Lged result 2023 | এলজিইডি অফিস সহকারী-কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক ও অফিস সহকারী পদের নিয়োগ পরীক্ষার রেজাল্ট ২০২৩

LGED result 2023 | এলজিইডি রেজাল্ট ২০২৩ (এলজিইডি অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক ও অফিস সহকারী রেজাল্ট ২০২৩) প্রকাশিত হয়েছে। স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর রেজাল্ট 2023 । আজ ১৮ মে ২০২৩ তারিখ (বৃহঃস্পতিবার ) LGED স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর এর অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক ও অফিস সহকারী পদ MCQ পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়েছে। এই এলজিইডি নিয়োগ পরীক্ষার রেজাল্ট 2023 আমাদের এই আর্টিকেল থেকে জানা যাবে। আমরা এলজিইডি নিয়োগ পরীক্ষার ফলাফল 2023 pdf ফাইল এখানে তুলে ধরেছি। 

আমাদের এই আর্টিকেল থেকে এলজিইডি নিয়োগ ফলাফল ২০২৩ পিডিএফ ডাউনলোড করা যাবে এছাড়াও এখান থেকে আপনারা এলজিইডি নিয়োগ পরীক্ষার ফলাফল jpg পিকচার দেখতে পারবেন অথবা আপনি চাইলে নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২৩ পিডিএফ আপনার ফোনে ডাউনলোড করতে পারবেন। 

যেসকল চাকরি প্রার্থীরা গত ১২ মে ২০২৩ তারিখে এলজিইডি (স্থানীয় সরকার প্রকৌশল ) অধিদপ্তর এর অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক ও অফিস সহকারী নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণ করেছিলেন তাদের পরীক্ষার ফলাফল আজ ১৮ মে প্রকাশ করা হয়েছে। এই ফলাফল এলজিইডি ওয়েবসাইট থেকে ও পাশাপাশি আমাদের এই পোস্ট থেকে জানা যাবে। আমরা এখানে বিস্তারিত তুলে ধরেছি। 

নিয়োগদাতা প্রতিষ্ঠান স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর ( এলজিইডি)
শিরোনাম এলজিইডি রেজাল্ট ২০২৩ (LGED result 2023)
পরীক্ষা অনুষ্ঠিত তারিখ ১২ মে ২০২৩
এলজিইডি ফলাফল প্রকাশের তারিখ ১৮ মে ২০২৩
পদের নাম অফিস সহকারী-কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক ও অফিস সহকারী
LGED ফলাফল pdf  ডাউনলোড করুন (পোস্টের নিচের অংশ থেকে)

এলজিইডি রেজাল্ট ২০২৩ 

এলজিইডি রেজাল্ট ২০২৩ : এলজিইডি ফলাফল ২০২৩ প্রকাশিত হয়েছে। আজ ১৮ মে LGED নিয়োগ পরীক্ষা (অফিস সহকারী-কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক ও অফিস সহকারী ) পদ পরীক্ষার ফলাফল প্রকাশ করা হয়েছে। গত ১২ ফেব্রুয়ারী এই নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত হয়েছিল। এবং আজকে এই রেজাল্ট পাবলিশড করা হয়েছে। আমরা এখানে এলজিইডি রেজাল্ট ২০২৩ তুলে ধরেছি। 

এলজিইডি অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক ও অফিস সহকারী রেজাল্ট ২০২৩

এলজিইডি মৌখিক পরীক্ষার তারিখ ২০২৩

এলজিইডি অফিস সহকারী-কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক ও অফিস সহকারী পদ পরীক্ষায় যারা উত্তীর্ণ হয়েছেন তাদের মৌখিক পরীক্ষার তারিখ পরবর্তীতে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর এর ওয়েবসাইট https://www.LGED.gov.bd ও টেলিটক বাংলাদেশ এর ওয়েবসাইটের মাধ্যমে জানিয়ে দেয়া হবে। এবং দৈনিক পত্রিকার মাধ্যমেও মৌখিক পরীক্ষার তারিখ জানিয়ে দেয়া হবে ।

উপসংহার: আমরা আজকের এই আর্টিকেলে LGED result 2023 | এলজিইডি রেজাল্ট ২০২৩ (এলজিইডি অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক ও অফিস সহকারী রেজাল্ট ২০২৩) পিডিএফ ফাইল সহ বিস্তারিত তুলে ধরেছি। যেসকল চাকরির পরীক্ষার্থীরা গত ১২ মে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর এর অফিস সহকারী-কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক ও অফিস সহকারী পদ পরীক্ষায় অংশগ্রহণ করেছিল তাদের নিয়োগ পরীক্ষার ফলাফল আমরা এই আর্টিকেলে pdf ডকুমেন্ট সংযুক্তি করেছি এবং আমাদের এই আর্টিকেলে উত্তীর্ণ দের মৌখিক পরীক্ষার তারিখ সংক্রান্ত তথ্য জানিয়েছি। আশা করছি পোস্টটির মাধ্যমে আপনারা উপকৃত হয়েছেন।





About মোঃ মিলন ইসলাম 1010 Articles
মোঃ মিলন ইসলাম , বাংলাদেশের প্রথম শিক্ষা বিষয়ক বাংলা কমিউনিটি ব্লগ সাইট "লেখাপড়া বিডি"র "চিফ ইডিটর" হিসেবে নিয়োজিত আছেন। এছাড়া, লেখাপড়া বিডি"র প্রতিষ্ঠাতা ও পরিচালক হিসেবে নিয়োজিত আছেন আল মামুন মুন্না।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*