আপনি কি ইংলিশ Written Skill এ দুর্বল? ইংরেজি লেখার মান কিছুতেই ভাল করতে পারছেন না? তাহলে জেনে নিন কিভাবে ইংলিশ Written Skill বৃদ্ধি করবেন। ( নতুন ভারশন)

কেমন আছেন সবাই। আশা করি ভাল। আজকে গুরুত্বপূর্ণ একটি বিষয় নিয়ে টিউন করছি। বর্তমানে ইংরেজি যে কতটা গুরুত্বপূর্ণ ভাষা তা বলার অপেক্ষা রাখে না। ইংরেজি ভালমত লিখতে পারলেই, কোন চাকরি না করেও হাজার হাজার টাকা আয় করতে পারেন শুধুমাত্র ফ্রিল্যাংসিং করে।  ইংরেজি শেখা যত সহজ আবার ততই কঠিন। তাই আপনাকে সহজ পথ ধরে আগ্রসর হতে হবে। Written ইংলিশ আর স্পোকেন ইংলিশের নিয়ম এক নয়। তাই ইংলিশে Written Skill বাড়াতে কিছু নিয়ম ফলো করতে হবে।
ইংলিশ Written Skill বাড়ানোর জন্য  এস এম জাকির হোসেন রচিত Effective Writing Skills for Advanced Learners বইটি অসাধারন যা HD আকারে আপনাদের জন্য স্ক্যান করা হয়েছে। বই দুই তিন মাস মনোযোগ দিয়ে পড়লে ইংলিশ Written দক্ষতা একজন ইংরেজি ভাষাভাষিদের মতই।
এস এম জাকির হোসেন রচিত Effective Writing Skills for Advanced Learners বইটি যারা খুজতেছেন তারা দেরি না করে ডাউনলোড করে নিন।

পোস্ট টি সর্বপ্রথম এই 
সাইটে প্রকাশিত হয়েছিলো

যারা বই পড়তে ভালবাসেন তারা একবার আমার বই ডাউনলোড সাইট :http://ebookstallbd.com
থেকে ঘুরে আসতে পারেন ৷  এখানে সব ধরনের বই পাবেন বিনামূল্যে পিডিএফ আকারে। সহজ ও দ্রুত ডাউনলোড লিংকসহ।
এখানে পাবেন বিভিন্ন কম্পিউার বিষয়ের বই, ওয়েভ ডেভেলপমেন্ট বিষয়ের বই, মাইক্রোসফট অফিস (ওয়ার্ড, এক্সেল, এক্সেস, পাওয়ার পয়েন্ট) বই, বিদেশি ভাষা থেকে বাংলা ভাষায় অনুবাদকৃত বই, উপন্যাস বই, গল্পের বই, বাংলা ভাষার সকল লেখকদের বই, বিভিন্ন বিখ্যাত কাব্যগ্রন্থ বইসহ আরো অনেক ধরনের বই।





Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*