মাস্টার্স শেষ পর্ব পরীক্ষার রেজাল্ট বোর্ড চ্যালেঞ্জ ২০২২ – মাস্টার্স পরীক্ষার ফলাফল পুনঃনিরীক্ষণের আবেদন ২০২২

জাতীয় বিশ্ববিদ্যালয় নোটিশ

মাস্টার্স শেষ পর্ব পরীক্ষার রেজাল্ট বোর্ড চ্যালেঞ্জ ২০২২ আবেদন প্রক্রিয়াঃ জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৯ সালের মাস্টার্স শেষ পর্ব পরীক্ষার ফলাফলে যারা কাঙ্খিত ফলাফল পাননি তারা চাইলে ফলাফল পুন:নিরীক্ষণের আবেদন করতে পারবেন। মাস্টার্স পরীক্ষার ফলাফল পুনঃনিরীক্ষণের আবেদন প্রক্রিয়া ২০২২ নিচে তুলে দেওয়া হলোঃ

আবেদনের সময়সীমাঃ অনলাইনে ১০/১০/২০২২ তারিখ সকাল ১০ টা থেকে ৩১/১০/২০২২ তারিখ পর্যন্ত আবেদন করা যাবে। আর আবেদনের জন্য নির্ধারিত ফি – তারিখ পর্যন্ত ব্যাংকে জমা দেওয়া যাবে।

মাস্টার্স পরীক্ষার ফলাফল পুনঃনিরীক্ষণের আবেদন ফিঃ পত্র প্রতি ৮০০ টাকা।

মাস্টার্স পরীক্ষার ফলাফল পুনঃনিরীক্ষণের আবেদনের নিয়ম / পদ্ধতি 2022: এই লিঙ্কে গেলে নির্ধারিত সময়ের মধ্যে (এর আগে কিংবা পরে পাবেন না) আবেদন ফরম পাবেন। এই ফরম পূরণ করে Pay Slip ডাউনলোড করতে হবে। Pay Slip এ সংশ্লিষ্ট খাতের হিসাব নম্বর ০২১৮১০০০০০১৩৫ উল্লেখপূর্বক টাকার অংক লেখা থাকবে এবং এর প্রিন্ট কপি নিয়ে নিকটস্থ যে কোন সোনালী ব্যাংকের যে কোন শাখায় জমা দিয়ে রশিদ সংগ্রহ করতে হবে। পত্র কোড যথাযথভাবে পূরণ করতে হবে।

মাস্টার্স পরীক্ষার ফলাফল পুনঃনিরীক্ষণের আবেদনের নোটিশ ২০২২

সতর্কতাঃ নির্ধারিত সময়ের পূর্বে ও পরে আবেদন ফরম পূরণ করা, Pay Slip ডাউনলোড করা এবং টাকা জমা দেওয়া যাবে না। ব্যাংকে প্রচলিত অন্য কোন ফরমে টাকা জমা দিলে সমস্যা হতে পারে। তাই ভুলেও এই কাজ করবেন না।

হেল্পলাইনঃ সোনালী সেবা সংক্রান্ত প্রয়োজনে ০১৫৫৭০০৮০৮০ অথবা, ০১৮৬৭০৬৫১১১ নম্বরে যোগাযোগ করা যেতে পারে।

ফলাফলঃ পুনঃনিরীক্ষণের ফলাফল প্রকাশ হওয়ার পর আবেদনের সময় প্রদত্ত আপনার ব্যক্তিগত নম্বরে জানিয়ে দেওয়া যাবে। এছাড়াও উক্ত ফলাফল জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটের পাশাপাশি লেখাপড়া বিডির এই লিংকে প্রকাশ করা হবে।





About মোঃ মিলন ইসলাম 1010 Articles
মোঃ মিলন ইসলাম , বাংলাদেশের প্রথম শিক্ষা বিষয়ক বাংলা কমিউনিটি ব্লগ সাইট "লেখাপড়া বিডি"র "চিফ ইডিটর" হিসেবে নিয়োজিত আছেন। এছাড়া, লেখাপড়া বিডি"র প্রতিষ্ঠাতা ও পরিচালক হিসেবে নিয়োজিত আছেন আল মামুন মুন্না।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*