সমন্বিত ৭ ব্যাংক অফিসার ক্যাশ পরীক্ষার ফলাফল ২০২৩ pdf

সমন্বিত ৭ ব্যাংক নিয়ো পরীক্ষার ফলাফল

সমন্বিত ৭ ব্যাংক অফিসার ক্যাশ পরীক্ষার ফলাফল ২০২৩ pdf ডাউনলোড করুন এখান থেকে। সমন্বিত সাত ব্যাংক অফিসার ক্যাশ পদের নিয়োগ পরীক্ষার রেজাল্ট আজ ২৬ জুন ২০২৩ তারিখে প্রকাশিত হয়েছে। এই নিয়োগ পরীক্ষার ফলাফল আমাদের এই পোস্ট থেকে দেখা যাবে ও ফলাফল পিডিএফ ফাইল ডাউনলোড করা যাবে। গত ০২ জুন ১৭২০ পদের সমন্বিত ৭ ব্যাংক অফিসার ক্যাশ নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত হয়েছিল। এই নিয়োগ পরীক্ষায় মোট ১৪,৭০৫ জন mcq পরীক্ষায় উত্তীর্ণ হয়েছেন।

গত ২ জুন তারিখে যারা ৭ ব্যাংক অফিসার ক্যাশ পদের জন্য MCQ প্রিলিমিনারি পরীক্ষায় অংশগ্রহণ করেছিলেন তারা আমাদের এই পোস্ট থেকে এমসিকিউ নিয়োগ পরীক্ষার রেজাল্ট দেখতে পারবেন। আমরা এখানে সমন্বিত ৭ ব্যাংক অফিসার ক্যাশ নিয়োগ পরীক্ষার ফলাফল pdf আপলোড করেছি।

কর্তৃপক্ষ সমন্বিত ৭ ব্যাংক
শিরোনাম সমন্বিত ৭ ব্যাংক অফিসার ক্যাশ পরীক্ষার ফলাফল ২০২৩
পদের নাম অফিসার ক্যাশ
পদ সংখা  ১৭২০
নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত তারিখ ০২ জুন ২০২৩
পরীক্ষার ফলাফল প্রকাশের তারিখ ২৬ জুন ২০২৩ 
লিখিত পরীক্ষার জন্য মোট উত্তীর্ণ হয়েছেন ১৪,৭০৫ জন

সমন্বিত ৭ ব্যাংক অফিসার ক্যাশ পরীক্ষার ফলাফল ২০২৩

সমন্বিত ৭ ব্যাংক অফিসার ক্যাশ পরীক্ষার ফলাফল আজকে প্রকাশি হয়েছে। ১৭২০টি শূন্য পদে নিয়োগের লক্ষে বিগত ০২ জুন প্রিলিমিনারি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছিল। পরীক্ষায় অংশগ্রহণকারীদের মধ্যে ১৪,৭০৫ জন প্রার্থী লিখিত পরীক্ষার জন্য উত্তীর্ণ হয়েছেন। লিখিত পরীক্ষা আগামী ১৫/০৭/২০২৩ তারিখে সকাল ১০টা থেকে দুপুর ১২টা পর্যন্ত ঢাকা সিটি কর্পোরেশনদ্বয়ের এলাকাভুক্ত বিভিন্ন কেন্দ্রে অনুষ্ঠিত হবে। নিচে উত্তীর্ণ প্রার্থীদের তালিকা দেওয়া হলো।

সম্পূর্ণ রেজাল্ট দেখতে pdf ফাইল ডাউনলোড করুন

অফিসার ক্যাশ পদের লিখিত পরীক্ষার স্থান ও তারিখ

 

সম্মিলিত ৭ ব্যাংকের নাম এবং শূন্যপদ গুলো ছিল:

 ১। সোনালী ব্যাংক লিমিটেড –  ১৯৯

 ২। জনতা ব্যাংক লিমিটেড – ১০৩৮

 ৩। অগ্রণী ব্যাংক লিমিটেড –  ৩০০

 ৪।  রূপালী ব্যাংক লিমিটেড –  ০২

 ৫।  বাংলাদেশ ডেভেলপমেন্ট ব্যাংক লিমিটেড (BDBL)- ০৫

 ৬।  বাংলাদেশ কৃষি ব্যাংক লিমিটেড –  ১৩৪

 ৭।  প্রবাসী কল্যাণ ব্যাংক (PKB) –  ৪২

মোট শূন্যপদ:  ১৭২০

উপসংহার: প্রিয় ভিজিটর, আপনারা ইতিমধ্যেই জানেন, আমরা আমাদের লেখাপড়া বিডি ওয়েবসাইটে প্রতিনিয়ত দেশের বড় বড় নিয়োগ বিজ্ঞপ্তি গুলো তুলে ধরি এবং পরীক্ষার তারিখ, নিয়োগ পরীক্ষার রেজাল্ট তুলে ধরেছি। এরই ধারাবাহিকতায় আমরা আজকের এই পোস্টে সমন্বিত ৭ ব্যাংক এর অফিসার ক্যাশ পদের নিয়োগ পরীক্ষার রেজাল্ট তুলে ধরেছি। আমরা এখানে অফিসার ক্যাশ নিয়োগ পরীক্ষার রেজাল্ট photo /pdf তুলে ধরেছি।





About মোঃ মিলন ইসলাম 1011 Articles
মোঃ মিলন ইসলাম , বাংলাদেশের প্রথম শিক্ষা বিষয়ক বাংলা কমিউনিটি ব্লগ সাইট "লেখাপড়া বিডি"র "চিফ ইডিটর" হিসেবে নিয়োজিত আছেন। এছাড়া, লেখাপড়া বিডি"র প্রতিষ্ঠাতা ও পরিচালক হিসেবে নিয়োজিত আছেন আল মামুন মুন্না।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*