১৭তম শিক্ষক নিবন্ধন পরীক্ষার ফলাফল ২০২৩ । 17th শিক্ষক নিবন্ধন প্রিলিমিনারি পরীক্ষার রেজাল্ট ২০২৩

১৭তম শিক্ষক নিবন্ধন পরীক্ষার ফলাফল ২০২৩

১৭তম শিক্ষক নিবন্ধন পরীক্ষার ফলাফল ২০২৩ । 17th শিক্ষক নিবন্ধন প্রিলিমিনারি পরীক্ষার রেজাল্ট ২০২৩ । কবে প্রকাশ হবে ntrca নিবন্ধন রেজাল্ট। NTRCA নিবন্ধন ফলাফল ২০২৩। কিভাবে দেখবেন ১৭ তম শিক্ষক নিবন্ধন পরীক্ষার ফলাফল ২০২৩ এসব সকল তথ্য আমাদের এই পোস্ট থেকে দেখতে পারবেন। আমারা আজকের এই আর্টিকেলে ১৭ তম শিক্ষক নিবন্ধন পরীক্ষার ফলাফল ২০২৩ দেখতে পারবেন এবং এই এনটিআরসিএ নিবন্ধন পরীক্ষার ফলাফল সংক্রান্ত সকল তথ্য পাবেন। এখান থেকে জানা যাবে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ এনটিআরসিএ কর্তৃক সতেরো তম শিক্ষক নিবন্ধন প্রিলিমিনারী পরীক্ষার ফলাফল ২০২৩ । NTRCA Preliminary MCQ Exam Result 2023:

১৭তম শিক্ষক নিবন্ধন পরীক্ষার ফলাফল ২০২৩

আপনারা সকলেই অবগত রয়েছেন, ১৭ তম বেসরকারি শিক্ষক নিবন্ধন স্কুল পর্যায় ও স্কুল পর্যায় ২ পর্যায়ের পরীক্ষা গত ৩০ ডিসেম্বর ২০২২ তারিখে ও কলেজ পর্যায় পরীক্ষা ৩১ ডিসেম্বর ২০২২ তারিখে অনুষ্ঠিত হয়েছে। শিক্ষক নিবন্ধন পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার পর সকলেই অপেক্ষা করছেন ১৭ তম শিক্ষক নিবন্ধন পরীক্ষার ফলাফল এর জন্য। আজকে এই পোস্ট থেকে ১৭ তম শিক্ষক নিবন্ধন পরীক্ষার ফলাফল প্রকাশের তারিখ জানতে পারবেন ও ফলাফল দেখতে পারবেন। এছাড়াও এখান থেকে ১৭ তম শিক্ষক নিবন্ধন পরীক্ষার ফলাফল pdf তালিকা দেখতে পারবেন। 

এনটিআরসিএ বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ)
পোস্ট শিরোনাম ১৭তম শিক্ষক নিবন্ধন পরীক্ষার ফলাফল ২০২৩ । 17th শিক্ষক নিবন্ধন প্রিলিমিনারি পরীক্ষার রেজাল্ট ২০২৩
পরীক্ষার ধরণ প্রিলিমিনারি (এমসিকিউ)
পরিক্ষা অনুষ্ঠিত হয়েছিল স্কুল পর্যায় ও স্কুল পর্যায় ২ ৩০ ডিসেম্বর ২০২২ (শুক্রবার) এবং কলেজ পর্যায় ৩১ ডিসেম্বর ২০২২ তারিখে।
১৭ তম শিক্ষক নিবন্ধন পরীক্ষার ফলাফল প্রকাশের তারিখ ২২ ফেব্রুয়ারি ২০২৩ (সন্ধ্যায়)
পাশের হার ২৪.৮৯%
ওয়েবসাইট ntrca.teletalk.com.bd/result

১৭তম শিক্ষক নিবন্ধন পরীক্ষার ফলাফল ২০২৩

১৭তম শিক্ষক নিবন্ধন পরীক্ষা গত ৩০ ডিসম্বের ও ৩১ ডিসেম্বর ২০২২ তারিখে অনুষ্ঠিত হয়েছিল। 17th তম শিক্ষক নিবন্ধন পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার পর সকলের আগ্রহ থাকে নিবন্ধণ পরীক্ষার রেজাল্ট এর জন্য। কবে প্রকাশ হবে ১৭ তম শিক্ষক নিবন্ধন পরীক্ষার রেজাল্ট ২০২৩ । ১৭তম শিক্ষক নিবন্ধন পরীক্ষার ফলাফল ২০২৩ সবার আগে এই পোস্টে দেখতে পারবেন। বেসরকারি শিক্ষক নিবন্ধন পরীক্ষার ফলাফল প্রকাশিত হলে সবার আগে এই আর্টিকেলে দেখা যাবে। 

17th শিক্ষক নিবন্ধন প্রিলিমিনারি পরীক্ষার রেজাল্ট ২০২৩

17তম শিক্ষক নিবন্ধন প্রিলিমিনারি পরীক্ষার রেজাল্ট ২০২৩ দেখা যাবে এই পোস্ট থেকে। যারা 17তম শিক্ষক নিবন্ধন পরীক্ষার রেজাল্ট 2023 দেখার জন্য এই পোস্টে ক্লিক করেছেন আপনারা সঠিক পোস্টে ক্লিক করেছেন। এখান থেকেই আপনি ১৭তম বেসরকারি শিক্ষক নিবন্ধন প্রিলিমিনারি পরীক্ষার রেজাল্ট দেখতে পারবেন। আমরা এখানে শিক্ষক নিবন্ধন পরীক্ষার রেজাল্ট তালিকা তুলে ধরবো। 

১৭ তম শিক্ষক নিবন্ধন MCQ পরীক্ষার ফলাফল ২০২৩

১৭ তম বেসরকারি শিক্ষখ নিবন্ধন পরীক্ষা ২০২২ সালের শেষের দিকে ডিসেম্বরে অনুষ্ঠিত হয়েছি। এবারের পরীক্ষা স্কুল  ও স্কুল ২ পর্যায়ের পরীক্ষা ৩০ তারিখ ও কলেজ পর্যায়ের পরীক্ষা ৩১ ডিসেম্বর অনুষ্ঠিত হয়েছি। এবারের NTRCA বেসরকারি শিক্ষক নিবন্ধন পরীক্ষা প্রিলিমিনারি MCQ পরীক্ষা অনুষ্ঠিত হয়েছিল। যারা ১৭ তম শিক্ষক নিবন্ধন MCQ পরীক্ষার ফলাফল ২০২৩ দেখতে চান তারা এখান থেকেই দেখতে পারবেন। আমরা এখানে 17তম শিক্ষক নিবন্ধন পরীক্ষার ফলাফল ছবি সহ তুলে ধরেছি।

১৭তম শিক্ষক নিবন্ধন পরীক্ষার ফলাফল pdf ডাউনলোড

আমাদের এই পোস্টে ১৭ তম শিক্ষক নিবন্ধন পরীক্ষার ফলাফল pdf আকারে সংযুক্ত করা হয়েছে। যারা 17তম বেসরকারি শিক্ষক নিবন্ধন পরীক্ষার ফলাফল pdf ডাউনলোড করতে চান তারা এখান থেকে সরাসরি পিডিএফ ফাইল ডাউনলোড করে তারপর 17th ntrca পরীক্ষার রেজাল্ট ২০২৩ দেখতে পারবেন। আমরা এখানে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ) ১৭ তম পরীক্ষার রেজাল্ট সংযুক্ত করেছি। 17th NTRCA MCQ Exam Result 2023 pdf Download:

১৭তম শিক্ষক নিবন্ধন পরীক্ষার ফলাফল কবে প্রকাশ হবে?

কবে প্রকাশিত হবে ১৭ তম শিক্ষক নিবন্ধন পরীক্ষার ফলাফল ২০২৩ । 17তম বেসরকারি শিক্ষক নিবন্ধন পরীক্ষার ফলাফল প্রকাশের তারিখ ২০২৩। ১৭ তম বেসরকারি শিক্ষক নিবন্ধন পরীক্ষার ফলাফল ২২ ফেব্রুয়ারি ২০২৩ সন্ধ্যায় প্রকাশ করা হবে।

উপসংহার: আমরা এই আর্টিকেলে ১৭তম শিক্ষক নিবন্ধন পরীক্ষার ফলাফল pdf আকারে সবার মাঝে তুলে ধরার চেষ্টা করেছি। এই আর্টিকেলে ১৭ তম শিক্ষক নিবন্ধন পরীক্ষার রেজাল্ট প্রকাশের তারিখ জানানোর চেষ্টা করেছি। যারা ১৭ তম শিক্ষক নিবন্ধন স্কুল পর্যায় ও স্কুল পর্যায়২ এবং কলেজ পর্যায় পরীক্ষায় অংশগ্রহণ করেছিলেন তারা এখান থেকে খুব সহজেই পরীক্ষার ফলাফল জানতে পারবেন। 





About মোঃ মিলন ইসলাম 1011 Articles
মোঃ মিলন ইসলাম , বাংলাদেশের প্রথম শিক্ষা বিষয়ক বাংলা কমিউনিটি ব্লগ সাইট "লেখাপড়া বিডি"র "চিফ ইডিটর" হিসেবে নিয়োজিত আছেন। এছাড়া, লেখাপড়া বিডি"র প্রতিষ্ঠাতা ও পরিচালক হিসেবে নিয়োজিত আছেন আল মামুন মুন্না।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*