পরিস্থিতি স্বাভাবিক হলেই ১৬তম নিবন্ধনের লিখিত পরীক্ষার ফল

প্রাণঘাতী করোনা ভাইরাসের কারণে ১৬ তম শিক্ষক নিবন্ধনের লিখিত পরীক্ষার ফলাফল যথাসময়ে প্রকাশ করা সম্ভব হয় নি। এই পরীক্ষার ফলাফল মার্চ মাসেই দেয়ার কথা ছিল। 

করোনা ভাইরাসের কারণে আটকে গেল ১৬ তম শিক্ষক নিবন্ধনের লিখিত পরীক্ষার ফল। করোনা ভাইরাসের সংক্রমণ রোধে দেশের সকল অফিস আদালত বন্ধ রয়েছে। ফলে মার্চ মাসে ফল প্রকাশ সম্ভব হয় নি।

NTRCA Teachers Job Circular 2019
NTRCA Teachers Job Circular 2019

করোনা পরিস্থিতি স্বাভাবিক হলে ফল প্রকাশ করার পরিকল্পনা করেছে এনটিআরসিএ। রোববার (২৬ এপ্রিল) দুপুরে এনটিআরসি এর ভারপ্রাপ্ত চেয়ারম্যান আব্দুল আওয়াল এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি  বলেন, পরিস্থিতি স্বাভাবিক হলে দ্রুততম সময়ের মধ্যে ১৬ তম নিবন্ধনের লিখিত পরীক্ষার ফল প্রকাশ করা হবে।

গত ৮ মার্চ বাংলাদেশে করোনা ভাইরাস শনাক্ত হয়। শনাক্ত হওয়ার পর থেকেই এই ভাইরারেস সংক্রমণ রোধে নানা প্রদক্ষেপ গ্রহণ করছে সরকার। সংক্রমণ রোধে দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠান গত ১৭ মার্চ থেকেই বন্ধ রয়েছে। 

এদিকে গতকাল ২৭ এপ্রিল প্রধানমন্ত্রী শেখ হাসিনা জানিয়েছেন করোনা ভাইরাসের পরিস্থিতি উন্নতি না হলে শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি সেপ্টেম্বর পর্যন্ত বাড়তে পারে।





About মোঃ মিলন ইসলাম 1011 Articles
মোঃ মিলন ইসলাম , বাংলাদেশের প্রথম শিক্ষা বিষয়ক বাংলা কমিউনিটি ব্লগ সাইট "লেখাপড়া বিডি"র "চিফ ইডিটর" হিসেবে নিয়োজিত আছেন। এছাড়া, লেখাপড়া বিডি"র প্রতিষ্ঠাতা ও পরিচালক হিসেবে নিয়োজিত আছেন আল মামুন মুন্না।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*