সাউদার্নে তিনদিন ব্যাপী “আর্ট অফ মুটিং এন্ড লিগ্যাল রির্চাস'” এর সমাপ্তি

শিক্ষার্থীদের আন্তর্জাতিক মানের আইনজীবী হিসেবে গড়ে তোলার লক্ষে সাউদার্ন ইউনিভার্সিটি বাংলাদেশ মুর্ট কোর্ট সোসাইটিআর্ট অফ মুটিং এবং লিগ্যাল রিসার্চ” কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল ৯ টায় বিশ্ববিদ্যালয়ের অডিটোরিয়াম রুমে উক্ত কর্মশালা অনুষ্ঠিত হয়।

Advertisement

সাউদার্ন ইউনিভার্সিটি বাংলাদেশ মুর্ট কোর্ট সোসাইটি ও এবং সাউদার্ন বিশ্ববিদ্যালয় আইন বিভাগের যৌথ আয়োজনের উক্ত কর্মশালায় প্রধান অতিথি ছিলেন আইন অনুষদের এডভাইজার প্রফেসর মোহাম্মদ মহিউদ্দিন খালেদ, বিশেষ অতিথি হিসেবে ছিলেন আইন বিভাগের প্রধান মোহাম্মদ মুরতাজা ইসলাম জোহানজিব তারেক এবং সহকারী অধ্যাপক মোহাম্মদ ইয়াছিন। কর্মশালায় স্পীকার হিসেবে বক্তব্য রাখেন ১। তোহফাতুর রাব্বি পিয়াল,সাবেক সাধারণ সম্পাদক- এসসিএলএস ২। সাখাওয়াত সাজ্জাত সিজান,লেকচারার- ফেনী ইউনিভার্সিটি, সাবেক চেয়ারপার্সন- এসসিএলএস ৩। ইমরান হোসাইন ইমন,এসিস্ট্যান্ট জজ, ১৪তম বিজেএস(প্রস্তাবিত)       ৪। সুপর্ণা রয় পিউ,চীফ এক্সিকিউটিভ এডিটর-এসসিএলএস,অফিসিয়াল কন্ট্রিবিউটর- দ্যা ডেইলি অবজারভার

সেমিনারে বক্তারা প্রেজেন্টেশন, রির্চাস,মেমোরিয়াল তৈরি সহ মুটিংয়ের বিভিন্ন বিষয়ে দিকনির্দেশনা প্রদান করেন।

উক্ত কর্মশালা পার্টিসিপ্যান্টদের কাছে জানতে চাইলে, তারা বলেন ” এমন একটি কর্মশালার পার্ট হতে পেরে তারা আনন্দিত। এই কর্মশালায় পার্টিসিপ্যান্ট করে তারা আইন বিষয়ে নতুন নতুন অনেক বিষয় জানতে পেরেছেন। তারা উক্ত কর্মশালায় পার্টিসিপ্যান্ট করে আনন্দিত এবং তারা এমন শিক্ষণীয় কর্মশালা করার জন্য এসইউবিএমসিএস এর কমিটিকে ধন্যবাদ জানান।

উৎসব সফল করতে কাজ করেন- ইভেন্ট অর্গানাইজিং প্রধান আবদুল্লাহ বিন আসিফ, এসইউবিএমসিএস এর সভাপতি সুমাইয়া ইসলাম, সহ-সভাপতি আবু সায়েম এবং সাধারণ সম্পাদক নাঈম আজাদ। তাদের নেতৃত্বে ১০ জন অর্গানাইজার ও ভলান্টিয়ার পুরো উৎসবে কাজ করেন।





Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*