সরকারি কর্ম কমিশন সচিবালয় নিয়োগ ২০২৩ : ০৯ ধরনের পদে ১২ জনকে নিয়োগ দেওয়া হবে

সরকারি কর্ম কমিশন সচিবালয় নিয়োগ ২০২৩

সরকারি কর্ম কমিশন সচিবালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩: বিপিএসসি নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ প্রকাশিত হয়েছে। ০৪ সেপ্টেম্বর সরকারি কর্ম কমিশন সচিবালয়ে বিশাল নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। নয়টি পদে মোট ১২ জনকে নিয়োগ দেবে সরকারি কর্ম কমিশন সচিবালয়। সকল জেলার যোগ্যতাসম্পন্ন প্রার্থীরা এই পদ গুলোর জন্য আবেদন করতে পারবেন। আমাদের এই পোস্টে BPSC সার্কুলার ২০২৩ তুলে ধরা হলো। সরকারি কর্ম কমিশন সচিবালয় চাকরির বিজ্ঞপ্তি pdf ফাইল সহ বিস্তারিত নিচে দেওয়া হলো।

সরকারি কর্ম কমিশন সচিবালয় নিয়োগ ২০২৩

বিপিএসসি সার্কুলার 2023 অনুযায়ী আগ্রহী প্রার্থীরা অনলাইনে ০৬-০৯-২০২৩ থেকে ০৩-১০ -২০২৩ পর্যন্ত আবেদন করতে পারবেন। অনলাইনে আবেদন করার জন্য আগ্রহী প্রার্থীদেরকে http://bpsc.teletalk.com.bd ওয়েবসাইট ভিজিট করতে হবে। আমাদের এখান থেকে সরকারি কর্ম কমিশন এর সার্কুলার দেখুন ও তারপর সঠিকভাবে আবদেন করুন। আবেদন করার যোগ্যতা, পদ সংখ্যা, বয়স, আবেদন করার শিক্ষাগত যোগ্যতা সহ বিস্তারিত তথ্য নিচে দেওয়া হয়েছে।

নিয়োগদাতা প্রতিষ্ঠান সরকারি কর্ম কমিশন সচিবালয়
পোস্ট শিরোনাম সরকারি কর্ম কমিশন সচিবালয় নিয়োগ ২০২৩
পদ সংখ্যা ০৯টি পদে মোট ১২ জন
আবেদন পদ্ধতি অনলাইন
বিজ্ঞপ্তি প্রকাশের তারিখ ০৪ সেপ্টেম্বর ২০২৩ তারিখ
আবেদন করার শেষ তারিখ ০৩ অক্টোবর ২০২৩
ওয়েবসাইট http://www.bpsc.gov.bd

সরকারি কর্ম কমিশন সচিবালয় নিয়োগ ২০২৩

সরকারি কর্ম কমিশন সচিবালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩। ১৯৭২ সালে বাংলাদেশ সরকারি কর্ম কমিশন সচিবালয় প্রতিষ্ঠিত হয়। এটি সংক্ষেপে বিপিএসসি/পিএসসি নামে পরিচিত। বিপিএসসি গঠিত হয়েছে বাংলাদেশ সংবিধানের দ্বিতীয় চাপ্টারের ৯নং পার্টের সেকশন ১৩৭ অনুযায়ী। সংস্থাটি বাংলাদেশের সিভিল সার্ভিস নিয়োগ, নিয়োগ পরীক্ষা এবং পরীক্ষার ফলাফল প্রকাশের জন্য দায়িত্বরত রয়েছে।

২০২৩ সালের ০৪ সেপ্টেম্বর সরকারি কর্ম কমিশন সচিবালয় এর নতুন সার্কুলার প্রকাশিত করেছে। মোট ০৯টি পদে ১২ জনকে নিয়োগ দেওয়া হবে বলে উল্লেখ্য করা হয়েছে। বিজ্ঞপ্তিতে আবদেন করার শিক্ষাগত যোগ্যতা, আবদেন পদ্ধতি, আবদেন করার শেষ তারিখ সহ বিস্তারিত দেওয়া আছে। আমরা আমাদের লেখাপড়া বিডির এই পোস্টে এই নিয়োগ বিজ্ঞপ্তিটি pdf /jpg সহ বিস্তারিত তথ্য শেয়ার করেছি।

 

 

 

 

 

 

সম্পূর্ণ বিজ্ঞপ্তি pdf ডাউনলোড 

বিপিএসসি আবেদন করার নিয়ম:

সরকারি কর্ম কমিশন সচিবালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ অনুযায়ী আগ্রহী প্রার্থীদেরকে অনলাইনে আবেদন করতে হবে। অনলাইনে আবেদন করার জন্য প্রার্থীরা (http://bpsc.teletalk.com.bd) এই ওয়েবসাইট থেকে আবেদন পত্র পূরণ করে আগামী ০৩ অক্টোবর ২০২৩ তারিখ পর্যন্ত সাবমিট করতে পারবেন। 

উপসংহার: প্রিয় ভিজিটর, আমরা আজকের এই নতুন নিয়োগ বিজ্ঞপ্তি সংক্রান্ত পোস্টে বাংলাদেশ সরকারি কর্ম কমিশন সচিবালয় নিয়োগ ২০২৩ সম্পর্কে তুলে ধরেছি। সরকারি কর্ম কমিশন নিয়োগ আবেদন করার যোগ্যতা, আবেদন করার শেষ তারিখ, আবেদন করার পদ্ধতি গুলো সহ বিস্তারিত তথ্য তুলে ধরেছি।





About মোঃ মিলন ইসলাম 1010 Articles
মোঃ মিলন ইসলাম , বাংলাদেশের প্রথম শিক্ষা বিষয়ক বাংলা কমিউনিটি ব্লগ সাইট "লেখাপড়া বিডি"র "চিফ ইডিটর" হিসেবে নিয়োজিত আছেন। এছাড়া, লেখাপড়া বিডি"র প্রতিষ্ঠাতা ও পরিচালক হিসেবে নিয়োজিত আছেন আল মামুন মুন্না।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*