অনার্স ৩য় বর্ষের রেজাল্ট ২০২৪ – জাতীয় বিশ্ববিদ্যালয় অনার্স তৃতীয় বর্ষের রেজাল্ট ২০২৪ দেখার নিয়ম

অনার্স ৩য় বর্ষ পরীক্ষার রেজাল্ট ২০২৪, অনার্স ৩য় বর্ষের ফলাফল, জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০২২ সালের অনার্স ৩য় বর্ষ নিয়মিত, অনিয়মিত ও গ্রেড উন্নয়ন পরীক্ষার্থীদের পরীক্ষার ফলাফল ০৯ অক্টোবর ২০২৪ তারিখ দুপুর ১২টায় জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে প্রকাশ হয়েছে। এবার গড় উত্তীর্ণের হার ৯৪.৯০%। অনার্স ৩য় বর্ষ পরীক্ষার ফলাফল ২০২৪ দেখার নিয়ম সহ বিস্তারিত তথ্য আমাদের এই পোস্ট থেকে জানা যাবে। খুব সহজেই আমাদের এই পোস্ট থেকে অনার্স ৩য় বর্ষ পরীক্ষার রেজাল্ট দেখা যাবে।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটের পাশাপাশি আপনাদের সুবিধার্থে অনার্স ৩য় বর্ষ পরীক্ষার ফলাফল ফলাফল লেখাপড়া বিডি থেকেও দেখতে পাবেন। এবার জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ৩য় বর্ষের পরীক্ষায় সারা দেশে ৩৩৯ টি কেন্দ্রের ৮৮০টি কলেজের ৩১টি বিষয়ে মোট ৩,৪৪,০৮০ জন নিয়মিত, অনিয়মিত ও মানোন্নয়ন পরীক্ষার্থী অংশগ্রহণ করে।

কর্তৃপক্ষ জাতীয় বিশ্ববিদ্যালয়
বর্ষ অনার্স ৩য় বর্ষ
পরীক্ষার সাল ২০২২
অনার্স ৩য় বর্ষ পরীক্ষার রেজাল্ট ২০২৪ দেখুন এই পোস্ট থেকেই
অনার্স ৩য় বর্ষ রেজাল্ট দেখার ওয়েবসাইট  
BA & BS Result: http://result.nu.ac.bd/results_latest/
B.Sc, BBA & B.Music Result: https://results.nubd.info/

অনার্স ৩য় বর্ষের রেজাল্ট ২০২৪

 

SMS এর মাধ্যমে অনার্স ৩য় বর্ষের রেজাল্ট দেখার নিয়ম

সাধারণত অনলাইনের পাশাপাশি এসএমএসের মাধ্যমেও শিক্ষার্থীরা ফল জানতে পারেন। ফলাফল জানার পদ্ধতি নিচে তুলে দেওয়া হলো। মোবাইলে এসএমএস এর মাধ্যমে ফলাফল দেখতে লিখুনঃ

NU H3 আপনার রোল/রেজিস্ট্রেশন নম্বর এরপর পাঠিয়ে দিন ১৬২২২ নম্বরে।

জাতীয় বিশ্ববিদ্যালয় অনার্স তৃতীয় বর্ষের রেজাল্ট ২০২৪ দেখার নিয়ম

অনার্স ৩য় বর্ষ রেজাল্ট BA & BS Result 2024 এর ক্ষেত্রেঃ-

  • এই সাইটে ভিজিট করুনঃ http://result.nu.ac.bd/results_latest/

অনার্স ৩য় বর্ষ রেজাল্ট B.Sc, BBA & B.Music Result এর ক্ষেত্রেঃ-

  • এই সাইটে ভিজিট করুনঃ https://results.nubd.info/

প্রকাশিত ফলাফলে কোন প্রকার অসঙ্গতি বা ভুলত্রুটি পরিলক্ষিত হলে তা সংশোধন, সংযোজন অথবা সম্পূর্ণ বাতিল করার ক্ষমতা বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ সংরক্ষণ করে বলে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত পরীক্ষা নিয়ন্ত্রক মোঃ এনামুল করিম কর্তৃক স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

ফলাফল সম্পর্কে কোন প্রকার আপত্তি থাকলে সে বিষয়ে বিজ্ঞপ্তি প্রকাশ ১ মাসের মধ্যে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করতে হবে। উক্ত সময়ের পর ফলাফল সংক্রান্ত কোন ধরনের আপত্তি বা আবেদন কোনভাবেই গ্রহণযোগ্য হবেনা বলেও উক্ত বিজ্ঞপ্তিতে অবহিত করা হয়েছে।

এছাড়া অনলাইনে শীঘ্রই ফলাফল পুনঃনিরীক্ষণ এর আবেদন করা যাবে। ফলাফল পূনঃনিরীক্ষণ এর পদ্ধতি পাবেন এই লিঙ্কে





About আল মামুন মুন্না 819 Articles
আল মামুন মুন্না, বাংলাদেশের প্রথম শিক্ষা বিষয়ক বাংলা কমিউনিটি ব্লগ সাইট "লেখাপড়া বিডি"র প্রতিষ্ঠাতা ও পরিচালক হিসেবে নিয়োজিত আছেন। জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীন যশোর সরকারী এম. এম. কলেজ থেকে ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিষয় নিয়ে বি.বি.এ অনার্স ও আজম খান সরকারী কমার্স কলেজ থেকে এমবিএ সম্পন্ন করেছেন।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*