ফায়ার সায়েন্স এন্ড অকুপেশনাল সেফটি কোর্স এ ভর্তি বিজ্ঞপ্তি

ফায়ার সার্ভিস এন্ড অকুপেশনাল সেফটি কোর্সে (Fire Science & Occupational Safety Course ) ৯তম ব্যাচে ঢাকা ও চট্রগ্রাম ক্যাম্পাসে ভর্তি বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে।  এসএসসি পাশে এই ব্যাচে ভর্তি হওয়া যাবে।

লেখাপড়াবিডি পাঠকদের সুবিধার্থে নিচে ভর্তি সংক্রান্ত সকল তথ্য তুলে ধরা হলো।

অনলাইনে আবেদনের ঠিকানা: https://fireservicetraining.gov.bd

ভর্তির যোগ্যতা: এসএসসি / সমমান

অনলাইনে আবেদনের সময়সীমা: ১৭ জুন/২০২০ইং হতে ০৩ জুলাই/২০২০ পর্যন্ত

ভর্তি পরীক্ষার ধরণ: MCQ

ভর্তি পরীক্ষার ফলাফল: ০৭/০৭/২০২০ তারিখে প্রকাশ করা হবে। https://fireservicetraining.gov.bd এই ওয়েবসাইটে প্রকাশ করা হবে।

ভর্তি শুরুর তারিখ: ৮ জুলাই হতে ২০ জুলাই ২০২০ পর্যন্ত চট্রগ্রাম /ঢাকা ক্যাম্পাসে ভর্তি হওয়া যাবে।

ক্লাস শুরু: ২৭/০৭/২০২০ 

কোর্সের সময়কাল: ০৬ (মাস), সপ্তাহে ২ দিন(শুক্রবার ও শনিবার)

ভর্তি পরীক্ষা অনলাইনে ওয়েবসাইটের মাধ্যমে নেওয়া হবে। এছাড়াও করোনা পরিস্থিতির কারণে দেশ লকডাউন হলে অনলাইনে ক্লাশ পরিচালনা করা হবে।

বিস্তারিত তথ্যের জন্য যােগাযােগ:  জনাব মােঃ হুমায়ুন কবির, ওয়ারহাউজ ইন্সপেক্টর, সহকারী পরিচালকের দপ্তর, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স ঢাকা। যােগাযােগের সময় সকাল ৯.০০ ঘটিকা হতে বিকেল ৫.০০ ঘটিকা পর্যন্ত। মােবাইল: ০১৯১৮২২৯৯০৯। .এছাড়া https://fireservicetraining.gov.bd ওয়েবসাইটেও বিস্তারিত তথ্য পাওয়া যাবে।।





About আল মামুন মুন্না 807 Articles
আল মামুন মুন্না, বাংলাদেশের প্রথম শিক্ষা বিষয়ক বাংলা কমিউনিটি ব্লগ সাইট "লেখাপড়া বিডি"র প্রতিষ্ঠাতা ও পরিচালক হিসেবে নিয়োজিত আছেন। জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীন যশোর সরকারী এম. এম. কলেজ থেকে ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিষয় নিয়ে বি.বি.এ অনার্স ও আজম খান সরকারী কমার্স কলেজ থেকে এমবিএ সম্পন্ন করেছেন।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*