শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের ২০১৫-১৬ শিক্ষাবর্ষে ভর্তি পরীক্ষার আসন বিন্যাস জেনে নিন এখান থেকে

রাজধানীর শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয় (শেকৃবি) ২০১৫-১৬ শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষার আসন বিন্যাস সম্পন্ন করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। আগামী শুক্রবার (১৮ ডিসেম্বর) সকাল ১০ টায় মোট ১০টি কেন্দ্রে এ ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।Sher_e_bangla

ভর্তি পরীক্ষার আসন বিন্যাস:

ভর্তি পরীক্ষায় রোল নম্বর ১০০০১ থেকে ১৩৫০০ পর্যন্ত: উইলস লিটল ফ্লাওয়ার স্কুল অ্যান্ড কলেজ, ১৩৫০১ থেকে ১৫৫০০ পর্যন্ত: রাজধানীর মিরপুর-১০ নম্বর সেক্টরে আদর্শ উচ্চ বিদ্যালয়, ১৫৫০১ থেকে ১৭৩০০ পর্যন্ত: মোহাম্মদপুর কেন্দ্রীয় কলেজ, ১৭৩০১ থেকে ১৮৮০০ পর্যন্ত: লালমাটিয়া বালিকা উচ্চ বিদ্যালয়, ১৮৮০১ থেকে ২১৩০০ পর্যন্ত:  লালমাটিয়া মহিলা কলেজ, ২১৩০১ থেকে ২২৮০৪ পর্যন্ত: মোহাম্মদপুর বালিকা উচ্চ বিদ্যালয়, ২২৮০৫ থেকে ২৩৮১৩ পর্যন্ত: কিশলয় বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজ, ২৩৮১৪ থেকে ২৬২৬৩ পর্যন্ত: মোহাম্মদপুর মডেল স্কুল অ্যান্ড কলেজ, ২৬২৬৪ থেকে ৩০২৬৩ পর্যন্ত: মিরপুর গার্লস আইডিয়াল ল্যাবরেটরি ইনস্টিটিউট এবং রোল নম্বর ৩০২৬৪ থেকে ৩২১২৪ পর্যন্ত: শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ে অংশ নেবে।

এবছর তিনটি অনুষদে ৫শ’ আসনের বিপরীতে ২২ হাজার ১২৪জন শিক্ষার্থী আবেদন করেছেন। ফলে প্রতি আসনের বিপরীতে ৪৪ জন শিক্ষার্থী ভর্তি যুদ্ধে লড়াই করবেন।

এছাড়া বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট এর পাশাপাশি লেখাপড়াবিডি.কম ভর্তি সংক্রান্ত বিস্তারিত তথ্য জানা যাবে।





About লেখাপড়া বিডি ডেস্ক 1512 Articles
লেখাপড়া বিডি বাংলাদেশের প্রথম শিক্ষা বিষয়ক বাংলা কমিউনিটি ব্লগ।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*