বিকাশ রেফার অফার ২০২৩ – নতুন বিকাশ একাউন্ট অফার 2023

বিকাশ রেফার অফার ২০২৩

বিকাশ রেফার অফার ২০২৩ – নতুন বিকাশ একাউন্ট অফার 2023 সম্পর্কিত নতুন এই পোস্টে আপনাকে স্বাগতম। প্রিয় ভিজিটর আসসালামুআলাইকুম, আশা করি সকলেই আল্লাহর রহমতে ভালো আছেন। আমিও আপনাদের দোয়ায় ভালো আছি আলহামদুলিল্লাহ। আজকের নতুন এই ব্লগে আমরা নতুন বিকাশ একাউন্ট অফার 2023 সম্পর্কে জানাবো। বিকাশ রেফার অফার ২০২৩ সম্পর্কে আপনাদেরকে জানাবো। আপনি যদি নতুন বিকাশ একাউন্ট খুলতে চান তবে আমরা অনুরোধ করবো আপনি এই পোস্টটি থেকে প্রথমে সম্পুর্ন তথ্য জেনে নিন। নতুন বিকাশ একাউন্ট কিভাবে খুলতে হয়, কিভাবে নতুন বিকাশ অ্যাপ খুললে আপনি বেশি বোনাস পাবেন সব তথ্য জেনে নিতে পারবেন এখান থেকে। নতুন নিয়মে এই https://bka.sh/next?c=signup&uuid=C1HW7R131 লিংক থেকে বিকাশ অ্যাপ ডাউনলোড করে একাউন্ট করলেই পাচ্ছেন বেশি বেশি বোনাস ও পুরস্কার।

এক নজরে এই পোষ্টে কি কি থাকছে দেখে নিনঃ

যদি আপনি আজকে বিকাশ অ্যাপ খুলতে চান এবং বেশি বোনাস পেতে চান তবে এই আর্টিকেলটি প্রথমে পড়ে নিন এবং সঠিক উপায়ে আপনি BKASH একাউন্ট খুলে নিন। নিচের কয়েকটি সহজ ধাপে আপনি আপনার ফোন থেকেই নিজেই বিকাশ একাউন্ট খুলতে পারবেন এবং বেশি পরিমানে বিকাশে বোনাস পাবেন। চলুন দেখে নেই কিভাবে আপনি নতুন নিয়মে বিকাশ একাউন্ট খুলবেন। এবং উপরের লিংক থেকে অ্যাপ ডাউনলোড করে বিকাশ একাউন্ট করলে কত টাকা বোনাস পাবেন ও কি কি সুবিধা পাবেন সব জানতে পারবেন আমাদের এই পোস্ট থেকে। বিকাশ রেফার অফার 2023 :

কোম্পানির নাম বিকাশ লিমিটেড
বিকাশ রেফার অফার ২০২৩ বিকাশ অফার দেখুন
নতুন বিকাশ একাউন্ট অফার 2023 দেখুন
বিকাশ বোনাস অফার ২০২৩ সালের বিকাশ অফার
বিকাশ রেফার লিংক ২০২৩ ডাউনলোড করুন

বিকাশ রেফার অফার ২০২৩

বিকাশ রেফার অফার ২০২৩ , আপনি ইতিমধ্যেই জেনেছেন আজকে আমরা বিকাশ রেফার অফার 2023 সম্পর্কিত আলোচনা করেছি এই পোস্ট এ। হ্যা আপনিও যদি বিকাশ রেফার অফার সম্পর্কে জানার জন্য আমাদের এই পোস্টে ক্লিক করে থাকেন তবে আপনি সঠিক পোস্টে ক্লিক করেছেন। আপনি বিকাশ রেফার অফার ২০২৩ সম্পর্কে বিস্তারিত সকল ইনফরমেশন জানতে পারবেন আমাদের এই পোস্ট থেকে। আপনি বিকাশ রেফার করেও ইনকাম করতে পারবেন এই সম্পর্কেও বিস্তারিত তথ্য এখানে জানাবো। ২০২৩ সালের বিকাশ রেফার অফার সম্পর্কে জানুন এখান থেকেই।

বিকাশ থেকে বেশি বেশি বোনাস পেতে হলে আপনাকে নিচের দেওয়া লিংক থেকে অথবা উপরের লিংক থেকে বিকাশ অ্যাপ ডাউনলোড করতে হবে এবং আপনার ন্যাশনাল ভোটার আইডি কার্ড দিয়ে অ্যাপের মাধ্যমে বিকাশ একাউন্ট খুলতে হবে।

  • প্রথমে এই লিংক থেকে বিকাশ অ্যাপ ডাউনলোড করুন।
  • অ্যাপ অপেন করুন 
  • লগ ইন/ রেজিস্ট্রেশন করুন বাটনে ক্লিক করুন

  • ফোন নাম্বার দিন যে নাম্বার দিয়ে বিকাশ একাউন্ট খুলতে চান।
  • এবার পরবর্তী স্টেপ গুলো ফলো করুন ও ভোটার আইডি কার্ড সাবমিট করুন।
  • একাউন্ট শেষ হলে যেকোন একটি লেনদেন করুন।

নতুন বিকাশ একাউন্ট অফার 2023

বিকাশ গ্রাহকেরা তাদের বিকাশ অ্যাপ থেকে ইউনিক রেফারেল কোডের মাধ্যমে যেকোনো নন-বিকাশ অ্যাপ ইউজারকে রেফার করলেই পাচ্ছেন ৫০ টাকা কমিশন এবং সাথে আকর্ষণীয় পুরস্কার তো থাকছেই আমরা এই পোস্টে নতুন বিকাশ একাউন্ট অফার ২০২৩ সম্পর্কে। বিস্তারিত জানাচ্ছি।

রেফারার যাদের রেফারেল পাঠাবেন তাদের ‘অ্যাপ ফার্স্ট অ্যাক্টিভেশন’-এর ভিত্তিতে রেফারার পুরস্কার/বোনাস পাবেন। রেফারার একটি রেফারেল লিংক তৈরি করবেন তার নিজস্ব বিকাশ অ্যাপের মাধ্যমে (মেনু > রেফার বিকাশ অ্যাপ)। রেফারার এই লিংক এসএমএস, সোশ্যাল মিডিয়া, চ্যাট অ্যাপ ইত্যাদির মাধ্যমে শেয়ার করতে পারবেন।  যেকোনো বিকাশ অ্যাপ ব্যবহারকারী রেফারার হওয়ার এবং কমিশন পাওয়ার যোগ্য।

ভিন্ন ভিন্ন রেঞ্জ অনুযায়ী সর্বোচ্চ রেফারার বিশেষ উপহার হিসেবে অতিরিক্ত পুরস্কার পাবেন। একজন রেফারার কতজন নতুন অ্যাপ ব্যবহারকারীকে অনবোর্ড করতে পারবেন সেই সংখ্যার কোনো লিমিট নেই। তবে প্রতিটি সফল রেফারেলের জন্য গ্রাহক একবার কমিশন এবং শর্তাবলি অনুযায়ী পুরস্কার পাবেন। অফার চলাকালীন প্রতিটি সফল রেফারেলের জন্য সংশ্লিষ্ট রেফারার কমিশন এবং বিশেষ উপহার হিসেবে অতিরিক্ত পুরস্কার পাবেন।

প্রতিটি সফল রেফারেলের জন্য, প্রত্যেক রেফারার ৫০ টাকা কমিশন পাবেন। একটি রেফারেল তখনই সফল হবে যখন একজন রেফারকৃত ব্যক্তি রেফারেল লিংকের মাধ্যমে সফলভাবে বিকাশ অ্যাপ ডাউনলোড, অ্যাপে লগইন এবং এই অফারের সময়সীমার মধ্যে যেকোনো একটি লেনদেন করবেন। কমিশনটি শুধুমাত্র রেফারার পাবেন। রেফারারের কমিশন/পুরস্কার পেতে হলে রেফারকৃত ব্যক্তিকে অফার চলাকালীন সময়ের মধ্যে ‘ফার্স্ট অ্যাপ লগইন’ ও ‘ফার্স্ট অ্যাপ ট্রানজেকশন’ করতে হবে।

রেফারকৃত ব্যক্তি এমন একটি ডিভাইসে বিকাশ অ্যাপ ডাউনলোড করে লগইন করতে হবে যে ডিভাইসে বিকাশ অ্যাপ আগে কখনো ইনস্টল করা হয়নি। রেফারার কোনো নন-বিকাশ নাম্বারে সেন্ড মানি করলে তা ‘ফার্স্ট অ্যাপ ট্রানজেকশন’ হিসেবে বিবেচিত হবে না। অফারের মেয়াদ শেষে সঠিক যাচাইকরণ সাপেক্ষে উপযুক্ত রেফারার অতিরিক্ত পুরস্কার পাবেন। সফল রেফারেলের পর সংশ্লিষ্ট রেফারার ২ কার্যদিবসের মধ্যে ৫০ টাকা কমিশন পাবেন এবং অফারের মেয়াদ শেষ হওয়ার পর সংশ্লিষ্ট রেফারার অতিরিক্ত পুরস্কার পাবেন।

কোনো প্রকার প্রতারণামূলক কার্যকলাপের প্রেক্ষিতে বিকাশ, যেকোনো রেফারারকে এই অফার গ্রহণের সুযোগ থেকে বাতিল করার অধিকার সংরক্ষণ করে। বিকাশ কোনো পূর্ব ঘোষণা ছাড়াই যেকোনো উপায়ে ক্যাম্পেইনের নিয়ম ও শর্তাবলি পরিবর্তন/সংশোধন বা যেকোনো সময় সম্পূর্ণ ক্যাম্পেইন বাতিল করার অধিকার সংরক্ষণ করে।

গ্রাহক অফার চলাকালীন মোট সফল রেফারেল অ্যাক্টিভেশনের জন্য যে রেঞ্জে থাকবেন, সেই রেঞ্জ অনুযায়ী তারা পুরস্কার জিতবেন। পুরস্কারগুলো হলো:
• ১০১-২৫০ নাম্বার রেফার করলে পাচ্ছেন ডিনার সেট।
• ২৫১-৩৫০ নাম্বার রেফার করলে পাচ্ছেন স্ট্যান্ডিং ফ্যান।
• ৩৫১-৫০০ নাম্বার রেফার করলে পাচ্ছেন সেলাই মেশিন।
• ৫০১-১০০০ নাম্বার রেফার করলে পাচ্ছেন ৪৩ ইঞ্চি স্মার্ট টিভি।
• ১০০০ এর অধিক রেফার করলে পাচ্ছেন ৩৮০ লিটার রেফ্রিজারেটর (নন-ইনভার্টার) 

অতএব, আপনি যত রেফার করবেন তত বোনাস পাবেন। আপনি উপরের তথ্য গুলো ভালো করে পড়ে নিন তাহলেই আপনার বুঝতে সুবিধা হবে। 

শেষকথা, প্রিয় ভিজিটর আজকের এই নতুন পোস্টে আমরা বিকাশ অফার ২০২৩ সম্পর্কে আলোচনা করেছি। আপনি যদি আমাদের এই পোস্টটি সঠিকভাবে সম্পুর্ন পড়ে থাকেন তাহলে আপনি বিকাশ রেফার ২০২৩ সম্পর্কে ভালোভাবে বুঝতে পারবেন। আপনি চাইলে বিকাশ অ্যাপ রেফার করে বিকাশ কোম্পানির নিকট থেকে অনেক পুরস্কার পেতে পারেন। আমি উপরে বিকাশ নতুন একাউন্ট অফার 2023 সম্পর্কে বিস্তারিত তথ্য উপস্থাপন করেছি।





About মোঃ মিলন ইসলাম 1010 Articles
মোঃ মিলন ইসলাম , বাংলাদেশের প্রথম শিক্ষা বিষয়ক বাংলা কমিউনিটি ব্লগ সাইট "লেখাপড়া বিডি"র "চিফ ইডিটর" হিসেবে নিয়োজিত আছেন। এছাড়া, লেখাপড়া বিডি"র প্রতিষ্ঠাতা ও পরিচালক হিসেবে নিয়োজিত আছেন আল মামুন মুন্না।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*