statistics

পুলিশ কনস্টেবল নিয়োগ ২০২২ সার্কুলার । পুলিশ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

পুলিশ কনস্টেবল নিয়োগ ২০২২ সার্কুলার: কনস্টেবল পদে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বাংলাদেশ পুলিশ। সারাদেশ ব্যাপি বাংলাদেশ পুলিশে কনস্টেবল নিয়োগ দেয়া হবে। বাংলাদেশ পুলিশ ট্রেইনি রিক্রুট কনস্টেবল টিআরসি নিয়োগ ২০২২ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। বাংলাদেশের সকল যোগ্য পার্থীরা বাংলাদেশ পুলিশ কনস্টেবল পদে আবেদন করতে পারবেন। পুলিশ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ সম্পর্কে আজ বিস্তারিত আলোচনা এই পোস্টে করা হবে। পুলিশ কনস্টেবল নিয়োগ ২০২২ সার্কুলার সম্পর্কে জানতে আপনাকে এই পোস্টটি পড়তে হবে। আমাদের এই পোস্টে বাংলাদেশ পুলিশ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ , পুলিশ কনস্টেবল নিয়োগ ২০২২ সম্পুর্ণভাবে তুলে ধরা হবে। এখান থেকে আপনি কনস্টেবল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ pdf সহ সকল তথ্য জানতে পারবেন। এখান থেকে বাংলাদেশ পুলিশ কনস্টেবল পদে আবেদন করার শিক্ষাগত যোগ্যতা, বয়স, কনস্টেবল পদে আবেদন করার পদ্ধতি সহ সকল তথ্য জানতে পারবেন। Bangladesh Police Constable circular 2022 জানুন এখান থেকে।

পুলিশ কনস্টেবল নিয়োগ সার্কুলার ২০২২

যেসকল চাকরিপ্রার্থীরা বাংলাদেশ পুলিশে যোগ দিতে চান তাদের জন্য বড় ‍সুযোগ । বাংলাদেশ পুলিশ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশ করা হয়েছে। এই নিয়োগ বিজ্ঞপ্তিতে বাংলাদেশ পুলিশ কনস্টেবল নিয়োগ করা হবে। সারাদেশের সকল জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন। এসএসসি পাশে বাংলাদেশ পুলিশে কনস্টেবল পদে আবেদন করা যাবে। যেসকল প্রার্থীরা এবার এসএসসি পরীক্ষায় উত্তীর্ন হয়েছেন তাদের অন্যন্য যোগ্যতা সাপেক্ষে কনস্টেবল নিয়োগ ২০২২ এ আবেদন করতে পারবেন। বাংলাদেশ পুলিশ কনস্টেবল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ অনুযায়ী চাকরিপ্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন। আগামী ২৮ ডিসেম্বর ২০২২ তারিখ পর্যন্ত বাংলাদেশ পুলিশ কনস্টেবল পদে অনলাইনে আবেদন করা যাবে। আমাদের ওয়েবসাইট থেকে আপনি সকল নিয়োগ বিজ্ঞপ্তি ও লেখাপড়া বিষয়ক তথ্য পাবেন সবার আগে। আমাদের ওয়েবসাইট: Lekhaporabd.net

পুলিশ কনস্টেবল নিয়োগ ২০২২ সার্কুলার

চাকরিদাতা প্রতিষ্ঠান বাংলাদেশ পুলিশ
পদের নাম ট্রেইনি রিক্রুট কনস্টেবল (পুলিশ কনস্টেবল)
বয়সসীমা ১৮-২০ বছর (২৮ ডিসেম্বর ২০২২ তারিখের মধ্যে)
পুলিশ কনস্টেবল পদে আবেদনের শিক্ষাগত যোগ্যতা এসএসসি বা সমমান পাস (মিনিমাম জিপিএ ২.৫)
উচ্চতা নুন্যতম ৫ফুট ৬ ইঞ্চি 
অনলাইনে আবেদনের ঠিকাণা http://police.teletalk.com.bd/
পুলিশ কনস্টেবল নিয়োগ ২০২২ সার্কুলার pdf ডাউনলোড ডাউনলোড

পুলিশ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ (কনস্টেবল নিয়োগ ২০২৩)

পুলিশ কনস্টেবল পদে আবেদন শুরুর তারিখ: ০২ ডিসেম্বর ২০২২

পুলিশ কনস্টেবল পদে আবেদনের শেষ তারিখ: ২৮ ডিসেম্বর ২০২২ তারিখ 

পুলিশ কনস্টেবল নিয়োগ সার্কুলার ২০২২ pdf  ডাউনলোড

বাংলাদেশ পুলিশ কনস্টেবল নিয়োগ সার্কুলার ২০২২ pdf ডাউনলোড করা যাবে এখান থেকে। আমাদের পোস্টটি পড়লে আপনি পুলিশ নিয়োগ বিজ্ঞপ্তি pdf ফাইল ডাউনলোড করতে পারবেন। আপনি পিডিএফ ফাইল ডাউনলোড করার পর জুম করে পুলিশ কনস্টেবল নিয়োগ বিজ্ঞপ্তিটি পড়তে পারবেন। এবং কনস্টেবল পদে আবেদন করার শিক্ষাগত যোগ্যতা, বয়স, অনলাইনে আবেদন পদ্ধতি, বুকের মাপ সহ সকল তথ্য জানতে পারবেন। এছাড়াও পুলিশ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ থেকে আপনি কনস্টেবল নিয়োগ ২০২২ শারীরিক মাপের তারিখ জানতে পারবেন। পুলিশ কনস্টেবল নিয়োগ ২০২২ লিখিত পরীক্ষার তারিখ ও স্থান জানতে পারবেন। পুলিশ কনস্টেবল নিয়োগ মাঠ কোথায় হবে এবং তারিখ জানা যাবে। কনস্টেবল নিয়োগ সার্কুলার pdf ডাউনলোড করুন

পুলিশ কনস্টেবল পদে অনলাইনে আবেদন করার নিয়ম ২০২২

বাংলাদেশ পুলিশ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ অনুযায়ী পুলিশ কনস্টেবল পদে অনলাইনে আবেদন করতে হবে। অনলাইনে http://police.teletalk.com.bd/ এই ঠিকাণার মাধ্যমে আবেদন করা যাবে। প্রার্থীর সকল যোগ্যতা সাপেক্ষে এই লিংকের মাধ্যমে অনলাইনে আবেদন করা যাবে। 

বাংলাদেশ পুলিশ কনস্টেবল পদে আবেদন করার শিক্ষাগত যোগ্যতা

বাংলাদেশ পুলিশে কনস্টেবল পদে নিয়োগ বিজ্ঞপ্তি অনুযায়ী এই কনস্টেবল পদে আবেদন করার শিক্ষাগত যোগ্যতা এসএসসি  বা সমমান পাস হতে হবে। যারা ২০২২ সালে এসএসসি পরীক্ষায় পাশ করেছেন তারা এই পুলিশ কনস্টেবল পদে আবেদন করতে পারবেন। শিক্ষাগত যোগ্যতা নিয়ে আপনার কিছু প্রশ্ন ও উত্তর তুলে ধরছি। আপনি হয়তো ভাবছেন আপনি মাদ্রাসা বোর্ড থেকে দাখিল পরীক্ষায় পাশ করেছেন আপনি কনস্টেবল পদে আবেদন করতে পারবেন কিনা, হ্যা আপনিও আবেদন করতে পারবেন। এবং যারা কারীগরি বোর্ড থেকে এসএসসি পাশ করেছেন তারাও পুলিশ কনস্টেবল পদে আবেদন করতে পারবেন।

বাংলাদেশ পুলিশ কনস্টেবল পদে আবেদন করার বয়স

পুলিশ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ অনুযায়ী বাংলাদেশ পুলিশ কনস্টেবল পদে আবেদন করতে প্রার্থীর বয়স ১৮-২০ বছর হতে হবে। যাদের জন্ম ২৮ ডিসেম্বর ২০২২ তারিখের মধ্যে ১৮ থেকে ২০ বছর হবে তারা কনস্টেবল পদে চাকরির আবেদন করতে পারবেন। 

বাংলাদেশ পুলিশ কনস্টেবল আবেদন করতে উচ্চতা কত লাগবে

বাংলাদেশ পুলিশের নিয়োগ বিজ্ঞপ্তি অনুযায়ী বাংলাদেশ পুলিশের কনস্টেবল পদে আবেদন করার জন্য পুরুষদের নুন্যতম উচ্চতা লাগবে ৫ ফুট ৬ ইঞ্চি । এবং নারীদের উচ্চতা নুন্যতম হতে হবে ৫ ফুট ৪ ইঞ্চি।

 

পোষ্টটি লিখেছেন: মোঃ মিলন ইসলাম

এই ব্লগে 654 টি পোষ্ট লিখেছেন .

মোঃ মিলন ইসলাম , বাংলাদেশের প্রথম শিক্ষা বিষয়ক বাংলা কমিউনিটি ব্লগ সাইট "লেখাপড়া বিডি"র "চিফ ইডিটর" হিসেবে নিয়োজিত আছেন। এছাড়া, লেখাপড়া বিডি"র প্রতিষ্ঠাতা ও পরিচালক হিসেবে নিয়োজিত আছেন আল মামুন মুন্না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *