বিশ্বসেরা মার্কেটিং গুরু ফিলিপ কটলার এর ৯০তম জন্মদিন পালন করেছে নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ ও কটলার ইমপ্যাক্ট

বিশ্ব মার্কেটিং এর গুরু প্রফেসর ফিলিপ কটলার এর ৯০তম জন্মদিন পালন করেছে নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ (এনইউবি) ও আন্তর্জাতিক প্রতিষ্ঠান কটলার ইমপ্যাক্ট। এ উপলক্ষ্যে ২৭ মে, ২০২১ তারিখে বাংলাদেশ ইনস্টিটিউট অব ইন্টারন্যাশনাল হায়ার স্টাডিজ এর অডিটোরিয়ামে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। উক্ত অনুষ্ঠানে কটলার টিমের সদস্যরা অনলাইনে অংশ গ্রহণ করেন।

Advertisement

Advertisement

অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ওয়ার্ল্ড মার্কেটিং সামিট গ্রুপের গ্লোবাল এডভাইসরি বোর্ডের সদস্য ও নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ ট্রাস্টের চেয়ারম্যান ড. আবু ইফসুফ মো. আবদুল্লাহ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ এর উপাচার্য অধ্যাপক ড. আনোয়ার হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ এর উপ-উপাচার্য অধ্যাপক ড. নজরুল ইসলাম, ডাব্লিউএমএস গ্রুপ এর সিএমও, ড. ফাহিম কিবরিয়া, রিসেন্ট কানাডা এর সিইও ড. খালিদ হাসান, কটলার ইমপ্যাক্ট ইউরোপ এর প্রধান নির্বাহী কর্মকর্তা মি. এনরিকো ফোগিলা এবং লিউবেক ইউনিভার্সিটি অব অ্যাপ্লাইড সায়েন্সেস,
জার্মানি এর প্রফেসর মার্ক অলিভার। এছাড়াও অনলাইনে দেশ-বিদেশের কটলার অনুসারিরা অংশ গ্রহণ করেন।

প্রফেসর ড. ইউসুফ আবদুল্লাহ বলেন, আমরা অধ্যাপক কটলারের ৯০ তম জন্মদিন উদযাপন করে আনন্দিত। বিপণন বিশ্বে তাঁর অবদান অনবদ্য। তাঁর একাডেমিক দক্ষতা এবং বাস্তবিক জ্ঞানের কারণে তৈরি হয়েছে লক্ষ লক্ষ অনুসারি ও উদ্যোক্তা।

অনুষ্ঠানে ঘোষণা করা হয়, কটলার ইমপ্যাক্ট ইন বাংলাদেশ চ্যাপ্টার ও নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ যৌথ ভাবে আগামী ০৬ ও ০৭ নভেম্বর ‘ই-ওয়ার্ল্ড মার্কেটিং সামিট ২০২১’ আয়োজন করবে।

অনুষ্ঠানের শেষে কেক কাটিং এর মাধ্যমে উৎসবের সমাপ্তি ঘোষণা করা হয়।





About লেখাপড়া বিডি ডেস্ক 1493 Articles
লেখাপড়া বিডি বাংলাদেশের প্রথম শিক্ষা বিষয়ক বাংলা কমিউনিটি ব্লগ।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*