ডিগ্রি ২য় বর্ষ পরীক্ষার প্রবেশপত্র প্রিন্ট ও বিতরণ সংক্রান্ত জরুরী বিজ্ঞপ্তি

ডিগ্রি ২য় বর্ষ পরীক্ষার প্রবেশপত্র প্রিন্ট ও বিতরণ সংক্রান্ত জরুরী বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। জরুরী এই বিজ্ঞপ্তিটি জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে প্রকাশ করা হয়েছে। প্রকাশিত বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০২১ সালের ডিগ্রি পাস ও সার্টিফিকেট কোর্স ২য় বর্ষ পরীক্ষার প্রবেশপত্র পরীক্ষা নিয়ন্ত্রকের ডিজিটাল সাক্ষরসহ ওয়েবসাইটে প্রকাশ করা হয়েছে। 

সংশ্লিষ্ট কলেজ সকল পরীক্ষার্থীর প্রবেশপত্র ডাউনলোড করে প্রিন্ট দিয়ে অধ্যক্ষের নির্ধারিত স্থানে সাক্ষর ও সীল দিয়ে রেজিস্ট্রেশন নম্বর যাচাই করে পরীক্ষার্থীদের মাঝে বিতরণ করার জন্য বলা হয়েছে। এছাড়াও আরও বলা হয়েছে, যদি কোন বৈধ পরীক্ষার্থীর প্রবেশপত্র পাওয়া না যায় বা প্রবেশপত্রে কোন প্রকার ভুল থাকে তাহলে ০৭/০৭/২০২৩ তারিখের মধ্যে সংশ্লিষ্ট শাখায় আবেদন করতে হবে।

প্রবেশপত্র ডাউনলোড ও প্রিন্ট করার নিয়মাবলী:

  • www.nu.ac.bd/admit/ এই লিংকে যেতে হবে।
  • college login – এ ক্লিক করে username ও password ব্যবহার করে এডমিট কার্ড ডাউনলোড করতে হবে।

জরুরী প্রয়োজনে বিভাগওয়ারী নিম্নোক্ত মোবাইল নম্বরে যোগাযোগ করা যাবে।

ঢাকা বিভাগ: ০১৯২৩-৫৬২২২২, সিলেট ও চট্রগ্রাম বিভাগ: ০১৭২৫-৪১৮৬২০, খুলনা ও বরিশাল বিভাগ, ০১৭১১-১৯২৩৫২, রাজশাহী ও রংপুর বিভাগ: ০১৭১১-১২৫৩৯৮





About মোঃ মিলন ইসলাম 1011 Articles
মোঃ মিলন ইসলাম , বাংলাদেশের প্রথম শিক্ষা বিষয়ক বাংলা কমিউনিটি ব্লগ সাইট "লেখাপড়া বিডি"র "চিফ ইডিটর" হিসেবে নিয়োজিত আছেন। এছাড়া, লেখাপড়া বিডি"র প্রতিষ্ঠাতা ও পরিচালক হিসেবে নিয়োজিত আছেন আল মামুন মুন্না।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*