লেখাপড়া বিডির ২-১৪ ফেব্রুয়ারির মধ্যে নিবন্ধিত ব্লগারদের উদ্দেশ্যে জরুরী নোটিশ

প্রিয় ব্লগার বন্ধুরা,

কেমন আছেন সবাই? সালাম ও শুভেচ্ছা নিবেন। অত্যন্ত দুঃখের সাথে আপনাদের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, কারগরি ত্রুটির কারণে গত ২ ফেব্রুয়ারী থেকে ১৪ ফেব্রুয়ারি মধ্যে নিবন্ধনকৃত (Registered) ব্লগারদের ইউজার আইডি, পোস্ট সহ সকল তথ্য মুছে গেছে। অপ্রত্যাশিত এই সমস্যার জন্য আমরা আন্তরিকভাবে দুঃখিত।

২ ফেব্রুয়ারী থেকে ১৪ ফেব্রুয়ারি মধ্যে নিবন্ধনকৃত যাদের ইউজার আইডি বা পোস্ট মুছে গেছে তাদের লেখা আমাদের www.backup.LekhaporaBD.com সাইটে সংরক্ষিত আছে। আমরা যথাসম্ভব দ্রুত পোস্টসহ আপনাদের ইউজার আইডি ফিরিয়ে আনবো। তার জন্য আপনাদের সাহায্য একান্ত কাম্য।

উক্ত সমস্যার কারণে যে সকল ইউজার তাদের ইউজার আইডি হারিয়ে ফেলেছেন তাদের ইউজার আইডি ফিরে পেতে আমাদের ফেইসবুক পেইজ (www.facebook.com/LekhaporaBD) অথবা ই-মেইলে (Lekhaporabd.com@gmail.com) আপনার ইমেইল আইডি, ইউজারনেম আর পাসওয়ার্ড লিখে আমাদেরকে জানানোর জন্য বিনিতভাবে অনুরোধ করা যাচ্ছে।

লেখাপড়া বিডি’র সাথে থাকার জন্য সবাইকে ধন্যবাদ। আশা করি আগামী দিন গুলোতেও আপনাদেরকে আমাদের পাশে পাবো। শুভ ব্লগিং…..Lekhapora BD Slider





About আল মামুন মুন্না 801 Articles
আল মামুন মুন্না, বাংলাদেশের প্রথম শিক্ষা বিষয়ক বাংলা কমিউনিটি ব্লগ সাইট "লেখাপড়া বিডি"র প্রতিষ্ঠাতা ও পরিচালক হিসেবে নিয়োজিত আছেন। জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীন যশোর সরকারী এম. এম. কলেজ থেকে ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিষয় নিয়ে বি.বি.এ অনার্স ও আজম খান সরকারী কমার্স কলেজ থেকে এমবিএ সম্পন্ন করেছেন।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*