দুর্নীতি দমন কমিশনের দুদক কোর্ট পরিদর্শক পদের পরীক্ষার রেজাল্ট ২০২২ – ACC Dudok Court Inspector Result 2022

দুর্নীতি দমন কমিশনের ‘কোর্ট পরিদর্শক’ পদের এর শুন্য পদে জনবল নিয়োগের নিমিত্ত অদ্য ২৬/১১/২০২২ তারিখ অনুষ্ঠিত প্রাক-বাছাই পরীক্ষার রেজাল্ট ২০২২ প্রকাশ হয়েছে। ২৬ নভেম্বর ২০২২ তারিখ সন্ধায় এই ফলাফল দুদকের ওয়েবসাইটে acc.org.bd এ প্রকাশ করা হয়। উক্ত ফলাফলে ৪৬৭ জনের তালিকা প্রকাশ করা হয়েছে। বাছাই করা প্রার্থীদের লিখিত পরীক্ষার তারিখ পরবর্তীতে জানানো হবে বলেও অবহিত করা হয়েছে। দুদক কোর্ট পরিদর্শক পদের পরীক্ষার রেজাল্ট ২০২২ – ACC Dudok Court Inspector Result 2022 লেখাপড়া বিডি তে প্রকাশ করা হলো।

দুদক কোর্ট পরিদর্শক পদের পরীক্ষার রেজাল্ট ২০২২ pdf ডাউনলোড

দুদক কোর্ট পরিদর্শক পরীক্ষার রেজাল্ট ২০২২ pdf ডাউনলোড করতে আমাদের সাইটে দেওয়া লিংক থেকে সহজে ডাউনলোড করতে পারবেন। দুদক পরীক্ষার ফলাফল ২০২২ জানতে যারা আমাদের ওয়েবসাইটে এসেছেন তাদেরকে জানাই আপনারা সঠিক জায়গাতে এসেছেন। আমাদের ওয়েবসাইটে আমরা বিভিন্ন গুরুত্বপূর্ণ চাকরির পরীক্ষার ফলাফল প্রকাশ করে থাকি। তারি ধারাবাহিকতায় আজকে দুদক কোর্ট পরিদর্শক পদের পরীক্ষার রেজাল্ট ২০২২ pdf প্রকাশ করেছি। আশা করছি আপনারা পোষ্টটি থেকে উপকৃত হয়েছেন।

Dudok Court Inspector Result 2022

Dudok Court Inspector Result 2022 also known as Anti-Corruption Commission ACC Court Inspector Result 2022 which has been published today by www.acc.org.bd . If You Want to Download ACC Court Inspector Result 2022 pdf then Please Read this post properly.

দুদক কোর্ট পরিদর্শক পদের পরীক্ষার রেজাল্ট ২০২২

Dudok Court Inspector Result 2022

দুদক কোর্ট পরিদর্শক পদের ফলাফল ২০২২

দুদক কোর্ট পরিদর্শক পদের ফলাফল ২০২২ আমরা আমাদের সাইটে ছবি আকারেও প্রকাশ করেছি। এই ছবিতে আপনারা প্রাথমিকভাবে বাছাইকৃত প্রার্থীদের তালিকা জানতে পারবেন। এখানে শুধুমাত্র যাদেরকে বাছাই করা হয়েছে তাদের রোল নম্বর দেখতে পাবেন। যারা উত্তীর্ণ হয়েছেন তাদের সবাইকে লেখাপড়া বিডি এর পক্ষ থেকে অভিনন্দন জানাচ্ছি।

দুদক কোর্ট পরিদর্শক পদের লিখিত পরীক্ষার তারিখ ২০২২

দুর্নীতি দমন কমিশনের দুদক কোর্ট পরিদর্শক পদের লিখিত পরীক্ষার ২০২২ এখনো প্রকাশ হয়নি। দুদক কোর্ট পরিদর্শক পদের লিখিত পরীক্ষা ২০২২ কবে হবে? জানতে আমাদের ওয়েবসাইটে অথবা দুদকের ওয়েবসাইট acc.org.bd -এ নিয়মিত ভিজিট করুন।

দুর্নীতি দমন কমিশনের দুদক কোর্ট পরিদর্শক পদের পরীক্ষার রেজাল্ট ২০২২ নিয়ে আমাদের পোষ্টটি আজ এখানেই শেষ করছি। আমাদের সাইটে আমরা গুরুত্বপূর্ণ বিভিন্ন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকি। তাই চাকরির খবর জানতে আমাদের সাইটে নিয়মিত ভিজিট করার আমন্ত্রণ জানাচ্ছি। 





About আল মামুন মুন্না 819 Articles
আল মামুন মুন্না, বাংলাদেশের প্রথম শিক্ষা বিষয়ক বাংলা কমিউনিটি ব্লগ সাইট "লেখাপড়া বিডি"র প্রতিষ্ঠাতা ও পরিচালক হিসেবে নিয়োজিত আছেন। জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীন যশোর সরকারী এম. এম. কলেজ থেকে ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিষয় নিয়ে বি.বি.এ অনার্স ও আজম খান সরকারী কমার্স কলেজ থেকে এমবিএ সম্পন্ন করেছেন।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*