রেলওয়ে নিয়োগ ২০২৩ – এসএসসি পাশে ১৫০৫ পদে রেলওয়ে গেইটকিপার/গেইটম্যান নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

রেলওয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

রেলওয়ে নিয়োগ ২০২৩ – রেলওয়ে গেইটকিপার/গেইটম্যান নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ প্রকাশিত হয়েছে। বাংলাদেশ রেলওয়ে কর্তৃপক্ষ নতুন এই নিয়োগ বিজ্ঞপ্তিটি প্রকাশ করেছে। বাংলাদেশ রেলওয়ে ১৫০৫ পদে বিশাল নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। ২০২৩ সালের মে মাসের ১০ তারিখে নতুন এই নিয়োগ বিজ্ঞপ্তিটি প্রকাশিত হয়েছে। যেসকল চাকরি প্রার্থীরা রেলওয়ে নতুন সার্কুলার 2023 এর জন্য অপেক্ষা করছিলেন এখন এই বিজ্ঞপ্তি মোতাবেক আপনিও যোগ্যতা সাপেক্ষে আবেদন করতে পারবেন। আমরা এই পোস্টে রেলওয়ে নতুন সার্কুলার ২০২৩ বিস্তারিত তুলে ধরেছি। 

রেলওয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

Advertisement

বাংলাদেশ রেলওয়ের সম্প্রতি স্থায়ীভাবে রাজস্ব খাতের ১ টি পদে মোট  ১৫০৫ জনকে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছেন। নিয়োগ বিজ্ঞপ্তি অনুসারে পদগুলোয় যোগ্যতা পূরণ সাপেক্ষে যোগ দিতে পারেন আপনিও। অনলাইনে পদগুলোর জন্য আবেদন শুরু হবে ১৪ মে ২০২৩ তারিখ থেকে। আবদেন করার জন্য শিক্ষাগত যোগ্যতা, আবেদন পদ্ধতি, সহ নিয়োগ বিজ্ঞপ্তি pdf ফাইল এখানে তুলে ধরছি। 

নিয়োগদাতা প্রতিষ্ঠানবাংলাদেশ রেলওয়ে
শিরোনামরেলওয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩
পদের নামগেইটম্যান/ গেইটকিপার
পদ সংখ্যা১৫০৫ টি
আবেদন করার যোগ্যতাএসএসসি বা সমমান
আবেদন করার শেষ তারিখ৩১ মে ২০২৩ তারিখ পর্যন্ত
ওয়েবসাইটhttps://railway.gov.bd/

রেলওয়ে নিয়োগ ২০২৩

রেলওয়ে নিয়োগ ২০২৩ প্রকাশিত হয়েছে। রেলওয়ে নতুন নিয়োগ সার্কুলার প্রকাশ হয়েছে। মোট ১টি পদে ১৫০৫ জনকে নিয়োগ দেবে এই প্রতিষ্ঠানটি। আবেদনকারীর বয়স ১৮-৩০ বছরের হতে হবে এবং শিক্ষাগত যোগ্যতা চাওয়া হয়েছে এসএসসি বা সমমান পাস। 

  • পদের নাম: গেইটকিপার / গেইটম্যান
  • পদ সংখ্যা: ১৫০৫ 
  • শিক্ষাগত যোগ্যতা: এসএসসি বা সমমান
  • যেসকল জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন: সকল জেলার প্রার্থী

রেলওয়ে গেইটকিপার/গেইটম্যান নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

রেলওয়ে গেইটকিপার নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ প্রকাশিত হয়েছে। রেলওয়ে কর্তৃপক্ষ গেইটম্যান নিয়োগ দেবে । মোট ১৫০৫ পদে নিয়োগ দেবে বাংলাদেশ রেলওয়ে। 

Advertisement

রেলওয়ে আবেদন ফরম ২০২৩

বাংলাদেশ রেলওয়ে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হওয়ার পর যেসকল প্রার্থীরা এই পদের জন্য আবদেন কতে চান তারা প্রথমেই রেলওয়ে আবেদন ফরম খুজে থাকেন। কিন্তু আপনারা অনেকেই রেলওয়ে আবেদন ফরমটি ডাউনলোড করতে পারেন না। আমি নিচে রেলওয়ে আবেদন ফরম jpg ফাইল দিচ্ছি এবং রেলওয়ে আবেদন ফরম pdf ফাইল আপলোড করে দিচ্ছি।

Advertisement

Advertisement

আবেদন ফরম ও নিয়োগ বিজ্ঞপ্তি: PDF ডাউনলোড করুন

উপসংহার: প্রিয় ভিজিটর , আমরা আজকের এই পোস্টে বাংলাদেশ রেলওয়ে নতুন নিয়োগ বিজ্ঞপ্তি 2023 সম্পর্কে তুলে ধরেছি। রেলওয়ে নিয়োগ ২০২৩ – রেলওয়ে গেইটকিপার/গেইটম্যান নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ এর পিডিএফ ফাইল সহ , আবেদন করার যোগ্যতা, আবদেন পদ্ধতি এই পোস্টে তুলে ধরেছি। 





About মোঃ মিলন ইসলাম 976 Articles
মোঃ মিলন ইসলাম , বাংলাদেশের প্রথম শিক্ষা বিষয়ক বাংলা কমিউনিটি ব্লগ সাইট "লেখাপড়া বিডি"র "চিফ ইডিটর" হিসেবে নিয়োজিত আছেন। এছাড়া, লেখাপড়া বিডি"র প্রতিষ্ঠাতা ও পরিচালক হিসেবে নিয়োজিত আছেন আল মামুন মুন্না।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*