চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ভর্তি বিজ্ঞপ্তি ২০২৩-২০২৪ | চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় অনার্স ভর্তি ২০২৪

চট্রগ্রাম বিশ্ববিদ্যালয় ভর্তি বিজ্ঞপ্তি ২০২৪

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ভর্তি বিজ্ঞপ্তি ২০২৩-২০২৪ প্রকাশিত হয়েছে। চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের অনার্স প্রথম বর্ষে ভর্তি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। চট্টগ্রাম বিশ্ববিদ্যাল (চবি) ২০২৩-২০২৪ শিক্ষাবর্ষে ১ম বর্ষ স্নাতক (সম্মান) ভর্তির সার্কুলার প্রকাশ করা হয়েছে। চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের অফিসিয়াল ওয়েবসাইটে এই ভর্তি বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে ও আমাদের লেখাপড়া বিডির এই পোস্ট থেকে বিজ্ঞপ্তিটি দেখা যাবে। 

যেসকল শিক্ষার্থীরা ২০২২ সালে অথবা ২০২৩ সালে উচ্চ মাধ্যমিক এইচএসসি পাস করেছেন তারা বিভিন্ন ইউনিট/উপ ইউনিটে ভর্তি পরীক্ষার জন্য অংশগ্রহণ করতে পারবেন। শিক্ষার্থীরা অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারবে। আবেদন করার পর ফি অনলাইন মোবাইল ব্যাংকিং এর মাধ্যমে পরিশোধ করতে পারবে। ভর্তি বিজ্ঞপ্তি অনুযায়ী আগামী ০৪ জানুয়ারী থেকে অনলাইনে আবেদন করা যাবে। ভর্তি বিজ্ঞপ্তি বিস্তারিত নিচে তুলে ধরা হলো।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ভর্তি বিজ্ঞপ্তি ২০২৪
শিরোনাম চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ভর্তি বিজ্ঞপ্তি ২০২৩-২০২৪
শিক্ষাবর্ষ অনার্স ১ম বর্ষ 
ভর্তির আবেদন পক্রিয়া  অনলাইন
আবেদন শুরু ০৪ জানুয়ারী ২০২৪
ওয়েবসাইট cu.ac.bd

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ভর্তি বিজ্ঞপ্তি ২০২৩-২০২৪

যারা চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ভর্তি হতে চান তাদের জন্য ভর্তি সার্কুলার প্রকাশিত হয়েছে। যারা ইতিমধ্যেই উচ্চমাধ্যমিক (এইচএসসি) পরীক্ষায় উত্তীর্ণ হয়েছেন তারা এই বিশ্ববিদ্যালয়ে ভর্তির সুযোগ পাবেন। অনলাইনে ভর্তির জন্য আবেদন করতে হবে। পরীক্ষার মাধ্যমে এই বিশ্ববিদ্যালয়ে ভর্তির সুযোগ পাবে। অনলাইনে ০৪ জানুয়ারি থেকে ১৮ জানুয়ারি পর্যন্ত ভর্তির জন্য আবেদন করতে পারবেন।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় অনার্স ভর্তি ২০২৪

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ২০২৪ শিক্ষাবর্ষে অনার্স এর জন্য ভর্তি সার্কুলার প্রকাশ হয়েছে। অনলাইনে ভর্তি পরীক্ষার আবেদন করতে হবে। আবেদন করার পর ভর্তির জন্য পরীক্ষায় অংশগ্রহণ করতে হবে। এমসিকিউ পরীক্ষার মাধ্যমে এই পরীক্ষা অনুষ্ঠিত হবে।  আমরা চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ভর্তি বিজ্ঞপ্তি 2024 সম্পর্কে ইতিমধ্যেই বিস্তারিত তুলে ধরেছি। 

উপসংহার: প্রিয় শিক্ষার্থীরা ও ভিজিটর, আমরা আজকে এই পোস্টে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ভর্তি বিজ্ঞপ্তি ২০২৩-২০২৪ তুলে ধরেছি। এখানে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে অনার্স ভর্তি সার্কুলার ২০২৪ পাওয়া যাবে। এখান থেকে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় বিস্তারিত তথ্য দেখা যাবে।





About মোঃ মিলন ইসলাম 1011 Articles
মোঃ মিলন ইসলাম , বাংলাদেশের প্রথম শিক্ষা বিষয়ক বাংলা কমিউনিটি ব্লগ সাইট "লেখাপড়া বিডি"র "চিফ ইডিটর" হিসেবে নিয়োজিত আছেন। এছাড়া, লেখাপড়া বিডি"র প্রতিষ্ঠাতা ও পরিচালক হিসেবে নিয়োজিত আছেন আল মামুন মুন্না।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*