[এলজিইডি LGED] কার্য সহকারী প্রশ্ন সমাধান ২০২৩ | স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর প্রশ্ন সমাধান ২০২৩

এলজিইডি প্রশ্ন সমাধান ২০২৩
[এলজিইডি LGED] কার্য সহকারী প্রশ্ন সমাধান ২০২৩ | স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর প্রশ্ন সমাধান ২০২৩ দেখুন এখানে। আজকে অনুষ্ঠিত এলজিইডি এর কার্য সহকারী পদের নিয়োগ পরীক্ষার MCQ প্রশ্ন সমাধান পাবেন আমাদের এই আর্টিকেলে। স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি) LGED এর কার্য সহকারী নিয়োগ পরীক্ষা আজ ১৪ জুলাই (শুক্রবার) অনুষ্ঠিত হয়েছে। LGED প্রশ্ন সমাধান দেখা যাবে এখানেই। আরো দেখুনঃ এলজিইডির সার্ভেয়ার পদের MCQ পরীক্ষার প্রশ্ন সমাধান ২০২৩

এলজিইডি প্রশ্ন সমাধান ২০২৩

যেসকল চাকরি প্রার্থীরা এলজিইডি নিয়োগ বিজ্ঞপ্তি অনুযায়ী কার্যসহকারী পদে আবেদন করেছিলেন এবং আজ mcq পরীক্ষায় অংশগ্রহণ করেছিলেন , আশা করি আপনাদের পরীক্ষা ভালো হয়েছে। এই পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার পর অনেকেই পরীক্ষার প্রশ্ন সমাধান খুজে থাকেন। আমরা লেখাপড়া বিডির নতুন এই পোস্টে আজকে LGED এর কার্যসহকারী ৭২০ পদের নিয়োগ পরীক্ষার প্রশ্ন ও সমাধান 2023 তুলে ধরেছি।

আমাদের এখান থেকে আপনারা এলজিইডি প্রশ্ন সমাধান ২০২৩ সম্পুর্ণ নির্ভুল প্রশ্ন উত্তর দেখতে পারবেন। কার্যসহকারী ১৬ তম গ্রেড এর পদ এর পরীক্ষা আজ ১৪ জুলাই রাজধানী ঢাকার বিভিন্ন কেন্দ্রে এই নিয়োগ পরীক্ষা ‍অনুষ্ঠিত হয়েছে। কার্যসহকারী পদের নিয়োগ পরীক্ষার সময় নির্ধারিত ছিল ১ ঘন্টা। আজকের এই পরীক্ষা সকাল ১১টা থেকে অনুষ্ঠিত হয়েছে। আপনারা আমাদের আর্টিকেল থেকে এলজিইডি কার্য সহাকারী নিয়োগ পরীক্ষার প্রশ্ন পত্র pdf এখান থেকে ডাউনলোড করতে পারবেন।

নিয়োগদাতা প্রতিষ্ঠান স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি)
শিরোনাম LGED কার্য সহকারী প্রশ্ন সমাধান ২০২৩
পরীক্ষা অনুষ্ঠিত তারিখ ১৪ জুলাই ২০২৩ তারিখ (শুক্রবার)
পরীক্ষার ধরণ এমসিকিউ (MCQ)
ওয়েবসাইট https://www.lged.gov.bd

LGED কার্য সহকারী প্রশ্ন সমাধান ২০২৩

lged কার্য সহকারী প্রশ্ন সমাধান ২০২৩ নিচে তুলে ধরা হয়েছে। আমরা সবসময় চেষ্টা করে থাকি নির্ভুল প্রশ্ন সমাধান তুলে ধরার জন্য। আমরা এলজিইডি প্রশ্ন সমাধান ও ১০০% নির্ভুল করার চেষ্টা করেছি। এরপরও যদি কোন ভুল পরিলক্ষিত হয় তবে আমাদেরকে কমেন্ট করে অথবা আমাদের পেজে জানালে আমরা এটি সমাধান করবো। চলুন দেখে নেই আজকে অনুষ্ঠিত এলজিইডি কার্য সহকারী Question solved 2023:

স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর প্রশ্ন সমাধান ২০২৩

পদের নাম: কার্য সহকারী

প্রশ্নের ধরণ : MCQ

প্রশ্ন সংখা: ৭০ টি

পূর্ণমান:৭০

সময়: ৬০ মিনিট

 

LGED কার্য সহকারী পদের বিগত পরীক্ষার প্রশ্ন সমাধান ২০২৩

সুপ্রিয় পরীক্ষার্থীবৃন্দ, অনেক সময় আপনারা LGED কার্য সহকারী পদের বিগত সালের পরীক্ষার প্রশ্ন সমাধান ২০২৩ খুঁজে থাকেন। কার্য সহকারী পদের বিগত পরীক্ষার প্রশ্ন ও উত্তরমালা থেকে আপনারা পরীক্ষার প্রশ্ন সম্পর্কে ধারণা পাবেন এবং প্রস্তুতি গ্রহণ করতে পারবেন। তাই আমরা এই পোস্টেই LGED বিগত পরীক্ষার প্রশ্নের সমাধান 2023 তুলে ধরেছি।

প্রিয় ভিজিটর বন্ধুরা, আজকে আমরা  এলজিইডি LGED কার্য সহকারী প্রশ্ন সমাধান ২০২৩ | স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর প্রশ্ন সমাধান ২০২৩ তুলে ধরার চেষ্টা করেছি আজকের এই আর্টিকেলে। এখানে আমরা অগ্রদুত থেকে প্রশ্ন সমাধান নিয়েছি। আপনারা চাইলে এখান থেকে প্রশ্ন ও প্রশ্ন সমাধান png, jpg ছবি ডাউনলোড করে মোবাইল থেকে পড়তে পারবেন।





About মোঃ মিলন ইসলাম 1011 Articles
মোঃ মিলন ইসলাম , বাংলাদেশের প্রথম শিক্ষা বিষয়ক বাংলা কমিউনিটি ব্লগ সাইট "লেখাপড়া বিডি"র "চিফ ইডিটর" হিসেবে নিয়োজিত আছেন। এছাড়া, লেখাপড়া বিডি"র প্রতিষ্ঠাতা ও পরিচালক হিসেবে নিয়োজিত আছেন আল মামুন মুন্না।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*