গার্হস্থ্য অর্থনীতি কলেজেরসমুহের ভর্তি পরীক্ষার ফলাফল ২০১৯-২০২০ জানবেন যেভাবে

ঢাবির গার্হস্থ্য অর্থনীতি ইউনিটের ভর্তি পরীক্ষার রেজাল্ট ২০১৯-২০২০ঃ ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) জীববিজ্ঞান অনুষদভুক্ত গার্হস্থ্য অর্থনীতি কলেজসমূহের ২০১৯-২০২০ শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ হয়েছে। এবার পাসের হার ৮৭.৪৮%।

মোবাইলে এস.এম.এস এর মাধ্যমে ফলাফল দেখার নিয়মঃ

মোবাইলে SMS এর মাধ্যমে গার্হস্থ্য অর্থনীতি কলেজের ভর্তি পরীক্ষার ফলাফল দেখতে আপনার মোবাইলের ম্যাসেজ অপশনে গিয়ে লিখুনঃ

du<স্পেস>goc<স্পেস>আপনার পরীক্ষার রোল নম্বর

এর পর পাঠিয়ে দিন ১৬৩২১ এই নম্বরে।

  ফিরতি ম্যাসেজে আপনার ফলাফল জানিয়া দেয়া হবে।

অনলাইনে অর্থনীতি কলেজেরসমুহের ফলাফল দেখুন এখান থেকেঃ


ফলাফল দেখতে সমস্যা হলে এই লিঙ্কে admission.eis.du.ac.bd ক্লিক করুন।

ভর্তি পরীক্ষায় মোট ২ হাজার ৪৭৫টি আসনের বিপরীতে মোট ৭ হাজার ৯৪২ জন ছাত্রী অংশগ্রহণ করেন। এর মধ্যে উত্তীর্ণ হয়েছে ৬ হাজার ৯৪৮জন।

ভর্তি হতে আগ্রহী পাসকৃত শিক্ষার্থীদের আগামী ১৯ নভেম্বর থেকে ২৭ নভেম্বর পর্যন্ত ভর্তি পরীক্ষার ওয়েবসাইটে বিষয় পছন্দক্রম ফরম পূরণ করতে হবে। বিভিন্ন কোটায় আবেদনকারী উত্তীর্ণ ছাত্র-ছাত্রীদের কোটার ফরম ১৯ নভেম্বর থেকে ২৭ নভেম্বরের মধ্যে অফিস সময়ে জীববিজ্ঞান অনুষদের ডিন অফিস থেকে সংগ্রহ করতে হবে এবং যথাযথভাবে পূরণ করে একই অফিসে জমা দিতে হবে। ভর্তি পরীক্ষার ফল নিরীক্ষণের জন্য নির্ধারিত ফি দিয়ে আগামী ১৯ নভেম্বরের মধ্যে অফিস সময়ে জীববিজ্ঞান অনুষদের ডিন অফিসে আবেদন করা যাবে। উল্লেখ্য, গত ৮ নভেম্বর শুক্রবার এই ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়।





About আল মামুন মুন্না 818 Articles
আল মামুন মুন্না, বাংলাদেশের প্রথম শিক্ষা বিষয়ক বাংলা কমিউনিটি ব্লগ সাইট "লেখাপড়া বিডি"র প্রতিষ্ঠাতা ও পরিচালক হিসেবে নিয়োজিত আছেন। জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীন যশোর সরকারী এম. এম. কলেজ থেকে ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিষয় নিয়ে বি.বি.এ অনার্স ও আজম খান সরকারী কমার্স কলেজ থেকে এমবিএ সম্পন্ন করেছেন।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*