ডিগ্রি পাস ও সার্টিফিকেট কোর্স (পুরাতন সিলেবাস) পরীক্ষার ফলাফল ২০১৭ প্রকাশ

ডিগ্রী ৩য় বর্ষ রেজাল্ট ২০২০ঃ জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে অনুষ্ঠিত ২০১৭ সালের ডিগ্রী পাস ও সার্টিফিকেট কোর্স (পুরাতন সিলেবাস) পরীক্ষার ফলাফল ০৪/১০/২০২০ তারিখ সন্ধ্যা ৭টায়  প্রকাশ করা হয়েছে।

প্রকাশিত ফলাফল সম্পর্কে কোন পরীক্ষার্থীর বা সংশ্লিষ্ট কারো কোন আপত্তি/অভিযোগ থাকলে ফলাফল প্রকাশের ০১ (এক) মাসের মধ্যে স্ব-স্ব কলেজের মাধ্যমে পরীক্ষা নিয়ন্ত্রক, জাতীয় বিশ্ববিদ্যালয় বরাবর আবেদন করতে হবে। উক্ত সময়ের পর কোন অভিযোগ কোনভাবে গ্রহণ করা হবে না।  আপনাদের সুবিধার্থে ফলাফল দেখার লিংক ও পদ্ধতি নিচে দেওয়া হলোঃ

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ডিগ্রী পাস ও সার্টিফিকেট কোর্স (পুরাতন সিলেবাস) পরীক্ষার ফলাফল ২০১৭ দেখুন এখানে

ডিগ্রী ৩য় বর্ষ পরীক্ষার রেজাল্ট ২০২০

ফলাফল দেখতে এখানে ক্লিক করুনঃ http://www.nu.ac.bd/results

জাতীয় বিশ্ববিদ্যালয় (এন ইউ) এর ডিগ্রী ৩য় বর্ষ পরীক্ষার রেজাল্ট ২০১৭ প্রকাশ সংক্রান্ত অফিশিয়াল বিজ্ঞপ্তি দেখুন এখানে

জাতীয় বিশ্ববিদ্যালয় (এন ইউ) এর ডিগ্রী ৩য় বর্ষ পরীক্ষার ফলাফল ২০১৭ প্রকাশ সংক্রান্ত প্রেস বিজ্ঞপ্তি দেখুন এখানে

মোবাইলে ডিগ্রী ৩য় বর্ষের ফলাফল জানার নিয়ম

NU<space>DEG<space>Exam Roll

লিখে 16222 নম্বরে Send করে ফলাফল নিতে পারবেন যেকোন মোবাইল থেকে

সারাদেশের ১ হাজার ১১৯৪ টি কলেজের মোট ৮ হাজার ৪২৬ জন পরীক্ষার্থী এ পরীক্ষায় অংশগ্রহণ করেন। এবার এই কোর্সে উত্তীর্ণের হার ৬৫ দশমিক ৭৮ শতাংশ।

২০১৭ সালের ডিগ্রী পাস ও সার্টিফিকেট কোর্স (পুরাতন সিলেবাস) পরীক্ষা ২৪ নভেম্বর ২০১৯ তারিখ থেকে শুরু হয়ে তত্ত্বীয় বিষয়সমূহের পরীক্ষা ১২-০২-২০২০  তারিখে শেষ হয়।

ডিগ্রী পাস ও সার্টিফিকেট কোর্স (পুরাতন সিলেবাস) পরীক্ষা ২০১৭ এর ফলাফল পুনঃনিরীক্ষণ প্রক্রিয়া ১৬ অক্টোবর সকাল ১০টা থেকে শুরু হয়ে ১৬নভেম্বর ২০২০ তারিখ দুপুর ২টা পর্যন্ত অনলাইনে চলমান থাকবে।





About আল মামুন মুন্না 818 Articles
আল মামুন মুন্না, বাংলাদেশের প্রথম শিক্ষা বিষয়ক বাংলা কমিউনিটি ব্লগ সাইট "লেখাপড়া বিডি"র প্রতিষ্ঠাতা ও পরিচালক হিসেবে নিয়োজিত আছেন। জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীন যশোর সরকারী এম. এম. কলেজ থেকে ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিষয় নিয়ে বি.বি.এ অনার্স ও আজম খান সরকারী কমার্স কলেজ থেকে এমবিএ সম্পন্ন করেছেন।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*