নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ-এ জমকালো নবীনবরণ অনুষ্ঠিত

জমকালো আয়োজনের মধ্য দিয়ে অনুষ্ঠিত হয়েছে নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ-এ সামার সেমিস্টার-২০২৪-এর নবাগত ছাত্র-ছাত্রীদের নবীনবরণ অনুষ্ঠান। বিশ্ববিদ্যালয়ের অডিটোরিয়ামে অনুষ্ঠিত নবীনবরণে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ ট্রাস্ট-এর চেয়ারম্যান প্রফেসর ড. আবু ইউসুফ মোঃ আব্দুল্লাহ, ডি.লিট। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ ট্রাস্টের সদস্য জনাব সাদ-আল জাবির আব্দুল্লাহ এবং মিস. লাবিবা আব্দুল্লাহ। অনুষ্ঠানটি সভাপতিত্ব করেন নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ এর উপাচার্য প্রফেসর ড. আনোয়ার হোসেন।

অনুষ্ঠানের শুরুতে সামার-২০২৪ সেমিস্টারে ভর্তিকৃত নবাগত ছাত্র-ছাত্রীদের ফুল দিয়ে বরণ করে নেয়া হয়। নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ নবাগত ছাত্র-ছাত্রীদের জন্য একটি আদর্শ প্রাঙ্গন হবে বলে আশাবাদ ব্যক্ত করেন নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ ট্রাস্টের চেয়ারম্যান প্রফেসর ড. আবু ইউসুফ মোঃ আব্দুল্লাহ। তিনি ছাত্র-ছাত্রীদের নিয়মিত পড়ার অভ্যাস তৈরির আহবান জানান। প্রচুর লেখা-পড়া ব্যতীত কোনক্রমেই সাফল্য অর্জন সম্ভব নয়। তিনি ছাত্র-ছাত্রীদের উদ্দেশে বলেন- তোমাদের উচ্চশিক্ষা অর্জনের জন্য সর্বাধিক সুযোগ-সুবধা নিশ্চিত করা হবে, আমি আশা করি তোমরা এর পূর্ণ সদ্বব্যবহার করবে, সুশিক্ষায় শিক্ষিত হবে। সুশিক্ষার পাশাপশি তোমরা ভালো মানুষ হবে এবং স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে অবদান রাখবে।

সভাপতির বক্তৃতায় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. আনোয়ার হোসেন বলেন নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ শিক্ষা ও নৈতকতার অন্যন্য কেন্দ্রবিন্দু। উদ্ভাবন ও পরিবর্তনের জন্যই জ্ঞান, নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ-এর স্লোগান। আমরা এই স্লোগান সামনে রেখে আমরা এগিয়ে যাচ্ছি।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য প্রফেসর ড. নজরুল ইসলাম, রেজিস্ট্রার কমডোর এম. মুনিরুল ইসলাম(অব:), বিএন, বিভিন্ন অনুষদের ডীন, বিভাগীয় প্রধানগণ, শিক্ষক, অভিভাবক, কর্মকর্তা এবং ছাত্র-ছাত্রীবৃন্দ।





About লেখাপড়া বিডি ডেস্ক 1509 Articles
লেখাপড়া বিডি বাংলাদেশের প্রথম শিক্ষা বিষয়ক বাংলা কমিউনিটি ব্লগ।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*