অনার্স ২য় বর্ষের পরীক্ষার রুটিন ২০২৪

অনার্স ২য় বর্ষ পরীক্ষার রুটিন ২০২৩

অনার্স ২য় বর্ষ পরীক্ষার রুটিন ২০২৪ pdf , জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ২য় বর্ষের পরীক্ষার সংশোধিত রুটিন ২০২৪ প্রকাশ হয়েছে। জাতীয় বিশ্ববিদ্যালয়ের অফিসিয়াল ওয়েবসাইটে এই পরীক্ষার সময়সূচী প্রকাশ করা হয়েছে। জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০২২ সালের অনার্স ২য় বর্ষ পরীক্ষার ২০২১-২২ শিক্ষাবর্ষের নিয়মিত, ২০১৭-১৮, ২০১৮-১৯, ২০১৯-২০ এবং ২০২০-২১ শিক্ষাবর্ষের অনিয়মিত ও গ্রেড উন্নয়ন ছাত্র/ছাত্রীদের সময়সূচী প্রকাশ করা হয়েছে। প্রকাশিত সংশোধিত সময়সূচী অনুসারে অনার্স ২য় বর্ষ পরীক্ষার তত্ত্বীয় বিষয়ের পরীক্ষা ১১/০১/২০২৪ তারিখ থেকে শুরু হয়ে যা ০৬/০২/২০২৪ তারিখ পর্যন্ত চলবে। সময়সূচীতে উল্লেখিত দিনসমূহে দুপুর ১২:৩০ টা হতে পরীক্ষা আরম্ভ হবে। অনার্স ২য় বর্ষ অবশিষ্ট পরীক্ষা নিচের নতুন রুটিন অনুযায়ী অনুষ্ঠিত হবে।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে ১১ জানুয়ারি ২০২৪ তারিখে বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত পরীক্ষা নিয়ন্ত্রক বদরুজ্জামান কর্তৃক স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে পরীক্ষার সময়সূচী প্রকাশ করা হয় এবং পরীক্ষার কেন্দ্রতালিকা প্রকাশ করা হয়েছে। পরীক্ষার সময়সূচী ও কেন্দ্র তালিকা বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটের পাশাপাশি লেখাপড়া বিডিতেও পাওয়া যাবে।

কর্তৃপক্ষ জাতীয় বিশ্ববিদ্যালয়
বিষয় অনার্স ২য় বর্ষ পরীক্ষার রটিন ২০২৪
সংশোধিত রুটিন প্রকাশের তারিখ ১১ জানুয়ারি ২০২৪
পরীক্ষা শুরুর তারিখ ১১ জানুয়ারি ২০২৪
পরীক্ষা শেষ হবে ০৬ ফেব্রুয়ারি ২০২৪ তারিখে
অফিসিয়াল ওয়েবসাইট https://www.nu.ac.bd/

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০২২ সালের অনার্স ২য় বর্ষ পরীক্ষার পূর্বঘোষিত সময়সূচি অনিবার্য কারণে বাতিল করা হলো। এবং অবশিষ্ট পরীক্ষা গুলো নিচের নতুন রুটিন অনুযায়ী অনুষ্ঠিত হবে।

নতুন সংশোধিত রুটিন ২০২৪

অনার্স ২য় বর্ষের পরীক্ষার রুটিন ২০২৩

জাতীয় বিশ্ববিদ্যালয়ের দেওয়া ২০২২ সালের অনার্স সেকেন্ড ইয়ার পরীক্ষার সময়সূচী আমাদের এই পোস্টে সম্পুর্নভাবে তুলে ধরা হয়েছে। আমরা এই পোস্টে জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ২য় বর্ষ পরীক্ষার রুটিন 2023 পিডিএফ আকারেও তুলে ধরেছি। এখান থেকে অনার্স ২য় বর্ষ পরীক্ষার সময়সূচী ডাউনলোড করা যাবে। 

অনার্স ২য় বর্ষ পরীক্ষার রুটিন ২০২৩ pdf

আমাদের এই পোস্ট থেকেই অনার্স ২য় বর্ষ পরীক্ষার রুটিন ২০২৩ pdf পাওয়া যাবে। আমরা এখানে nu honours 2nd year পরীক্ষার সময়সূচীর pdf ফাইল সংযুক্তি করেছি। এখান থেকে পিডিএফ ফাইল ডাউনলোড করে মোবাইল ফোন থেকে পিডিএফ ফাইল পড়া যাবে।

রুটিন PDF ডাউনলোড

উপসংহার:

প্রিয় ভিজিটর ও অনার্স ২য় বর্ষ পরীক্ষার শিক্ষার্থীরা, আপনারা ইতিমধ্যেই জেনে থাকবেন আমাদের এই আর্টিকেলে আমরা জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ২য় বর্ষ পরীক্ষার রুটিন ২০২৩ তুলে ধরেছি। এখান থেকে অনার্স ২য় বর্ষ পরীক্ষার সময়সূচী পিডিএফ ডাউনলোড করা যাবে।





About মোঃ মিলন ইসলাম 1011 Articles
মোঃ মিলন ইসলাম , বাংলাদেশের প্রথম শিক্ষা বিষয়ক বাংলা কমিউনিটি ব্লগ সাইট "লেখাপড়া বিডি"র "চিফ ইডিটর" হিসেবে নিয়োজিত আছেন। এছাড়া, লেখাপড়া বিডি"র প্রতিষ্ঠাতা ও পরিচালক হিসেবে নিয়োজিত আছেন আল মামুন মুন্না।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*