এলজিইডি অফিস সহায়ক পরীক্ষার রেজাল্ট ২০২৩

এলজিইডি অফিস সহায়ক রেজাল্ট ২০২৩

এলজিইডি অফিস সহায়ক পরীক্ষার রেজাল্ট ২০২৩ দেখুন এখান থেকে। গত ১১ আগস্ট স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (LGED) অফিস সহায়ক নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার পর অনেকেই আমাদেরকে জিজ্ঞাসা করেছেন এলজিইডি অফিস সহায়ক পরীক্ষার রেজাল্ট ২০২৩ কবে দিবে। এলজিইডি অফিস সহায়ক নিয়োগ রেজাল্ট 2023 কবে প্রকাশ করা হবে ? আজকের এই পোস্ট থেকে LGED অফিস সহায়ক নিয়োগ পরীক্ষার রেজাল্ট 2023 বিষয়ক বিস্তারিত তথ্য জানতে পারবেন। আরো দেখুনঃ এলজিইডি অফিস সহায়ক পরীক্ষার প্রশ্ন সমাধান ২০২৩

নিয়োগদাতা প্রতিষ্ঠান স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি)
শিরোনাম এলজিইডি অফিস সহায়ক পরীক্ষার রেজাল্ট ২০২৩
পদের নাম অফিস সহায়ক
নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত তারিখ ১১ আগস্ট ২০২৩ 
পরীক্ষার ফলাফল প্রকাশের তারিখ ২০ আগস্ট ২০২৩
LGED ওয়েবসাইট নোটিশ বোর্ড লিংক https://lged.gov.bd/site/view/notices
LGED অফিস সহায়ক রেজাল্ট ২০২৩ pdf ডাউনলোড লিংক ডাউনলোড করুন

এলজিইডি অফিস সহায়ক পরীক্ষার রেজাল্ট ২০২৩

১১ আগস্ট স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের বিভিন্ন পদের নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত হয়েছিল । এর মধ্যে অন্যতম হলো অফিস সহায়ক পদ। LGED অফিস সহায়ক পদের নিয়োগ পরীক্ষা ৭০ নম্বরের অনুষ্ঠিত হয়েছিল। প্রথম ধাপে এমসিকিউ পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। এই পরীক্ষার ফলাফলের পর মৌখিক পরীক্ষা অনুষ্ঠিত হবে। মৌখিক পরীক্ষার তারিখ ও এলজিইডি অফিস সহায়ক ফলাফল ২০২৩ দেখা যাবে আমাদের এই পোস্ট থেকে। 

এলজিইডি অফিস সহায়ক পরীক্ষার রেজাল্ট ২০২৩

LGED অফিস সহায়ক পরীক্ষার রেজাল্ট ২০২৩

LGED অফিস সহায়ক রেজাল্ট ২০২৩

ইতিমধ্যেই আমাদেরকে অনেকেই জিজ্ঞাসা করেছেন, ১১ তারিখে অনুষ্ঠিত Lged অফিস সহায়ক রেজাল্ট ২০২৩ কবে দেওয়া হবে এবং কিভাবে LGED অফিস সহায়ক রেজাল্ট ২০২৩ দেখতে পাবো। এরই ধারবাহিকতায় আজকের এই পোস্ট, কবে দিবে এলজিইডি অফিস সহায়ক নিয়োগ পরীক্ষার রেজাল্ট ও কিভাবে দেখবেন বিস্তারিত জানা যাবে আমাদের এই পোস্ট থেকে।

এলজিইডি অফিস সহায়ক রেজাল্ট কবে দিবে

আপনারা ইতিমধ্যেই অবগত রয়েছেন, এলজিইডির একই দিনে অনুষ্ঠিত হওয়া নিরাপত্তা প্রহরী পদের রেজাল্ট ইতিমধ্যেই প্রকাশ করা হয়েছে এবং ২০ আগস্ট ২০২৩ তারিখ LGED অফিস সহায়ক পদের নিয়োগ পরীক্ষার ফলাফল প্রকাশ করা হবে। যেদিনই এলজিইডি অফিস সহায়ক পদের ফলাফল প্রকাশ করা হোক, আমাদের এই পোস্ট থেকে আপনারা এলজিইডি অফিস সহায়ক ফলাফল ২০২৩ দেখতে পাবেন। আমরা এখানে এলজিইডি অফিস সহায়ক পদের ফলাফল pdf সহ তুলে ধরবো। 

উপসংহার

প্রিয় ভিজিটর, আমরা প্রতিটি নিয়োগ পরীক্ষার রেজাল্ট বিষয়ক পোস্ট করে থাকি, আজও এর ব্যতিক্রম নয়, আমরা আমাদের এই পোস্টে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর এর অফিস সহায়ক পদের নিয়োগ ফলাফল সংক্রান্ত পোস্ট করেছি। কিভাবে এলজিইডি অফিস সহায়ক পরীক্ষার ফলাফল পাবেন এবং কবে প্রকাশ করা হবে LGED অফিস সহায়ক পদের ফলাফল ২০২৩ বিস্তারিত তথ্য এই পোস্টে আলোচনা করা হয়েছে।





About মোঃ মিলন ইসলাম 1011 Articles
মোঃ মিলন ইসলাম , বাংলাদেশের প্রথম শিক্ষা বিষয়ক বাংলা কমিউনিটি ব্লগ সাইট "লেখাপড়া বিডি"র "চিফ ইডিটর" হিসেবে নিয়োজিত আছেন। এছাড়া, লেখাপড়া বিডি"র প্রতিষ্ঠাতা ও পরিচালক হিসেবে নিয়োজিত আছেন আল মামুন মুন্না।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*