বি.এসসি (অনার্স) AMT,KMT,FDT এবং এমবিএ ইন এ্যাপারেল মার্চেন্ডাইজিং পরীক্ষার ফলাফল ২০২০

বি.এসসি (অনার্স) AMT,KMT,FDT এমবিএ ইন এ্যাপারেল মার্চেন্ডাইজিং পরীক্ষার ফলাফল ২০২০ঃ জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে ন্যাশনাল ইনস্টিটিউট অব ফ্যাশন টেকনােলজি (NIFT) এর ২০১৫-২০১৬ শিক্ষাবর্ষের ২০১৯ সালের বি.এসসি অনার্স ইন এ্যাপারেল ম্যানুফেকচার এন্ড টেকনােলজি (AMT), নিটওয়্যার ম্যানুফেকচার এন্ড টেকনােলজি (KMT), ফ্যাশন ডিজাইন এন্ড টেকনােলজি (FDT) পরীক্ষার এবং ২০১৭-২০১৮ শিক্ষাবর্ষের ২০১৯ সালের এমবিএ ইন এ্যাপারেল মার্চেন্ডাইজিং পরীক্ষার ফলাফল প্রকাশ করা হয়েছে।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে এই পরীক্ষার ফলাফল সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়। বিজ্ঞপ্তিতে বলা হয় ,অ্যাকাডেমিক কাউন্সিল ও সিন্ডিকেটের অনুমােদন সাপেক্ষে এই পরীক্ষার ফলাফল প্রকাশ করা হয়।

প্রকাশিত বিজ্ঞপ্তিতে বলা হয়, প্রকাশিত ফলাফলে কোন প্রকার অসঙ্গতি বা ভুলত্রুটি পরিলক্ষিত হলে তা সংশােধন অথবা সম্পূর্ণ বাতিল করার ক্ষমতা বিশ্ববিদ্যালয় সংরক্ষণ করে। 

বি.এসসি (অনার্স) AMT,KMT,FDT এমবিএ ইন এ্যাপারেল মার্চেন্ডাইজিং পরীক্ষার ফলাফল জাতীয় বিশ্ববিদ্যালয়েল ওয়েবসাইট www.nu.ac.bd/results থেকে জানা যাবে।





About মোঃ মিলন ইসলাম 1011 Articles
মোঃ মিলন ইসলাম , বাংলাদেশের প্রথম শিক্ষা বিষয়ক বাংলা কমিউনিটি ব্লগ সাইট "লেখাপড়া বিডি"র "চিফ ইডিটর" হিসেবে নিয়োজিত আছেন। এছাড়া, লেখাপড়া বিডি"র প্রতিষ্ঠাতা ও পরিচালক হিসেবে নিয়োজিত আছেন আল মামুন মুন্না।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*