সংসদ টিভির “আমার ঘরে আমার মাদ্রাসা” কর্মসূচির নতুন ক্লাস রুটিন ও সরাসরি সম্প্রচার দেখুন

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্যোগে শিক্ষার্থীদের জন্য মাদ্রাসা শিক্ষা অধিদপ্তরের পরিকল্পনা ও বাস্তবায়নে শুরু হয়েছে “আমার ঘরে আমার মাদ্রাসা” কর্মসূচি। ইতিমধ্যে এই আমার ঘরে আমার মাদ্রাসা কর্মসূচির ক্লাস রুটিন প্রকাশ হরা হয়েছে।

ক্লাস রুটিন অনুসারে ৬ষ্ঠ, ৭ম, ৮ম, ৯ম ও ১০ম শ্রেণীর শিক্ষার্থীদের ক্লাস অনুষ্ঠিত হচ্ছে, যা সংসদ টিভিতে সরাসরি (লাইভ) সম্প্রচার করা হয়। শিক্ষার্থীদের সুবিধার্থে আমরা লেখাপড়া বিডি’র এই পোস্টে লাইভ ক্লাস দেখার সুযোগ করে দিয়েছি। এছাড়া কোন ক্লাস মিস করে থাকলে এখানে প্রতিদিনের ভিডিও পরে দেখারও ব্যবস্থা করা হয়েছে।

সংসদ টিভির “আমার ঘরে আমার মাদ্রাসা” কর্মসূচির ক্লাস রুটিন ২০২০

আমার ঘরে আমার মাদ্রাসা ক্লাস রুটিন (২৭ জুলাই)

Image may contain: text that says 'আমার ঘরে আমার মাদ্রামা সংসদ বাংলাদেশ টেলিভিশনে দুপুর ০৩:৪৫ থেকে 08:8৫ পর্যন্ত ২৭ জুলাই এর রুটিন ৬ঠ্ঠ- আকাইদ ওফিকাহ- মিথ্যা অহংকার কুরআন তাজভিদ- লেবাকারা রুকু(পর্ব২) ১০ম আকাইদও ফিকাহ- দোয়াও মুনাজাতের গুরুত্ব পরবর্তীে ক্লাসসমূহ পাওয়া যাবে কিশোর বাতায়নে পরিকল্পনা বাস্তবায়নে: মাদ্রাসা শিক্ষা অধিদপ্তর, কারিগরি মাদ্রাসা শিক্ষা বিভাগ MA unicef Cabinet @2i ICT'

Advertisement

আমার ঘরে আমার মাদ্রাসা লাইভ ক্লাস দেখুন এখানেঃ

মোবাইল থেকে সংসদ টিভি দেখতে সমস্যা হলে আপনার ব্রাউজারটি ডেস্কটপ মুড করে নিন।

সৌজন্যেঃ জাগোবিডি.কম

পরবর্তীতে ক্লাসসমূহ কিশোর বাতায়নে পাওয়া যাবে। কিশোর বাতায়ানে ক্লাসসমূহ দেখতে ভিজিট : www.konnect.edu.bd

এছাড়াও, ফেইসবুকে আমার ঘরে আমার মাদ্রাসা কার্যক্রমের প্রতিদিনের ক্লাস লাইভ দেখতে ভিজিট করুন a2i – Access to Information পেইজে





About মোঃ মিলন ইসলাম 976 Articles
মোঃ মিলন ইসলাম , বাংলাদেশের প্রথম শিক্ষা বিষয়ক বাংলা কমিউনিটি ব্লগ সাইট "লেখাপড়া বিডি"র "চিফ ইডিটর" হিসেবে নিয়োজিত আছেন। এছাড়া, লেখাপড়া বিডি"র প্রতিষ্ঠাতা ও পরিচালক হিসেবে নিয়োজিত আছেন আল মামুন মুন্না।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*