স্কুল ভর্তি রেজাল্ট ২০২২: সরকারি স্কুল ভর্তি রেজাল্ট ২০২৩

স্কুল ভর্তি লটারি ড্র ফলাফল 2023

স্কুল ভর্তি রেজাল্ট ২০২২: সরকারি স্কুল ভর্তি রেজাল্ট ২০২২-২০২৩ কিভাবে জানবেন। সরকারি ও বেসরকারি মাধ্যমিক বিদ্যালয়ের ভর্তি লটারি রেজাল্ট প্রকাশ ও ভর্তি রেজাল্ট প্রকাশের তারিখ, স্কুল ভর্তি রেজাল্ট ২০২২ দেখার নিয়ম সহ বিস্তারিত আলোচনা এখান করা হবে। যেসকল শিক্ষার্থীরা সরকারি স্কুলে ভর্তির জন্য অনলাইনে gsa teletalk ওয়েবসাইট এর মাধ্যমে আবেদন করেছিলেন তাদের ভর্তি লটারি রেজাল্ট ১২ ডিসেম্বর (সোমবার) প্রকাশ করা হবে। এবং বেসরকারি স্কুল ভর্তি লটারি রেজাল্ট ১৩ ডিসেম্বর প্রকাশ করা হবে। যেসকল শিক্ষার্থীরা ৬ষ্ঠ শ্রেণিতে ভর্তির জন্য আবেদনক করেছিলেন তাদেরও ভর্তি রেজাল্ট ২০২২-২০২৩ একই দিনে প্রকাশ করা হবে। স্কুল ভর্তি লটারি ড্র ফলাফল ২০২৩:

স্কুল ভর্তি লটারি ড্র ফলাফল 2023

যারা সরকারি ও বেসরকারি মাধ্যমিক বিদ্যালয়ে ৬ষ্ঠ শ্রেণি সহ ১ম শ্রেণি থেকে ৯ম শ্রেণিতে ভর্তির জন্য অনলাইনে আবেদন করেছিলেন তাদের স্কুল ভর্তি ফলাফল ২০২৩ আগামীকাল ১২ ডিসেম্বর প্রকাশ করা হচ্ছে। যারা ৬ষ্ঠ শ্রেণির লটারি রেজাল্ট ২০২২ জানতে চান তারা আমাদের এই ওয়েবসাইট থেকে জানতে পারবেন। যারা ক্লাস সিক্সে তথা ৬ষ্ঠ শ্রেণিতে ভর্তি হতে চান এবং যারা ইতিমধ্যেই gsa teletalk সাইট থেকে আবেদন করেছিলেন তারা এখান থেকে তাদের স্কুল ভর্তির ফলাফল দেখতে পারবেন। তাই এই পোস্টটি সম্পুর্ন পড়ার জন্য অনুরোধ রইলো।

স্কুল ভর্তি রেজাল্ট ২০২২

অধিদপ্তর মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর
রেজাল্ট সরকারি স্কুল ভর্তি লটারি রেজাল্ট ২০২২
সরকারি স্কুল ভর্তি লটারি রেজাল্ট প্রকাশের তারিখ ১২ ডিসেম্বর ২০২২ (সোমবার)
সরকারি বিদ্যালয়ে শূন্য আসন সংখ্যা ১,০৭,৮৯০টি
আবেদনকারীর সংখ্যা ৬,২৬,০৫৯
প্রতি আসনে লড়বে ৫.৮ জন
বেসরকারি বিদ্যালয়ে শূন্য আসন সংখ্যা  ৯,২৫,৭৮০টি
আবেদনকারীর সংখ্যা ২,২৫,৭৮০টি
সরকারি স্কুলে ভর্তির মেরিট লিস্ট রেজাল্ট ২০২৩ এখানে ক্লিক করুন
সরকারি স্কুলে ভর্তির লটারির ১ম অপেক্ষমাণ তালিকার রেজাল্ট ২০২৩ এখানে ক্লিক করুন
বেসরকারি বিদ্যালয়ে ভর্তির লটারির ফলাফল ২০২৩ এখানে ক্লিক করুন
১ম শ্রেণিতে ভর্তি রেজাল্ট ২০২২ এখানে ক্লিক করুন
২য় শ্রেণিতে ভর্তি রেজাল্ট ২০২২ এখানে ক্লিক করুন
৩য় শ্রেণিতে ভর্তি রেজাল্ট ২০২২ এখানে ক্লিক করুন
৪র্থ শ্রেণিতে ভর্তি রেজাল্ট ২০২২ এখানে ক্লিক করুন
৫ম শ্রেণিতে ভর্তি রেজাল্ট ২০২২ এখানে ক্লিক করুন
৬ষ্ঠ শ্রেণিতে ভর্তি রেজাল্ট ২০২২ এখানে ক্লিক করুন
৭ম শ্রেণিতে ভর্তি রেজাল্ট ২০২২ এখানে ক্লিক করুন
৮ম শ্রেণিতে ভর্তি রেজাল্ট ২০২২ এখানে ক্লিক করুন
৯ম শ্রেণিতে ভর্তি রেজাল্ট ২০২২ এখানে ক্লিক করুন

সরকারি স্কুল ভর্তি রেজাল্ট ২০২৩ জানার নিয়ম

সরকারি স্কুল ভর্তি রেজাল্ট ২০২২-২০২৩ শিক্ষাবর্ষ ১২ ডিসেম্বর প্রকাশ। এই সরকারি স্কুল ভর্তি রেজাল্ট pdf  তালিকা সহ ফলাফল দেখার নিয়ম আমাদের পোস্ট থেকে জানা যাবে। এছাড়াও আমাদের এই পোস্ট থেকে সরকারি স্কুল ভর্তি রেজাল্ট দেখা যাবে। 

স্কুল লটারি ফলাফল ২০২২ 

সরকারি স্কুল ভর্তি রেজাল্ট ২০২২ জানা যাবে gsa.teletalk.com.bd ওয়েবসাইট থেকে। স্কুল ভর্তি লটারি রেজাল্ট প্রকাশ হলে আমরা এখানে লটারি রেজাল্ট pdf  তালিকা আপলোড করবো। এছাড়াও আমরা নিচে লিংক দিয়েছি আপনারা এখান থেকে স্কুল ভর্তি রেজাল্ট ২০২২ দেখতে পারবেন।

স্কুল ভর্তি  লটারি ফলাফল দেখুন ও ডাউনলোড করুন

সরকারি স্কুলে লটারির ফলাফল ২০২২ কখন দিবে?

সরকারি স্কুলে ভর্তির লটারির ফলাফল ২০২৩ কখন দেবে জানতে চান? ইতিমধ্যে সরকারি স্কুলে ভর্তির লটারির সময়সূচী ২০২৩ ঘোষণা করা হয়েছে। মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর কর্তৃক প্রকাশিত একটি বিজ্ঞপ্তিতে সরকারি স্কুলে ভর্তির লটারির তারিখ ২০২৩ ও একই সাথে বেসরকারি স্কুলে ভর্তির লটারির রেজাল্ট ২০২৩ কখন দিবে জানানো হয়েছে। প্রকাশিত বিজ্ঞপ্তিটি নিচে তুলে দেওয়া হলোঃ

৬ষ্ঠ শ্রেণি ভর্তির লটারি রেজাল্ট ২০২২

সরকারি স্কুল ভর্তির ৬ষ্ঠ শ্রেণির লটারি রেজাল্ট একই দিন ১২ ডিসেম্বর প্রকাশ করা হয়েছে। ৬ষ্ঠ শ্রেণির ভর্তি লটারি রেজাল্ট 2022 আমাদের এই পোস্টে pdf ফাইল আপলোড করে দিবো। এখান থেকে আপনার ৬ষ্ঠ শ্রেণির লটারি ফলাফল জানতে পারবেন। 





About মোঃ মিলন ইসলাম 1011 Articles
মোঃ মিলন ইসলাম , বাংলাদেশের প্রথম শিক্ষা বিষয়ক বাংলা কমিউনিটি ব্লগ সাইট "লেখাপড়া বিডি"র "চিফ ইডিটর" হিসেবে নিয়োজিত আছেন। এছাড়া, লেখাপড়া বিডি"র প্রতিষ্ঠাতা ও পরিচালক হিসেবে নিয়োজিত আছেন আল মামুন মুন্না।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*