্ড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ PDF ডাউনলোড

আবেদন করার শেষ তারিখ: ০৫/০৮/২০২৩ তারিখ

কোস্ট গার্ড আবেদন করার নিয়ম

কোস্ট গার্ড নিয়োগ সার্কুলার ২০২৩ অনুযায়ী আগ্রহী প্রার্থীদেরকে অনলাইনে আবেদন করতে বলা হয়েছে। আগ্রহী প্রার্থীরা (http://bcg.teletalk.com.bd) ওয়েবসাইট থেকে আবেদনপত্র পূরণ করে আগামী ০৫-০৮-২০২৩  তারিখ পর্যন্ত সাবমিট করার সুযোগ পাবেন।

উপসংহার: প্রিয় ভিজিটর, আপনারা ইতিমধ্যেই জানেন, আমরা আমাদের লেখাপড়া বিডি ওয়েবসাইটে প্রতিনিয়ত নতুন নতুন সরকারি /বেসরকারি নিয়োগ বিজ্ঞপ্তি গুলো তুলে ধরি। আজও এর ব্যাতিক্রম নয়, আমরা আজকের এই পোস্টে বাংলাদেশ কোস্ট গার্ড নিয়োগ 2023 তুলে ধরেছি। কিভাবে আবেদন করবেন , আবেদন করার যোগ্যতা সহ বিস্তারিত তথ্য এখানে তুলে ধরেছি।





About মোঃ মিলন ইসলাম 1011 Articles
মোঃ মিলন ইসলাম , বাংলাদেশের প্রথম শিক্ষা বিষয়ক বাংলা কমিউনিটি ব্লগ সাইট "লেখাপড়া বিডি"র "চিফ ইডিটর" হিসেবে নিয়োজিত আছেন। এছাড়া, লেখাপড়া বিডি"র প্রতিষ্ঠাতা ও পরিচালক হিসেবে নিয়োজিত আছেন আল মামুন মুন্না।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*