statistics

আইইউবিএটিরস্প্রিং ২০২০ সেমিস্টারের শিক্ষার্থীদের পরিচিতিপর্ব অনুষ্ঠিত

শাহাদাত হোসেন শাকিল (আইইউবিএটি প্রতিনিধি): ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অব বিজনেস এগ্রিকালচার এন্ড টেকনোলজির(আইইউবিএটি)স্প্রিং ২০২০ সেমিস্টারের নতুন শিক্ষার্থীদের পরিচিতি পর্ব সম্পন্ন হয়েছে।

শনিবার ৪ জানুয়ারি সকালে পার্ক ও লেক সম্বলিত আইইউবিটির দৃষ্টি নন্দন গ্রিন ক্যাম্পাসের উম্মুক্ত অডিটোরিয়ামে ব্যাপক উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে এই পরিচিতি পর্ব অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে নতুন শিক্ষার্থীদের আইইউবিএটির মিশন,ভিশন,একাডেমিক নিয়ম,ক্যারিয়ার সার্ভিস, গ্রন্থাগার, আইটি,ক্লাব অ্যাক্টিভিটি ও অন্যান্য সুযোগ-সুবিধা নিয়ে ভিডিও চিত্র দেখানো হয় এবং বিশ্ববিদ্যালয়ের পরিচিতি তুলে ধরা হয়।

সকাল ৯টায় শুরু হওয়া অনুষ্ঠানে প্রায় ১২০০ শিক্ষার্থী অংশগ্রহণ করেন।আইইউবিএটির উপ-উপাচার্য অধ্যাপক ড.হামিদা আখতার বেগমের সভাপতিত্বে শিক্ষার্থীদের উদ্দেশ্যে অনুপ্রেরণামূলক বক্তব্য দেন,কোষাধ্যক্ষ অধ্যাপক সেলিনা নার্গিস,রেজিস্ট্রার অধ্যাপক মো:লুৎফর রহমানসহ অন্যান্য অধ্যাপগণ।

বক্তারা নবীন শিক্ষার্থীদের ধন্যবাদ জানান এবং তাদের সুখী-সমৃদ্ধ বাংলাদেশের রূপায়ণে নিবেদিত হতেও আহ্বান জানান।

অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের সকল বিভাগের বিভাগীয় প্রধান,পরিচালক,শিক্ষকবৃন্দ,অ্যালামনাই, কর্মকর্তা, কর্মচারী উপস্থিত ছিলেন।পরিচয় পর্ব শেষে নবীন শিক্ষার্থীরা তাদের প্রিয় ক্যাম্পাস ঘুরে দেখেন।

উল্লেখ্য সম্প্রতি ছয়টি অনুষদের অধীনে বিবিএ, সিভিল ইঞ্জিনিয়ারিং, কম্পিউটার সায়েন্স ইঞ্জিনিয়ারিং,ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিকস ইঞ্জিনিয়ারিং, মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং, ইকোনমিকস,এগ্রিকালচার, ট্যুরিজম অ্যান্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট,ইংলিশ এবং মাস্টার্স পর্যায়ে এমবিএ প্রোগ্রামে বিপুল সংখ্যক পরীক্ষার্থীর অংশগ্রহণে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়।

পোষ্টটি লিখেছেন: শাহাদাত হোসেন শাকিল

শাহাদাত হোসেন শাকিল এই ব্লগে 33 টি পোষ্ট লিখেছেন .

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *