মা দিবস নিয়ে স্ট্যাটাস, উক্তি, কিছু কথা ও ছবি ২০২৩

মা দিবসের স্ট্যাটাস, ছবি

মা দিবস নিয়ে স্ট্যাটাস, উক্তি, কিছু কথা ও ছবি ২০২৩ দেখুন এখানে। প্রিয় ভিজিটর, আজ ১৪ মে মা দিবস। Mother’s Day আজকের দিনটি। আমরা সবাই মাকে ভালো বাসি। মা একটি মুধুর ডাক। মা নামটি শুনলেই যেন কেমন একটা অনুভুতি কাজ করে। যাদের গর্ভধারিনী মা বেচে নেই তারা তো আরও অনেক কষ্ট নিয়ে জীবনযাপন করে। আজ মা দিবস উপলক্ষে আমরা আজকে মা দিবস নিয়ে স্ট্যাটাস , ছবি , উক্তি ও কিছু কথা তুলে ধরবো । এসব মা দিবসের স্ট্যাটাস, ছবি , উক্তি নিয়ে আপনি আপনার ফেসবুক স্ট্যটাস তৈরি করতে পারেন। এবং আপনার মায়ের কাছে এসব উক্তি সরাসরি বলতে পারেন। 

আমরা যারা মাকে ভালোবাসি সবসময় এবং আজকের দিনে মা দিবসে মাকে উইশ করতে চাই তারা আমাদের এই পোস্ট থেকে মা দিবসের স্ট্যাটাস, পিকচার, ছবি , বাণি গুলো সংগ্রহ করতে পারেন। আমরা এখানে মা দিবসের স্ট্যটাস, ছবি গুলো দিয়েছি। আমারা সবাই মাকে ভালোবাসি । শুধু মা দিবসেই মাকে ভালোবাসি না সবসময় আমরা মাকে ভালোবাসি। তাই চলুন আজকের দিনে মাকে মা দিবসের স্ট্যাটাস গুলো দিবে মাকে শুভেচ্ছা জানাই।

মা দিবস কবে ২০২৩?

আপনি জানেন কি মা দিবস কবে ২০২৩? মা দিবস কবে পালিত হয়। মে মাসের দ্বিতীয় রবিবার সারা বিশ্বব্যাপী মা দিবস পালন করা হয়। এটি মাদারস ডে (Mother’s Day), মাতৃ দিবস নামেও পরিচিত। ২০২৩ সালে মা দিবস হবে ১৪ মে, রবিবার। আজকের দিনটিকে মা দিবস হিসেবে পালন করা হয়। এই দিনে মাকে নতুন শাড়ী সহ নানা প্রকার পোষাক কিনে দিয়ে থাকেন মা প্রেমিকরা। এছাড়াও আরও বিভিন্ন উপায়ে মাকে শুভেচ্ছা জানানো হয়।

মা দিবস নিয়ে স্ট্যাটাস ২০২৩

আজ ১৪ মে ২০২৩ তারিখ বিশ্বব্যাপি মা দিবস হিসেবে পালন করা হয়। মা দিবস নিয়ে আমরা এখানে সবথেকে ভালো কিছু স্ট্যটাস তুলে ধরেছি। আপনারা এখান থেকে এসব মা দিবসের স্ট্যটাস গুলো সংগ্রহ করতে পারেন। 

মা হল পৃথিবীর একমাত্র ব্যাংক, যেখানে আমরা আমাদের সব দুঃখ, কষ্ট জমা রাখি এবং বিনিময়ে নেই বিনাসূদে অকৃত্রিম ভালোবাসা –হুমায়ূন আহমেদ

মায়ের অভিশাপ কখনো সন্তানের গায়ে লাগেনা। দোয়া গায়ে লাগে, অভিশাপ গায়ে লাগেনা। হাঁসের গায়ের পানির মত অভিশাপ ঝরে পড়ে যায়। –হুমায়ূন আহমেদ

তুমি আমাকে শিক্ষিত মা দাও, আমি তোমাকে শিক্ষিত জাতি দিবো- নেপোলিয়ন বোনাপার্ট

পৃথিবীতে তোমার হাজার হাজার বন্ধু-বান্ধব,আত্মীয়-স্বজন ও শুভাকাঙ্ক্ষী থাকবে, কিন্তু সবশেষে তুমি একজন মানুষকেই খুজে পাবে, যাকে তুমি শত আঘাত দেওয়ার পরেও সে শুধু তোমার ভবিষ্যত নিয়েই ভাবে, আর তিনি হলেন মা। –রেদোয়ান মাসুদ।

মা: মানবজাতির ঠোঁটে সবচেয়ে সুন্দর শব্দ।কাহিল জিবরান

মা দিবস নিয়ে ছবি ডাউনলোড ২০২৩

উপসংহার: প্রিয় ভিজিটর, আজকের পোস্টে আমরা মা দিবস নিয়ে স্ট্যাটাস, উক্তি, কিছু কথা ও ছবি ২০২৩ তুলে ধরেছি। এই পোস্টে আমরা বাছাই করা কিছু স্ট্যাটাস, ছবি , উক্তি তুলে ধরেছি। এসব মা দিবসের ছবি, স্ট্যাটাস গুলো দিয়ে মাকে শুভেচ্ছা জানাতে পারেন। 





About মোঃ মিলন ইসলাম 1011 Articles
মোঃ মিলন ইসলাম , বাংলাদেশের প্রথম শিক্ষা বিষয়ক বাংলা কমিউনিটি ব্লগ সাইট "লেখাপড়া বিডি"র "চিফ ইডিটর" হিসেবে নিয়োজিত আছেন। এছাড়া, লেখাপড়া বিডি"র প্রতিষ্ঠাতা ও পরিচালক হিসেবে নিয়োজিত আছেন আল মামুন মুন্না।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*