প্রাইমারি শিক্ষক নিয়োগ ২০২৩ সার্কুলার নতুন [ রাজশাহী খুলনা ময়মনসিংহ]

প্রাইমারি নতুন সার্কুলার ২০২৩

প্রাইমারি শিক্ষক নিয়োগ ২০২৩ সার্কুলার নতুন প্রকাশিত হয়েছে। প্রাথমিক শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ এর বিভাগ ভিত্তিক নিয়োগ বিজ্ঞপ্তি অনুসারে আজ রাজশাহী বিভাগ প্রাথমিক শিক্ষক নিয়োগ , খুলনা বিভাগ প্রাথমিক শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি ও ময়মনসিংহ বিভাগ প্রাথমিক শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ প্রকাশ করা হয়েছে। প্রাথমিক শিক্ষক নিয়োগ সার্কুলার 2023 অনুসারে এই ৩টি বিভাগের প্রার্থীরা অনলাইনে আগামী ১৪ এপ্রিল পর্যন্ত আবেদন করার সময় পাবে। 

প্রাইমারি নতুন সার্কুলার ২০২৩

Advertisement

আমাদের লেখাপড়া বিডি ওয়েবসাইটের এই নিয়োগ সার্কুলার পোস্টে আমরা প্রাথমিক শিক্ষক নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ তুলে ধরেছি। এখান থেকে প্রাথমিক শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ পিডিএফ ফাইল ডাউনলোড করা যাবে। এখান থেকে আগ্রহী প্রার্থীরা নিয়োগ বিজ্ঞপ্তির pdf  ফাইল ও jpg , png ফাইল ডাউনলোড করতে পারবে ও সার্কুলার সম্পুর্ন HD দেখতে পারবেন। আমাদের এই আর্টিকেলটি সম্পুর্ন পড়ুন ও Primary Teacher circular 2023 দেখুন। 

নিয়োগদাতা প্রতিষ্ঠানপ্রাথমিক শিক্ষা অধিদপ্তর
শিরোনামপ্রাইমারি শিক্ষক নিয়োগ ২০২৩ সার্কুলার নতুন 
যে ৩টি বিভাগের নিয়োগ বিজ্ঞপ্তি[ রাজশাহী খুলনা ও ময়মনসিংহ]
আবেদন করার শেষ তারিখ১৪ এপ্রিল ২০২৩
আবেদন করার মাধ্যমঅনলাইন
ওয়েবসাইটhttp://www.dpe.gov.bd

প্রাইমারি শিক্ষক নিয়োগ ২০২৩ সার্কুলার নতুন

প্রথমবারের মত প্রাথমিক শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ বিভাগ ভিত্তিক প্রকাশ করা হচ্ছে। এর আগে রংপুর, বরিশাল ও সিলেট বিভাগের প্রাথমিক শিক্ষক নিয়োগ সার্কুলার প্রকাশ করা হয়েছে। আজ রাজশাহী , খুলনা ও ময়মনসিংহ  বিভাগের প্রাথমিক শিক্ষক নিয়োগ সার্কুলার প্রকাশ করা হলো। রাজশাহী, খুলনা ও ময়মনসিংহ বিভাগের প্রার্থীরা অনলাইনে ৩০ মার্চ থেকে আগামী ১৪ এপ্রিল ২০২৩ তারিখ রাত ১১:৫৯ পর্যন্ত আবেদন করা যাবে। আগ্রহী প্রার্থীরা নিচের সার্কুলার সম্পুর্ন দেখুন ও নির্ভুলভাবে আবেদন করুন। প্রাইমারি শিক্ষক নতুন সার্কুলার ২০২৩ দেখুন এখানে।

প্রাথমিক শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

পদের নাম: সহকারী শিক্ষক

বেতন-স্কেল: ১১০০০-২৬,৫৯০ (গ্রেড ১৩)

বয়সসীমা: ২৪/০৩/২০২৩ তারিখে সর্বোচ্চ ২১ থেকে ৩০ বছর হতে হবে।

শিক্ষাগত যোগ্যতা: যেকোন স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে দ্বিতীয় শ্রেণি বা সমমানের জিপিএ সহ (৪ স্কেলে নুন্যতম ২.৫ ও ৫ স্কেলে নুন্যতম ২.৮ ) স্নাতক বা স্নাতক সম্মান বা সমমানের ডিগ্রী পাস হতে হবে।

আবেদন করার সময়সীমা: ৩০/০৩/২০২৩ থেকে ১৪/০৪/২০২৩ তারিখ পর্যন্ত। 

বিভাগ: খুলনা, রাজশাহী ও ময়মনসিংহ বিভাগ

Advertisement

রাজশাহী বিভাগ প্রাথমিক শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

রাজশাহী বিভাগের প্রার্থীরা প্রাথমিক শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তির জন্য অপেক্ষা করছিলেন। আমাদেরকে অনেকেই জানিয়েছিল রাজশাহী বিভাগের প্রাথমিক শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি কবে প্রকাশ করা হবে। কবে রাজশাহী বিভাগের প্রাইমারি শিক্ষক নিয়োগ সার্কুলার প্রকাশ করা হবে। আপনাদের অপেক্ষার প্রহর শেষ করে প্রাথমিক শিক্ষক অধিদপ্তর রাজশাহী বিভাগের প্রাইমারি সার্কুলার ২০২৩ প্রকাশ করেছে। আমরা নিয়োগ সার্কুলারটি বিস্তারিত এখানে তুলে ধরেছি।

খুলনা বিভাগ প্রাথমিক শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

প্রাথমিক শিক্ষক অধিদপ্তর খুলনা বিভাগের প্রাথমিক শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। খুলনা বিভাগের প্রার্থীরা আমাদেরকে জানিয়েছিলেন খুলনা বিভাগের প্রাথমিক শিক্ষক সার্কুলার 2023 কবে প্রকাশ করা হবে। বিভাগ ভিত্তিক সার্কুলার অনুযায়ী আজ খুলনা বিভাগের প্রাইমারি শিক্ষক নিয়োগ সার্কুলার ২০২৩ প্রকাশ করা হলো।

ময়মনসিংহ বিভাগ প্রাথমিক শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

ময়মনসিংহ বিভাগ প্রাথমিক শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ প্রকাশ করা হয়েছে। প্রাথমিক শিক্ষা অধিদপ্তর আজ ময়মনসিংহ বিভাগ, খুলনা বিভাগ ও রাজশাহী বিভাগের প্রার্থীদের জন্য প্রাইমারি শিক্ষক নিয়োগ সার্কুলার প্রকাশ করা হয়েছে। আগ্রহী প্রার্থীরা আগামী ১৪ এপ্রিল পর্যন্ত অনলাইনে আবেদন করার সুযোগ পাবে। নিয়োগ বিজ্ঞপ্তি সহ বিস্তারিত জানতে আমাদের পোস্ট থেকে প্রাইমারি সার্কুলার 2023 দেখুন।

প্রাইমারি শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি pdf ডাউনলোড (রাজশাহী, খুলনা, ময়মনসিংহ)

প্রিয় রাজশাহী , খুলনা ও ময়মনসিংহ বিভাগের ভাই ও বোনেরা আপনাদের সুবিধার্থে আমরা আমাদের এই আর্টিকেলে এখানে প্রাইমারি শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ এর বিভাগ ভিত্তিক সার্কুলার এর রাজশাহী বিভাগ , খুলনা বিভাগ ও ময়মনসিংহ বিভাগের বিজ্ঞপ্তি pdf ফাইলটি এখানে সংযুক্তি করেছি। এখান থেকে আপনারা খুলনা বিভাগ , ময়মনসিংহ ও রাজশাহী বিভাগের প্রাইমারি সার্কুলার 2023 পিডিএফ ডাউনলোড করতে পারবেন।

সার্কুলার PDF ডাউনলোড

উপসংহার: প্রিয় ভিজিটর , আমরা এখানে প্রাইমারি শিক্ষক নিয়োগ সার্কুলার নতুন (রাজশাহী, খুলনা ও ময়মনসিংহ) বিভাগ ভিত্তিক সার্কুলার ২০২৩ তুলে ধরেছি। এখানে আমরা প্রাইমারি শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ এর বিস্তারিত তথ্য শেয়ার করেছি। কিভাবে আবেদন করবেন , আবেদন করার যোগ্যতা সহ বিস্তারিত তুলে ধরেছি। এছাড়াও এখানে আমরা প্রাইমারি নিয়োগ ২০২৩ পিডিএফ ফাইল সংযুক্তি করেছি।





About মোঃ মিলন ইসলাম 976 Articles
মোঃ মিলন ইসলাম , বাংলাদেশের প্রথম শিক্ষা বিষয়ক বাংলা কমিউনিটি ব্লগ সাইট "লেখাপড়া বিডি"র "চিফ ইডিটর" হিসেবে নিয়োজিত আছেন। এছাড়া, লেখাপড়া বিডি"র প্রতিষ্ঠাতা ও পরিচালক হিসেবে নিয়োজিত আছেন আল মামুন মুন্না।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*