statistics

নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশে। মঙ্গলবার সকালে নর্দান ইউনিভার্সিটির অডিটরিয়ামে আয়োজিত এই আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ ট্রাস্টের চেয়ারম্যান প্রফেসর ড. আবু ইউসুফ মোঃ আব্দুল্লাহ।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ-এর উপাচার্য প্রফেসর ড. আনোয়ার হোসেন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপ-উপাচার্য প্রফেসর ড. ইঞ্জিনিয়ার মো: হুমায়ুন কবির। এছাড়া আরো বক্তব্য রাখেন বঙ্গবন্ধু গবেষণা কেন্দ্রের নির্বাহী পরিচালক প্রফেসর ড. আনোয়ারুল করিম, সাবেক সিনিয়র সচিব ও নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ এর উপদেষ্টা ড. মো. শামসুল আরেফিন। অনুষ্ঠান পরিচালনায় করেন রেজিস্ট্রার প্রফেসর ড. কাজী শাহাদাৎ কবির।

প্রধান অতিথি প্রফেসর ড. আবু ইউসুফ মোঃ আব্দুল্লাহ বলেন, ‘‘বঙ্গবন্ধুর সবচেয়ে বড় গুন ছিলো সাহসিকতা ও সততা, যা আমাদেরকে এখনও নাড়া দেয়। তার মতো দেশপ্রেম, অকৃত্রিম ভালোবাসা ও সততা আমাদের থাকা দরকার। বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে সবাইকে দেশ পরিচালনায় আত্মনিয়োগ করতে আহ্বান জানান তিনি।’’

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বিভাগীয় প্রধান, শিক্ষক-শিক্ষিকাবৃন্দ, ছাত্র-ছাত্রী ও প্রশাসনিক কর্মকর্তারা উপস্থিত ছিলেন। এর আগে সকালে ধানমন্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধু প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে গভীর শ্রদ্ধা জানিয়েছে নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ পরিবার।

পোষ্টটি লিখেছেন: লেখাপড়া বিডি ডেস্ক

লেখাপড়া বিডি ডেস্ক এই ব্লগে 1139 টি পোষ্ট লিখেছেন .

লেখাপড়া বিডি বাংলাদেশের প্রথম শিক্ষা বিষয়ক বাংলা কমিউনিটি ব্লগ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *