statistics

ইউসেপ বাংলাদেশর বিশ্ব যুব দক্ষতা দিবস ২০২২ উদযাপন

বিশ্ব যুব দক্ষতা দিবস ২০২২ উপলক্ষে ইউসেপ বাংলাদেশ সম্প্রতি একটি বর্ণাঢ্য অনুষ্ঠানের আয়োজন করে। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কারিগরি ও মাদ্রাসাশিক্ষা বিভাগের মাননীয় সচিব জনাব মোঃ কামাল হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রম অধিদপ্তরের মহাপরিচালক জনাব খালেদ মামুন চৌধুরি এনডিসি, জনাব এ কিউ সিদ্দিকী, মেম্বার ইউসেপ অ্যাসোসিয়েশন এবং প্রাক্তন চেয়ারপারসন ইউসেপ
বাংলাদেশ, জনাব শ্যামল কান্তি ঘোষ, সাবেক কৃষি সচিব ও মেম্বার ইউসেপ অ্যাসোসিয়েশন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইউসেপ বাংলাদেশের সম্মানিত চেয়ারপারসন জনাব পারভীন মাহমুদ এফসিএ এবং অনুষ্ঠানে প্রধান সমন্বয়ক ছিলেন ইউসেপ বাংলাদেশের নির্বাহী পরিচালক ও প্রাক্তন মুখ্য সচিব ড. মোঃ আবদুল করিম।

প্রধান অতিথি জনাব মোঃ কামাল হোসেন তার বক্তব্যে বলেন, দেশের বিশাল জনশক্তিকে দক্ষ মানবসম্পদে পরিণত করতে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা ও প্রশিক্ষণের কোনো বিকল্প নেই। তিনি বলেন, ইউসেপ বাংলাদেশ টিভেট সেক্টরে উল্লেখযোগ্য অবদান রাখছে। এ কাজে সরকারের পক্ষ থেকে সকল ধরণের সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

ইউসেপ বাংলাদেশের নির্বাহী পরিচালক জনাব ড. মোঃ আবদুল করিম উল্লেখ করেন যে বিশ্ব যুব দক্ষতা দিবস তরুণদের জন্য সমৃদ্ধ বাংলাদেশের চ্যালেঞ্জ মোকাবেলার একটি সুযোগ। তিনি সরকারের বিভিন্ন সহযোগিতার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং ভবিষ্যতে আরো বড় পরিসরে সরকারের সাথে কাজ করার আশাবাদ ব্যাক্ত করেন।

সভাপতির বক্তব্যে ইউসেপ বাংলাদেশের চেয়ারপারসন জনাব পারভীন মাহমুদ এফসিএ বলেন, ইউসেপ বাংলাদেশ সুবিধাবঞ্চিত শিশু, যুবাদের শিক্ষা ও জীবন দক্ষতায় আলোকিত করতে নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

ইউসেপ বাংলাদেশের শিক্ষার্থীদের পরিবেশনায় মনোমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে অনুষ্ঠানটি সমাপ্ত হয়।

পোষ্টটি লিখেছেন: লেখাপড়া বিডি ডেস্ক

লেখাপড়া বিডি ডেস্ক এই ব্লগে 1254 টি পোষ্ট লিখেছেন .

লেখাপড়া বিডি বাংলাদেশের প্রথম শিক্ষা বিষয়ক বাংলা কমিউনিটি ব্লগ।

Leave a Reply

Your email address will not be published.