statistics

২০১৮ সালের অনার্স ৪র্থ বর্ষ পরীক্ষার পূণঃনিরীক্ষণের ফলাফল প্রকাশ

অনার্স ৪র্থ বর্ষ বোর্ড চ্যালেঞ্জ রেজাল্ট ২০১৯ – অনার্স ৪র্থ বর্ষ রিচেক রেজাল্ট ২০১৯ঃ জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৮ সালের অনার্স ৪র্থ বর্ষ পরীক্ষার ফলাফল পুন:নিরীক্ষণের ফলাফল প্রকাশ করা হয়েছে।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে ০২ ডিসেম্বর ২০১৯ তারিখে উক্ত ফলাফল প্রকাশ করা হয়। প্রকাশিত ফলাফল দেখার লিংক আপনাদের সুবিধার্থে নিচে তুলে দেওয়া হলোঃ

অনার্স ৪র্থ বর্ষ পরীক্ষার বোর্ড চ্যালেঞ্জ রেজাল্ট ২০১৯ দেখুন এখানে

সম্প্রতি প্রকাশিত জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৮ সালের অনার্স চতুর্থ বর্ষ পরীক্ষার ফলাফলে যারা প্রত্যাশিত ফলাফল পাননি তাদেরকে ফলাফল পুন:নিরীক্ষণের সুযোগ দেওয়া হয়।

অনলাইনে ২৪/০৯/২০১৯ তারিখ সকাল ১০ টা থেকে ১৯/১০/২০১৯ পর্যন্ত আবেদন প্রক্রিয়া চলমান ছিলো।

পোষ্টটি লিখেছেন: আল মামুন মুন্না

আল মামুন মুন্না এই ব্লগে 690 টি পোষ্ট লিখেছেন .

আল মামুন মুন্না, বাংলাদেশের প্রথম শিক্ষা বিষয়ক বাংলা কমিউনিটি ব্লগ সাইট "লেখাপড়া বিডি"র প্রতিষ্ঠাতা ও পরিচালক হিসেবে নিয়োজিত আছেন। জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীন যশোর সরকারী এম. এম. কলেজ থেকে ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিষয় নিয়ে বি.বি.এ অনার্স ও আজম খান সরকারী কমার্স কলেজ থেকে এমবিএ সম্পন্ন করেছেন।

8 comments

  1. আল মামুন মুন্না

    এবার মন হয় রেকর্ড সংখ্যক পরীক্ষার্থীর ফলাফল পরিবর্তন হলো। যাদের ফলাফল পরিবর্তন হয়েছে তাদের সবাইকে অভিনন্দন!

    • আরিফ বিন নজরুল

      ফলাফল যাদের পরিবর্তন হয়েছে, তাদের তো এখনও মূল রেজাল্টে পরিবর্তন করেনি, এটা আপডেট হতে কতো সময় নিবে? জানলে জানাবেন!

      • আল মামুন মুন্না

        সঠিক বলতে পারছিনা। প্রতিদিন একবার করে অনার্স ৪র্থ বর্ষের ফলাফল চেক করেন। কয়েকদিনের মধ্যে করে ফেলবে যেহেতু মাস্টার্স এর ভর্তি চলছে…

  2. আরিফ বিন নজরুল

    ধন্যবাদ মুন্না ভাই

  3. জান্নাত

    পূণঃনিরীক্ষণ ফলাফল চ্যালেন্জ করার সুযোগ আছে কিনা? রেজাল্ট অনুকুলে আসেনি তাই চ্যালেন্জ করতে চাই। পরীক্ষা ভালো হওয়া সত্তেও ফলাফল ফেল আসছে। পূণঃনিরীক্ষণের রেজাল্ট নো চেন্জ আসছে। অন্যান্য সব বিষয়ে ফাস্ট ক্লাস নম্বর পেয়েছি। শুধু এক বিষয়ে ফেল।
    এমতাবস্থায় কি করা যায় দয়াকরে জানাবেন।

  4. Md. Shohag Miah

    ভাই যদি একটু কষ্ট করে বলতেন যে, অনার্স চতুর্থ বর্ষের যারা 2020 সালে পাস করেছে এবং যারা ফেল করেছে, যারা ফেল করেছে এক বিষয়ে তারা কিভাবে বোড চ্যালেঞ্জ আবেদন করবে। বা বোর্ড চ্যালেঞ্জ আবেদন কখন প্রকাশ করা হবে। কোনো আইডিয়া পাচ্ছি না। এখানে কিছু বিষয় দেখলাম যা 2019 সালের । তারপরও যদি একটু বুঝিয়ে বলেতেন ।

  5. Md. Shohag Miah

    Thank a lot for your reply… Thank you. I saw already. Because i was in Tension….That’s why checking nu notice everyday…Pray for me brother…

Leave a Reply

Your email address will not be published.